বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ভিডিয়ো: ঝড়ের মধ্যে মাঝ আকাশে RR-এর বিমান! আতঙ্কিত বাটলার-চাহালরা
বিমানের মধ্যে আতঙ্কিত টিম রাজস্থান রয়্যালস

ভিডিয়ো: ঝড়ের মধ্যে মাঝ আকাশে RR-এর বিমান! আতঙ্কিত বাটলার-চাহালরা

  • সবকিছুই ঠিকঠাক চলছিল, কিন্তু বিমান কলকাতার আকাশে প্রবেশ করতেই শুরু হয় বিপত্তি। সেই সময়ে কলকাতার আকাশে কালো মেঘ ঘিরে ধরেছে। শুরু হয়েছে কালবৈশাখী। সেই সময় রাজস্থান রয়্যালসের বিমান মাঝ আকাশে ঘুরতে থাকে এবং কালবৈশাখীর ঝড় মাঝ আকাশ থেকেই অনুভব করতে থাকে। 

প্লে অফ খেলতে এসে অল্পের জন্য রক্ষা পেল রাজস্থান রয়্যালস! কালবৈশাখীর ঝড়ে মাঝ আকাশে আটকে পড়ে দলের বিমান। শনিবারের কালবৈশাখীতে অল্পের জন্য রক্ষা পেল টিম রাজস্থান রয়্যালস। ২০২২ সালের আইপিএল-এর প্লে অফ খেলতে শনিবার মুম্বই থেকে কলকাতায় রওনা দিয়েছিল টিম রাজস্থান রয়্যালস।

সবকিছুই ঠিকঠাক চলছিল, কিন্তু বিমান কলকাতার আকাশে প্রবেশ করতেই শুরু হয় বিপত্তি। সেই সময়ে কলকাতার আকাশে কালো মেঘ ঘিরে ধরেছে। শুরু হয়েছে কালবৈশাখী। সেই সময় রাজস্থান রয়্যালসের বিমান মাঝ আকাশে ঘুরতে থাকে এবং কালবৈশাখীর ঝড় মাঝ আকাশ থেকেই অনুভব করতে থাকে। সেই ভিডিয়ো নিজেদের সোশ্যাল মিডিয়ায় দেয় রাজস্থান রয়্যালস। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

সেই মুহূর্তের সমস্তটা ভিডিয়ো করে রেখেছিল রাজস্থান রয়্যালস। বিমানের সেই অভিজ্ঞতার ভিডিয়ো রাজস্থান রয়্যালস একদিন পরে নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে। যেখানে ক্রিকেটারদের চোখে মুখে ভেসে ওঠা আতঙ্ক ক্যামেরায় ধরা পড়েছে। এমন অভিজ্ঞতায় রীতি মতো সকলেই ভয়ে তটস্থ ছিল। বিমান থেকে নামার মুহূর্তে কারোর মুখে কোনও কথা ছিল না। সকলেই বুঝেছিলেন অল্পের জন্য প্রাণে বাঁচলেন।

রাজস্থান রয়্যালসের এই ভিডিয়োটি মজার ছলে দেখাতে, ভিডিয়োটিতে বছর কয়েক আগে ভাইরাল বয় বিপিন রাওয়াতের শব্দ গুলো শোনা যায়। যেখানে প্যারাগ্লাইডিং করতে এসে ভয়ে কুপোকাত হয়েছিলেন বিপিন রাওয়াত। তার সেই চিৎকার করে বলা ভাই মুঝে, ‘ল্যান্ড করা দে’ কে নিজেদের ভিডিয়োতে তুলে ধরে রাজস্থান রয়্যালস। আসলে শনিবার মরশুমের তীব্রতম কালবৈশাখীর সাক্ষী থেকেছে দক্ষিণবঙ্গ। শনিবার দুপুর থেকে বিকেলে ঝড় ও বৃষ্টির দাপটে কাহিল হয়েছিল একের পর এক জেলা। এদিন বিকেল সাড়ে চারটে নাগাদ কলকাতায় শুরু হয় দুর্যোগ। কয়েকবার দমকা হাওয়া দিয়ে মুশলধারে নামে বৃষ্টি। সেই সময়েই মাঝ আকাশে আটকে পড়েছিল টিম রাজস্থান রয়্যালস। ছোট ভিডিয়োর মাধ্যমে নিজেদের এই আতঙ্কের যাত্রা তুলে ধরে রাজস্থান রয়্যালস।

বন্ধ করুন