বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ভিডিয়ো: গিলের শতরান সেলিব্রেট করলেন না, পরে হার্দিকের সঙ্গে কথা কাটাকাটিতে জড়ালেন নেহরা

ভিডিয়ো: গিলের শতরান সেলিব্রেট করলেন না, পরে হার্দিকের সঙ্গে কথা কাটাকাটিতে জড়ালেন নেহরা

গিলের শতরানের পরে সেলিব্রেট করলেন না আশিস নেহরা, পরে হার্দিক পান্ডিয়ার সঙ্গে কথা কাটাকাটি (ছবি-টুইটার)

এবার আশিস নেহরার লাইমলাইটে আসার কারণ এই নয় যে তিনি ম্যাচ চলাকালীন চলে গিয়েছিলেন, তবে এবারে একেবারে অন্যরকম ভিডিয়ো সামনে এসেছে। যেখন তাঁকে দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়ার উপর খারাপভাবে রাগ করতে দেখা গিয়েছে। শুধু তাই নয়, শুভমন গিলের সেঞ্চুরিও উদযাপন করেননি আশিস নেহরা।

হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের পর আলোচনায় গুজরাট টাইটানসের কোচ আশিস নেহরা। যাইহোক, এবার নেহরার লাইমলাইটে আসার কারণ এই নয় যে তিনি ম্যাচ চলাকালীন চলে গিয়েছিলেন, তবে এবারে একেবারে অন্যরকম ভিডিয়ো সামনে এসেছে। যেখন তাঁকে দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়ার উপর খারাপভাবে রাগ করতে দেখা গিয়েছে। শুধু তাই নয়, শুভমন গিলের সেঞ্চুরিও উদযাপন করেননি আশিস নেহরা।

হায়দরাবাদের বিরুদ্ধে খেলায় গুজরাট শুরুটা ভালোই করেছিল। ঋদ্ধিমান সাহা আউট হওয়ার পর সাইকে সঙ্গে নিয়ে ইনিংস এগিয়ে নিয়ে যান শুভমন গিল। এই দুই খেলোয়াড়ের মধ্যে দ্বিতীয় উইকেটে ১৪৭ রানের জুটি গড়ে ওঠে। কিন্তু এর পর গুজরাটের ইনিংস ভেঙে পড়ে। সেঞ্চুরির কাছাকাছি পৌঁছে ধীরে ধীরে ব্যাটিং শুরু করেন শুভমন গিল। তাতেই রেগে যান আশিস নেহরা। শুভমন গিল সেঞ্চুরি করার পর গুজরাট টাইটানসের সব খেলোয়াড় উঠে দাঁড়িয়ে হাততালি দিয়ে গিলকে শুভেচ্ছা জানাচ্ছিলেন। কিন্তু আশিস নেহরা কোনও আবেগ প্রকাশ করেননি এবং তিনি শুধু নিজের আসনে বসে ছিলেন। সেই ভিডিয়ো প্রকাশ হতেই ফের বিতর্কের মুখে পড়েছেন আশিস নেহরা।

আরও পড়ুন… ৫ উইকেট সঙ্গে ২৭ রান ভুবির- ১১ বছর বাদে IPL-এ এমন অলরাউন্ড পারফর্মেন্সের নজির

এমনকি নেহরার প্রতিক্রিয়া ভাষ্যকার আকাশ চোপড়া এবং সাবা করিমকে ক্ষুব্ধ করেছে। এই সময় ধারাভাষ্যকারদের বলতে শোনা যায় যে নেহরা তাঁর দলের চেয়ে বেশি চান এবং তাই সেঞ্চুরি উদযাপন করছেন না। সেঞ্চুরি করার পর শুভমনও উইকেট হারান। ৫৮ বলে ১৩টি চার ও একটি ছক্কায় ১০১ রান করে আউট হন গিল। গুজরাট শেষের দিকে ৪১ রানে আট উইকেট হারায়। এতে শেষ ওভারে (২০তম) চার উইকেট নেন ভুবনেশ্বর।

আরও পড়ুন… মেসিকে ফেরাতে ‘সবকিছু’ করবে দল! বার্সেলোনা সভাপতি লাপোর্তার বড় বার্তা

তবে এখানেই থেমে থাকেননি আশিস নেহরা। ম্যাচ চলাকালীন আরেকটি ভিডিয়ো সামনে এসেছে। এই ভিডিয়োতে আশিস নেহরাকে এতটাই বিচলিত দেখাচ্ছিল যে তিনি ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়ার কথা উপেক্ষা করলেন। নেহরা এবং হার্দিকের মধ্যে বিবাদের ঘটনাটি একই সময়ে ঘটেছিল যখন গুজরাটের ব্যাটসম্যান বাজে শট খেলে উইকেট হারান। তখন নেহরাকে ডগ আউটে রাগতে দেখা যায়।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

ইনিংস শেষ হওয়ার পরে, নেহরা অধিনায়ক হার্দিকের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন এবং বাউন্ডারি লাইনে উভয়ের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় দেখা যায়। এই ঘটনার সময়, হার্দিক এবং নেহরা দুজনকেই খুব ভালো মেজাজে দেখা যায়নি। নেহরা চলে যাওয়ার পরে, গুজরাট টাইটানসের পরিচালক বিক্রম সোলাঙ্কিকে হার্দিককে শান্ত করার চেষ্টা করেন। যাইহোক, গুজরাটের জন্য এটি স্বস্তির বিষয় ছিল যে শেষ ওভারে কম রান করা সত্ত্বেও, এই ম্যাচটি ৩৪ রানে জিতেছে তারা এবং প্লে অফে উঠতে সফল হয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি? কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদের সিদ্ধান্ত বৈধই, একগুচ্ছ পিটিশন খারিজ সুপ্রিম কোর্টের সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা?

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.