বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ভিডিয়ো: ধোনির সই নিয়ে কথা বলতে গিয়ে আবেগে ভাসলেন, গাভাসকর জানালেন জীবনের শেষ ইচ্ছার কথা

ভিডিয়ো: ধোনির সই নিয়ে কথা বলতে গিয়ে আবেগে ভাসলেন, গাভাসকর জানালেন জীবনের শেষ ইচ্ছার কথা

মহেন্দ্র সিং ধোনির থেকে জামায় সই করাচ্ছেন সুনীল গাভাসকর (ছবি-টুইটার)

একটি মার্কার পেন দিয়ে নিজের জামায় মহেন্দ্র সিং ধোনির অটোগ্রাফ নেন সুনীল গাভাসকর। কিন্তু তিনি তখন কেন এমনটা করলেন? এই বিষয়ে খোলামেলা কথা বলেছেন তিনি এবং এই মুহূর্তের কথা বলতে গিয়ে সুনীল গাভাসকর আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন।

রবিবার চিপকের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস (সিএসকে) এবং কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এর মধ্যে ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৩-এ তাদের হোম গ্রাউন্ডে এটি ছিল CSK-এর শেষ লিগ ম্যাচ। ম্যাচের পর ধোনি তাঁর নিজস্ব স্টাইলে সিএসকে ভক্তদের ধন্যবাদ জানান। সেই সময়ে ধোনি স্টেডিয়ামে উপস্থিত ভক্তদের উদ্দেশ্যে নানা উপহার ছুঁড়ে দেন। সেই সময়ে মাঠে উপস্থিত ছিলেন কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকর। তিনি ধোনিকে মাঠে দেখতে পেয়ে তাঁর কাছে ছুঁটে যান।

আরও পড়ুন… রশিদকে পিছনে ফেলে বেগুনি টুপির শীর্ষে শামি, কমলা টুপির দৌড়ে ফ্যাফের পরেই গিল

সুনীল গাভাসকর ম্যাচের পর ধোনির অটোগ্রাফ নিতে দৌড়ে যান এবং গাভাসকর নিজের শার্টে ধোনিকে অটোগ্রাফ করতে বলেন। একটি মার্কার পেন দিয়ে নিজের জামায় ধোনির অটোগ্রাফ নেন গাভাসকর। কিন্তু তিনি তখন কেন এমনটা করলেন? তিনি তো ক্রিকেটের কিংবদন্তি! স্টার স্পোর্টসে এসে এই বিষয়ে উত্তর দিলেন সুনীল গাভাসকর। এই বিষয়ে খোলামেলা কথা বলেছেন তিনি এবং এই মুহূর্তের কথা বলতে গিয়ে সুনীল গাভাসকর আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন।

আরও পড়ুন… GT vs SRH: রিঙ্কুর কাছে এক ওভারে ৫ ছক্কা হজম করার ৩৬ দিন পরে ফের মাঠে নামলেন GT -র যশ দয়াল

সুনীল গাভাসকর বলেছিলেন যে তিনি তাঁর শেষ মুহূর্তে দুটি জিনিস দেখতে চান, একটি কপিল দেব বিশ্বকাপ তুলে ধরার মুহূর্ত এবং অন্যটি হল ২০১১ বিশ্বকাপ ফাইনালে মহেন্দ্র সিং ধোনির ছয় মারার পরে মুহূর্ত। এই সাক্ষাৎকারে ধোনির প্রশংসা করেন সুনীল গাভাসকর। তিনি বলতে চান ধোনি হলেন খুব বড় ক্রিকেটার, ভারতীয় ক্রিকেটের জন্য ধোনি অনেক কিছু করেছেন।

এই অটোগ্রাফ নিয়ে গাভাসকর বলেন, ‘আমি মাহির কাছে গিয়েছিলাম এবং তাঁকে আমার শার্টের অটোগ্রাফ দেওয়ার জন্য অনুরোধ করেছিলাম।’ এই ভিডিওতে, সুনীল গাভাসকর সকলকে সেই শার্টটিও দেখিয়েছেন যেটিতে তিনি ধোনির অটোগ্রাফ নিয়েছিলেন। এরপরে সুনীল গাভাসকর বলেন, ‘দেখুন যখন আমি জানলাম যে তিনি ও তাঁর দল এই মাঠে IPL 2023 -এর শেষ লিগ ম্য়াচ খেলছে এবং ম্যাচের পরে তিনি মাঠটি ঘুরবেন। এখন তারা যদি প্লে অফে ওঠে, তবে অবশ্যই সেখানে একটি ম্যাচ খেলতে পারে। তবে আমি যখন দেখলাম যে ধোনি স্টেডিয়ামে উপস্থিত ভক্তদের জন্য ঘুরছেন, আমি ভাবলাম আমার একটি শার্ট আছে, এবং আমি একই শার্ট পরেছিলাম, তাই আমি এটিতে অটোগ্রাফ নিতে পারি। তাই যারা আমাদের ক্যামেরার সঙ্গে ছিল, তাদের থেকে একটি মার্কার নিলাম। আমি তাদের ধন্যবাদ জানাতে চাই। তখন মাহিকে আমি অনুরোধ করলাম আমাকে অটোগ্রাফ দিতে। এটা আমার জন্য খুবই আবেগের মুহূর্ত ছিল।’

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এরপরে সুনীল গাভাসকর আরও বলেন, ‘এই মানুষটা ভারতীয় ক্রিকেটের জন্য কি করেনি। তাই তার থেকে এই অটোগ্রাফ নেওয়াটা আমার কাছে খুব ভালো লাগার একটি মুহূর্ত।’ এরপরে সুনীল গাভাসকর নিজের শেষ ইচ্ছার কথা জানান। তিনি বলেন, ‘আমি আমার শেষ সময়ে দুটি জিনিস দেখতে চাই। একটি কপিল দেব ১৯৮৩ সালে যেভাবে বিশ্বকাপ তুলে ধরেছিলেন এবং মহেন্দ্র সিং ধোনি ২০১১ বিশ্বকাপের ফাইনাল সিক্স মারার মুহূর্ত। ছক্কা মেরে তিনি যেভাবে ব্যাটটি ঘুরিয়েছিলেন, আমি সেই দৃশ্যটি আবার দেখতে চাইব। সেটা দেখে যদি আমি ইহোলোক ত্যাগ করি তাতে আমার কোনও দুঃখ থাকবে না।’ এই বলে আবেগে ভেসেযান সুনীল গাভাসকর। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়োটি বেশ ভাইরাল হচ্ছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জর্জিয়ার বিপক্ষে পিছিয়ে পড়ে ড্র, প্যাট্রিকের গোলে ১ পয়েন্ট পেয়েও চাপে চেক শিবির জালিয়াতি রুখতে দেশজুড়ে আধার দিয়ে যাচাই হবে, GST রিটার্নে পাবেন আরও সুবিধা গরিব কারা? নিম্ন মধ্য়বিত্ত কারা? হিসেব কষে বোঝালেন বিনিয়োগকারী,চোখ তো কপালে উঠবে পিকলুকে সুস্থ করে সত্য প্রকাশ্যে আনবে রানি? তবে কি ফের এক হচ্ছে ‘দুর্জানি’ জুটি? Bigg Boss OTT-3তে ডাক, দিল্লির রাস্তায় বড়া পাও বিক্রি করে চন্দ্রিকার আয় জানেন? আবার রেলপথে বিপদ, মালগাড়ির ইঞ্জিনে আগুন, হাওড়ার কাছে বড় বিপত্তি! IPL নিয়ে বাটলারের মন্তব্যের তীব্র সমালোচনা পাক প্রাক্তনীর,ব্রিটিশ তারকার পাশে ভন মডেল ভেবে ভুল করবেন!অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানে মু্গ্ধ করলেন ইশা আম্বানি আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবার উজ্জ্বল হবে ভাগ্য? জানুন ২৩ জুনের রাশিফল শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী?

T20 WC 2024

শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.