বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ভিডিয়ো: LSG-র বিরুদ্ধে মাঠে নামার আগে এভাবেই ইদ পালন করলেন GT-র শামি-রশিদরা

ভিডিয়ো: LSG-র বিরুদ্ধে মাঠে নামার আগে এভাবেই ইদ পালন করলেন GT-র শামি-রশিদরা

রশিদ খান ও মহম্মদ সিরাজরা ইদ পালন করছেন (ছবি-ইনস্টাগ্রাম)

মাঠে খেলতে নামার কিছুক্ষণ আগে এ ভাবেই ইদ উদযাপন করলেন গুজরাট টাইটানসের খেলোয়াড়রা। গুজরাট টাইটানসের হৃদয় ছোঁয়া ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আজ পালিত হচ্ছে ইদের উৎসব। মুসলিম সম্প্রদায়ের মানুষের জন্য ইদ অন্যতম বড় উৎসব।

মাঠে খেলতে নামার কিছুক্ষণ আগে এ ভাবেই ইদ উদযাপন করলেন গুজরাট টাইটানসের খেলোয়াড়রা। গুজরাট টাইটানসের হৃদয় ছোঁয়া ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আজ পালিত হচ্ছে ইদের উৎসব। মুসলিম সম্প্রদায়ের মানুষের জন্য ইদ অন্যতম বড় উৎসব। একই সময়ে, ভারত এবং বিদেশের খেলোয়াড়রা যারা আইপিএল (আইপিএল ২০২৩) খেলছেন তারাও ইদের উৎসব উদযাপন করেছেন। এ দিকে, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে, যেখানে আফগানিস্তানের অভিজ্ঞ স্পিনার রশিদ খান এবং ভারতীয় ফাস্ট বোলার মহম্মদ শামিকে ইদের শুভেচ্ছা জানাতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন… দলে ফিরতে পারেন মার্ক উড, কী করবে গুজরাট! দেখে নিন LSG vs GT এর সম্ভাব্য একাদশ

গুজরাট টাইটানস তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিয়োটি শেয়ার করেছে। এই ভিডিয়োতে দলের খেলোয়াড়দের একসঙ্গে ইদ উদযাপন করতে দেখা যাচ্ছে। গুজরাট দলের হয়ে খেলা আফগানিস্তানের রশিদ খান ও নুর আহমেদ এখনও আইপিএলের জন্য ভারতে রয়েছেন। এছাড়া দলে রয়েছেন ভারতীয় ফাস্ট বোলার মহম্মদ শামি, যিনি একজন মুসলিম। এমন পরিস্থিতিতে দলে দলে থাকা দেশ-বিদেশের খেলোয়াড়রা একসঙ্গে ইদের উৎসব পালন করেছেন। এই খেলোয়াড়দের সঙ্গে সকলেই ইদ উৎসব পালন করেছেন। এই ভিডিয়োতে সকলইকে একে অপরকে জড়িয়ে ধরে ইদের মোবারক জানাতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন… 'মাঠে ঝামেলা করতে চাপ নেই ওখানে তো....'- জানেন কার ভরসায় বিবাদে জড়ান কোহলি?

সেই সঙ্গে এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ভক্তরাও এই ভিডিয়োটি বেশ পছন্দ করছেন। এ নিয়ে তারা প্রতিনিয়ত তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন। উল্লেখ্য যে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটানস এই মরশুমে এখন পর্যন্ত ৫টি ম্যাচ খেলেছে, যার মধ্যে দলটি ৩টি জিতেছে এবং ২টিতে হেরেছে। গুজরাট দল বর্তমানে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চার নম্বরে রয়েছে। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন দল আগের ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে ৩ উইকেটে হেরেছিল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

একই সময়ে, গুজরাট দলের পরবর্তী ম্যাচ আজ (২২ এপ্রিল) লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে। লখনউয়ের একনা স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। এই ম্যাচের মাধ্যমে জয়ের পথে ফিরতে চাইবে গুজরাট দল। এই ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে গুজরাট টাইটানস। ইদ পালন করে ম্য়াচ খেলতে নামছেন নুর আহমেদ, মহম্মদ শামি ও রশিদ খান। এই ম্যাচ জিতে ইদের আনন্দকে দ্বিগুন করতে চাইবেন রশিদ-শামিরা। এখন দেখার মাঠে কেমন পারফরমেন্স দেখান গতবারের চ্যাম্পিয়ন দল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 4 ওভার শেষে West Indies-র স্কোর 36/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.