বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ভিডিয়ো: দাঁড়িয়ে সচিন জানালেন কুর্নিশ, কাছে এসে পিঠ চাপড়ে দিলেন কোহলি- সূর্যকে অভিনন্দন

ভিডিয়ো: দাঁড়িয়ে সচিন জানালেন কুর্নিশ, কাছে এসে পিঠ চাপড়ে দিলেন কোহলি- সূর্যকে অভিনন্দন

বিরাট কোহলি ও সূর্যকুমার যাদব (ছবি-আইপিএল)

এই ম্যাচে ব্যাঙ্গালোরের দেওয়া ২০০ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে মুম্বইয়ের হয়ে মাত্র ৩৫ বলে ৮৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেন সূর্যকুমার যাদব। ম্যাচ হারলেও বিরাট কোহলিও এদিন সূর্যের দুর্দান্ত ইনিংস দেখে খুশি হয়েছিলেন এবং নিজের খুশি প্রকাশও করেছেন।

IPL এর ১৬ তম মরশুমের ৫৪ তম ম্যাচটি মুম্বই ইন্ডিয়ান্স (MI) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) মধ্যে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল। এই ম্যাচে মুম্বই দল তাদের ঘরের মাঠে RCB-র বিরুদ্ধে এই ম্যাচে ৬ উইকেটে একতরফা জয় নথিভুক্ত করেছিল। এই ম্যাচে ব্যাঙ্গালোরের দেওয়া ২০০ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে মুম্বইয়ের হয়ে মাত্র ৩৫ বলে ৮৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেন সূর্যকুমার যাদব। ম্যাচ হারলেও বিরাট কোহলিও এদিন সূর্যের দুর্দান্ত ইনিংস দেখে খুশি হয়েছিলেন এবং নিজের খুশি প্রকাশও করেছেন।

আরও পড়ুন… শেষ বলে রিঙ্কুর চারে জিতেছিল KKR, PBKS -কে জেতাতে না পেরে কেঁদেই ফেলেছিলেন আর্শদীপ সিং

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচে সূর্যকুমার যাদব মাত্র ৩৫ বলে ৮৩ রানের ইনিংস খেলেছিলেন। এই ম্যাচে যেখানে সূর্য ৭টি চার ও ৬টি ছক্কা মেরেছিলেন। সূর্যকুমার যাদব ২৩৭.১৪ স্ট্রাইক রেট নিয়ে ব্যাঙ্গালোর বোলিংকে উড়িয়ে দিয়েছেন। অনুগ্রহ করে বলুন যে এই সময়ে সূর্যও আইপিএলে তাঁর তিন হাজার রান পূর্ণ করেছিলেন। সূর্য যখন ৬৩ রানে ছিলেন, তখন তিনি তাঁর আইপিএল ক্যারিয়ারে তিন হাজার রান পূর্ণ করেছিলেন। এটি ছিল তাঁর আইপিএল ক্যারিয়ারের ২০তম হাফ সেঞ্চুরি। এছাড়াও সূর্য তাঁর আইপিএল ক্যারিয়ারে ১০০টি ছক্কা মেরেছেন।

আরও পড়ুন… আইপিএলে ধোনি-কোহলিকে আউট করা নিয়ে স্মৃতিমেদুর, তবে এখনও বিশ্বকাপ খেলতে চান বোল্ট

এই ম্যাচে সূর্যকে পুরো ফর্মে দেখা গিয়েছিল। সূর্য এমন অনেক শট মারেন যার জন্য তিনি পরিচিত ছিলেন। এই কারণেই যখন SKY আউট হন তখন বিরাট কোহলিও তাঁর কাছে যান এবং তাঁর পিঠ চাপড়ে দিয়ে তাঁকে শুভেচ্ছা জানান। সেই সময় সূর্যকুমার যাদবকে কুর্নিশ জানাতে ‘ক্রিকেটের ঈশ্বর’ সচিন তেন্ডুলকরও নিজের চেয়ার ছেড়ে দাঁড়িয়েছিলেন। এটি এমন একটি মুহূর্ত ছিল যে ভক্তরা ঘাবড়ে গিয়েছিলেন। সূর্যের ইনিংসের ভিত্তিতে ১৭তম ওভারেই ম্যাচ জিতে নেয় মুম্বই।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

সূর্যকুমার যাদব এবং নেহাল ওয়াধেরা তৃতীয় উইকেটে মাত্র ৬৩ বলে ১৪০ রানের জুটি গড়েছিলেন, যা ম্যাচটিকে সম্পূর্ণরূপে ঘুরিয়ে দিয়েছিল। এই ম্যাচে RCB প্রথমে ব্যাট করে, প্রথমে খেলে RCB ২০ ওভারে ৬ উইকেটে ১৯৯ রান করে, যার পরে মুম্বই ১৬.৩ ওভারে চার উইকেট হারিয়ে ২০০ রান করে লক্ষ্য অর্জন করে। এই জয়ের ফলে মুম্বই এখন পয়েন্ট টেবিলের তিন নম্বরে উঠে এসেছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভোটের মুখে নয়া বার্তা অজিত পাওয়ারের, জাতিগত জনগণনার দাবি পদ্ম-সঙ্গীর ‘এত আতিথেয়তা, এত সম্মান…’!পদ্মশ্রী পেয়ে অভিভূত বাংলাদেশের রেজওয়ানা চৌধুরী বন্যা মায়ের ছাত্রীকে পটিয়ে বিয়ে! সৌরসেনীর বাবা-মা'র ‘ফিল্মি লাভস্টোরি’ শুনে হাঁ সৌরভ সামরিক বাজেটে চিন থেকে বহু হস্ত পিছিয়ে ভারত, পাকিস্তান কত নম্বরে জানেন? ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র রক্তে মাখা রোম্যান্টিক থ্রিলার পাশবালিশ, সুহোত্র-ইশার সম্পর্কে কি সৌরভই কাঁটা ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? রাগ আপনার রোমান্টিক সম্পর্ককে খারাপ করতে পারে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল

Latest IPL News

‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.