বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ভিডিয়ো: আম্পায়ার থেকে দর্শক সকলেই অবাক! চোখের পলকেই আউট রাহানে! দেখেছেন কি ললিতের এই ক্যাচ?

ভিডিয়ো: আম্পায়ার থেকে দর্শক সকলেই অবাক! চোখের পলকেই আউট রাহানে! দেখেছেন কি ললিতের এই ক্যাচ?

দুর্দান্ত ক্যাচ ধরলেন ললিত যাদব 

ম্যাচের ১২তম ওভারে, বোলিং করতে আসা ললিতের প্রথম বলেই অজিঙ্কা রাহানে তাঁর শিকার হন। ললিতের বলে স্টেপ আউট করে বড় শট মারতে চেয়েছিলেন অজিঙ্কা রাহানে। তিনি নন-স্ট্রাইকারের দিকে জোরালো শট খেলেন। কিন্তু এখানে ললিত তার তৎপরতা দেখিয়ে ডানদিকে ডাইভ দেন। ক্যাচ ধরে নেন ললিত যাদব।

আইপিএল-এর যে কোনও মরশুমে আলোচনায় থাকেন সর্বোচ্চ রান সংগ্রাহক বা উইকেট শিকারিরা। যারা সর্বোচ্চ ছক্কা মেরেছেন তাদেরও মনে রাখা হয়। প্রতি মরশুমেই এবার বল বা ব্যাট হাতে কে চমক দেখাবেন সেদিকেই নজর থাকে। এগুলি ছাড়াও, দুর্দান্ত ক্যাচগুলিতেও সকলের মনোযোগ দেওয়া হয় কারণ সিজন যাই হোক না কেন, টুর্নামেন্টে দুর্দান্ত ক্যাচ দেখা যায়। এই মরশুমেও এই রকম অনেক ক্যাচ দেখা গেছে এবং এর মধ্যে সর্বশেষ এন্ট্রি হল ললিত যাদবের অসাধারণ একটি ক্যাচ। আইপিএল ২০২৩-এর ৫৫তম ম্যাচে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে দিল্লি ক্যাপিটালসের বোলাররা চেন্নাই সুপার কিংসকে নির্ধারিত ২০ ওভারে আট উইকেটে ১৬৭ রানে সীমাবদ্ধ করে ছিল।

আরও পড়ুন… ভিডিয়ো: দাঁড়িয়ে সচিন জানালেন কুর্নিশ, কাছে এসে পিঠ চাপড়ে দিলেন কোহলি- সূর্যকে অভিনন্দন

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে বুধবার ১০ মে দিল্লি ক্যাপিটালসের স্পিনারদের দারুণ পারফর্ম করতে দেখা গেছে। কুলদীপ যাদব এবং অক্ষর প্যাটেলের সামনে চেন্নাই ব্যাটসম্যানদের সমস্যায় পড়তে দেখা গিয়েছে। তাদের সামনে আটকে যেতে দেখা গিয়েছে এবং নিয়মিত উইকেট হারাতে থেকেছে চেন্নাই। তার সঙ্গে যোগ দিয়েছিলেন খণ্ডকালীন স্পিনার ললিত যাদবও। যিনি একটি দারুণ ইকোনমিকাল শুরু করেছিলেন এবং তারপরে একটি বড় উইকেট নিয়েছিলেন, তাও নিজের স্টাইলে।

আরও পড়ুন… ভিডিয়ো: মাত্র ৯ বলে ২০ রান! মাহির চার ছক্কার ঝড় দেখে খুশি ধোনির ভক্তেরা

ম্যাচের ১২তম ওভারে, বোলিং করতে আসা ললিতের প্রথম বলেই অজিঙ্কা রাহানে তাঁর শিকার হন। ললিতের বলে স্টেপ আউট করে বড় শট মারতে চেয়েছিলেন অজিঙ্কা রাহানে। তিনি নন-স্ট্রাইকারের দিকে জোরালো শট খেলেন। কিন্তু এখানে ললিত তার তৎপরতা দেখিয়ে ডানদিকে ডাইভ দেন। তার টাইমিং নিখুঁত ছিল এবং বলটি তার ডান হাতের দুই আঙুল ও বুড়ো আঙুলের মধ্যে আটকে যায়।

আরও পড়ুন… আন্তর্জাতিক পর্যায়ে আরও পাঁচ বছর খেলা চালিয়ে যেতে চান অজি অধিনায়ক প্যাট কামিন্স

মাত্র অর্ধ সেকেন্ডে এই ক্যাচটি তুলে নেন ললিত যাদব। তবে প্রথমে এই ক্যাচটি সম্পর্কে ধারাভাষ্যকারদের কোনও ধারণাই ছিল না। তবে ক্যাচ নেওয়ার পরে ললিতের সেলিব্রেশন ও রাহানের সাজঘরের দিকে এগিয়ে যেতে দেখে পুরো চিপক স্টেডিয়াম চমকে ওঠে। রাহানেও হতবাক ছিলেন। শুধু দর্শক ও খেলোয়াড়রাই নয়, স্টাম্পের পিছনে দাঁড়িয়ে থাকা আম্পায়ার ক্রিস গ্যাফনিও নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না। তার মুখেও বিস্ময়ের ছাপ স্পষ্ট দেখা যাচ্ছিল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এর আগে অক্ষর প্যাটেল চেন্নাইয়ের দুই ওপেনারকে সস্তায় ফিরিয়েছিলেন। তিনি প্রথমে ডেভন কনওয়েকে এলবিডব্লিউ করে তারপর রুতরাজ গায়কোয়াড়কে ক্যাচ আউট করেন। অন্যদিকে কুলদীপ যাদব ফাঁদে ফেলে মইন আলিকে। তা সত্ত্বেও চেন্নাই ৮ উইকেট হারিয়ে ১৬৭ রানে পৌঁছতে সক্ষম হয়েছিল এবং এর কারণ ছিল শিবম দুবে (২৫) এবং অধিনায়ক ধোনি (২০), যারা ছোট কিন্তু তীক্ষ্ণ ইনিংস খেলেছিলেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.