বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ভিডিয়ো: মেজাজ হারিয়ে মাঠের মধ্যেই শামির উপর চোটলেন হার্দিক! কী হল তারপর?
মহম্মদ শামির উপর রেগে গেলেন হার্দিক পান্ডিয়া

ভিডিয়ো: মেজাজ হারিয়ে মাঠের মধ্যেই শামির উপর চোটলেন হার্দিক! কী হল তারপর?

ক্যাচ ধরতে না পারায় মহম্মদ শামির উপর রেগে গেলেন গুজরাট টাইটানসের ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া।

IPL 2022-এর ২১তম ম্যাচে গুজরাট টাইটানসকে৮উইকেটে হারিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। আইপিএল ২০২২-এ এটি ছিল গুজরাট টাইটানসের প্রথম পরাজয়। এই ম্যাচে হায়দরাবাদের ব্যাটসম্যানরা দুর্দান্ত খেলা দেখিয়েছে। ম্যাচে এমন একটি মুহূর্ত ছিল যখন হার্দিক পান্ডিয়া মহম্মদ শামির উপর রেগে গিয়েছিলেন।

ম্যাচে হার্দিক পান্ডিয়া ব্যাটিংয়ে তাঁর প্রতিভা দেখালেও বোলিংয়ে তাঁকে একেবারেই ছন্দে দেখা যায়নি। চার ওভারে তিনি দিয়েছেন ২৭ রান। তার বিরুদ্ধে কেন উইলিয়ামসন দুরন্ত ইনিংস খেলেন। ম্যাচে ১৩তম ওভারে বল করছিলেন হার্দিক পান্ডিয়া। এরপর দ্বিতীয় ও তৃতীয় বলে ছক্কা হাঁকান উইলিয়ামসন। পঞ্চম বলে, রাহুল ত্রিপাঠী বাউন্ডারির ​​দিকে লম্বা শট খেলেন। বলটি কিছুক্ষণের জন্য হাওয়ায় ভাসতে থাকে। সেই বল ক্যাচ নেওয়ার কোনও চেষ্টাই করেননি বাউন্ডারি লাইনেফিল্ডিং করা মহম্মদ শামি। যা দেখে রেগে যান দলের ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া। এরপরে বোলিং এন্ড থেকেই শামির উপর চেঁচাতে থাকেন হার্দিক।

যদিও এরপর মহম্মদ শামির তরফ থেকে কোনও প্রতিক্রিয়া আসেনি। শামি তখন খুবই শান্ত ছিলেন। যা দেখে নেটিজেনরা রাগে ফেটে পড়েন। অনেকেই হার্দিকের সমালোচনা করেছেন।

হার্দিকের মেজাজ ধরে না রাখার জন্য তারা গুজরাট ক্যাপ্টেনকে একহাত নিয়েছেন। কারণ মহম্মদ শামি একজন সিনিয়র ক্রিকেটার। একজন অভিজ্ঞ ক্রিকেটারকে এ ভাবে কথা শোনান মেনে নিতে পারেননি অনেকেই। অনেকেই হার্দিক বলেছেন শামি এখনও পর্যন্ত দলের জন্য যা করেছেন তিনি যেন সেটা না ভুলে যান।

বন্ধ করুন