বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ভিডিও: নীতিশ রানার জোরালো শটে ভাঙল বাউন্ডারির পাশে থাকা ক্যামেরার লেন্স
নীতিশ রানার জোরালো শটে ভাঙল ক্যামেরার লেন্স।
নীতিশ রানার জোরালো শটে ভাঙল ক্যামেরার লেন্স।

ভিডিও: নীতিশ রানার জোরালো শটে ভাঙল বাউন্ডারির পাশে থাকা ক্যামেরার লেন্স

  • রবিবারের ম্যাচে রানা একটি জোরালো শট খেলেন, যা রশিদ খানের মাথার উপর দিয়ে গিয়ে বাউন্ডারি লাইনের পাশে থাকা ক্যামেরার লেন্সে সজোরে আঘাত করলে ক্যামেরার লেন্স ভেঙে যায়।

শুভব্রত মুখার্জি : আমিরশাহীতে চলতি আইপিএলে রবিবাসরীয় রাতে কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে বাউন্ডারি লাইনের পাশে থাকা ক্যামেরার লেন্স ভাঙল নীতিশ রানার জোরালো শটে। কেকেআরের বাঁহাতি ব্যাটাসম্যান একটি জোরালো শট মেরেছিল, সেটা যেমন চার হয়, তেমনই বাউন্ডারির পাশে থাকা ক্যামেরার লেন্সও ভেঙে যায়। উল্লেখ্য কেকেআর ম্যানেজমেন্ট নীতিশ রানার ব্যাটিং পজিশান পরিবর্তন করার পরেই তাঁর ব্যাটে ধারাবাহিক ভাবে রান এসেছে।

হায়দরাবাদের বিরুদ্ধে ১১৬ রান তাড়া করতে নেমে ৩৩ বলে ২৫ রান করে আউট হন রানা। মিডল অর্ডারে খেলার পর থেকেই রানার ব্যাটে ধারাবাহিক ভাবে রান আসতে শুরু করেছে। রবিবারের ম্যাচে রানা একটি জোরালো শট খেলেন, যা রশিদ খানের মাথার উপর দিয়ে গিয়ে বাউন্ডারি লাইনের পাশে থাকা ক্যামেরার লেন্সে সজোরে আঘাত করলে ক্যামেরার লেন্স ভেঙে যায়।

কেকেআর যখন হায়দরাবাদের বিরুদ্ধে রান তাড়া করছিল, তখন ঘটে এই ঘটনাটি । ১৮তম ওভারে যখন ক্যারিবিয়ান অলরাউন্ডার জেসন হোল্ডার বল করছিলেন। তখন হোল্ডারের বলে সজোরে মারেন রানা। রানার শট আটকানোর চেষ্টা করেন রশিদ খান। কিন্তু তিনি ব্যর্থ হন। আর সেই শটের জেরে বল সজোরে ক্যামেরার লেন্স গিয়ে লাগে। তাতে ভেঙে যায় সেই লেন্স।

বন্ধ করুন