বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ভিডিয়ো: ‘এটা তোমার জন্য’, ছোট্ট ভক্তের জন্য ধোনির স্পেশাল উপহার
ছোট্ট ভক্তের জন্য ধোনির স্পেশাল উপহার (ছবি:টুইটার)
ছোট্ট ভক্তের জন্য ধোনির স্পেশাল উপহার (ছবি:টুইটার)

ভিডিয়ো: ‘এটা তোমার জন্য’, ছোট্ট ভক্তের জন্য ধোনির স্পেশাল উপহার

  • মেয়েটির মুখের উত্তেজনাও স্পষ্টভাবে দেখা যাচ্ছিল। মেযেটিকে কাঁদতে দেখা যায়। কিন্তু ধোনি একটি চার মেরে দলকে জেতানোয় এই মেয়েটি কেঁদে ফেলেন। ছোট্ট মেয়েটির কান্না থামাতে পারেনি কেউ। ম্যাচের পর ধোনি এই মেয়েটিকে একটি বিশেষ উপহার দিলেন। যার ভিডিয়ো এবং ছবি সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ডভাবে ভাইরাল হয়ে যায়।

রবিবার প্রথম কোয়ালিফায়ার জেতার পরে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তাঁর ছোট্ট ভক্তকে বিশেষ উপহার দিলেন। ম্যাচ জেতার আগে ও পরে CSK-এর জন্য কাঁদতে দেখা যায়। ম্যাচ শেষে ধোনির কাছ থেকে একটি বিশেষ উপহার পেল সেই ছোট ভক্ত। একটি বলে সই করে তা নিজের হাতে উপহার দিলেন মাহি। যা দেখে অভিভূত গোটা ক্রিকেট মহল। মুহূর্তের মধ্যে সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ -এ, ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস (সিএসকে) ফাইনালের জায়গা পাকা করেছে। রবিবার, প্রথম কোয়ালিফায়ার ম্যাচটি দুবাইতে অনুষ্ঠিত হয়েছিল, সেই ম্যাচে CSK চার উইকেটে জিতেছিল। এই ম্যাচ চলাকালীন একটি ছোট্ট মেয়ে টিভি ক্যামেরায় বেশ কয়েকবার দেখা যায়। এই মেয়েটিকে পুরো ম্যাচ জুড়ে CSK কে সমর্থন করছিল। যখন CSK চাপের মধ্যে ছিল, সেই সময় এই মেয়েটির মুখের উত্তেজনাও স্পষ্টভাবে দেখা যাচ্ছিল। মেযেটিকে কাঁদতে দেখা যায়। কিন্তু ধোনি একটি চার মেরে দলকে জেতানোয় এই মেয়েটি কেঁদে ফেলেন। ছোট্ট মেয়েটির কান্না থামাতে পারেনি কেউ। ম্যাচের পর ধোনি এই মেয়েটিকে একটি বিশেষ উপহার দিলেন। যার ভিডিয়ো এবং ছবি সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ডভাবে ভাইরাল হয়ে যায়।

ধোনি ম্যাচের বলটিতে তার স্বাক্ষর করে সেই ভক্তকে উপহার দিয়েছিলেন। নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় ধোনির এই ভিডিয়োটি প্রচুর শেয়ার করছেন। এই ভিডিয়োটি শেয়ার করে ভক্তরা লিখেছেন যে ধোনি এই কারণে সম্পূর্ণ আলাদা। প্রথম কোয়ালিফায়ার খেলা হয়েছিল দিল্লি ক্যাপিটালস এবং সিএসকে -র মধ্যে। এই ম্যাচ জিতে CSK ফাইনালের টিকিট পাকা করেছে। আর দিল্লি ক্যাপিটালসকে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ খেলতে হবে। কলকাতা নাইট রাইডার্স (KKR) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এলিমিনেটর ম্যাচ খেলতে যাচ্ছে, যে দলই জিতবে দ্বিতীয় কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে।

বন্ধ করুন