বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ভিডিয়ো: সেরা কারা? IPL নিয়ে ব্র্যাভো-পোলার্ডের মজার লড়াই, দেখুন শেষ পর্যন্ত জিতল কে?

ভিডিয়ো: সেরা কারা? IPL নিয়ে ব্র্যাভো-পোলার্ডের মজার লড়াই, দেখুন শেষ পর্যন্ত জিতল কে?

ডোয়েন ব্র্যাভো ও কায়রন পোলার্ড (ছবি-ইনস্টাগ্রাম)

চেন্নাই সুপার কিংস পঞ্চমবারের মতো শিরোপা জেতার সঙ্গে সঙ্গেই পোলার্ডকে উদ্দেশ্য করে ব্র্যাভো বলেছিলেন যে টি-টোয়েন্টিতে তাঁরাই আসল চ্যাম্পিয়ন। এখন চেন্নাই সুপার কিংস আইপিএলের সবচেয়ে সফল দল। ব্র্যাভোর কথা শোনার পর পোলার্ড বলেন, এমনটা নয় কারণ মুম্বই ইন্ডিয়ান্সও পাঁচবার এই ট্রফি জিতেছে।

আইপিএল ২০২৩-এ চেন্নাই সুপার কিংস শিরোপা জিতে ইতিহাস তৈরি করেছিল। এমএস ধোনির দল সিএসকে পঞ্চমবারের আইপিএল মতো চ্যাম্পিয়ন হয়ে এই ট্রফি ঘরে তুলেছে। এবং তারা আইপিএলের সবচেয়ে সফল দল হওয়ার দৌড়ে মুম্বই ইন্ডিয়ান্সকে টেক্কা দিচ্ছে অর্থাৎ ট্রফি জয়ের ক্ষেত্রে চেন্নাই-ও মুম্বই-এর সমান করেছে। রোহিত শর্মার মুম্বই পল্টনও ৫ বার আইপিএল জয়ী হয়েছে। আইপিএল ২০২৩ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই প্রাক্তন খেলোয়াড় এবং বর্তমানে উভয় দলের কোচ ডোয়েন ব্র্যাভো এবং কায়রন পোলার্ডের মধ্যে একটি মজার যুদ্ধ দেখা গিয়েছে। ব্র্যাভো-পোলার্ডের মধ্যে বিতর্ক ছিল কে আইপিএলের সবচেয়ে সফল দল, যার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… ধোনির একটা ফোন! কী করতে রাজি হয়ে গেলেন ব্র্যাভো?

আইপিএল ২০২৩ ডোয়েন ব্র্যাভো এবং কায়রন পোলার্ডকে ভিন্ন ভূমিকায় দেখেছিল। দুজনেই নিজ নিজ ফ্র্যাঞ্চাইজির কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন। পোলার্ড মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিং কোচ এবং ব্র্যাভোকে সিএসকে বোলিং কোচ হিসেবে নিযুক্ত করা হয়েছিল। চেন্নাই সুপার কিংস পঞ্চমবারের মতো শিরোপা জেতার সঙ্গে সঙ্গেই পোলার্ডকে উদ্দেশ্য করে ব্র্যাভো বলেছিলেন যে টি-টোয়েন্টিতে তাঁরাই আসল চ্যাম্পিয়ন। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করে তিনি বলেছেন যে এখন চেন্নাই সুপার কিংস আইপিএলের সবচেয়ে সফল দল। ব্র্যাভোর কথা শোনার পর পোলার্ড বলেন, এমনটা নয় কারণ মুম্বই ইন্ডিয়ান্সও পাঁচবার এই ট্রফি জিতেছে।

আরও পড়ুন… IPL 2023: কোচ বলে নয়, আমায় পলি বলেই ডাকবেন- MI ক্রিকেটারদের পোলার্ডের পরামর্শ

ডোয়েন ব্র্যাভো অবশেষে এই মজার বিতর্কে জয়ী হন যখন তিনি বলেছিলেন যে তিনি পোলার্ডের চেয়ে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে বেশি ট্রফি জিতেছেন। তিনি বলেন, আমি মোট ১৭টি টি-টোয়েন্টি টুর্নামেন্ট জিতেছি। এর সঙ্গে, তিনি আরও জানিয়েছেন যে পোলার্ড এই বিষয়ে তার পিছনে রয়েছেন কারণ তিনি ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি ক্রিকেটে ১৫ টি ট্রফি জিতেছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই মজার ভিডিয়োটি ভক্তরা খুব পছন্দ করছেন এবং এটি নিয়ে বিভিন্ন মন্তব্য করছেন। ডোয়েন ব্র্যাভো এবং কায়রন পোলার্ডকে আইপিএলের সেরা খেলোয়াড়দের মধ্যে গণ্য করা হয়। এই লিগ থেকে অবসর নেওয়ার আগে, দুজনেই দুর্দান্ত পারফরম্যান্স করেছেন এবং তাদের দলকে চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মাঘী পূর্ণিমা ২০২৪ সালে কখন পড়ছে, তিথি কতক্ষণ থাকবে? ১২০ বছর পর কী ঘটবে? সন্দেশখালির পরিস্থিতি বুঝতে জেলাশাসক ও পুলিশকর্তাদের সঙ্গে তড়ঘড়ি কমিশনের বৈঠক ভোটের আগে বাড়বে বেতন! ডিএ-র পাশাপাশি সরকারি কর্মীদেরা পাবেন আরও 'উপহার'? শাহজাহানকে এনকাউন্টার করে দিতে পারে ওরা, উদ্বিগ্ন সিপিএম নেতা সেলিম মেট্রোয় করে গঙ্গার নীচ দিয়ে যাবেন মোদী? গেল প্রস্তাব, ১ ঘণ্টায় ৩ লাইনের সূচনা? পন্তের ক্যাপ্টেন্সি ও নরকিয়ার ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন DC-র কর্ণধার দিদি নম্বর ওয়ানে এসে ধামসা বাজালেন মমতা, নাচলেন রচনা-ডোনার হাত ধরে ১৫ মার্চ মীন রাশিতে উদয় বুধের,২রাশি হবে ভাগ্যবান, আয় বাড়বে বিপুল 'দাদু হওয়ার বয়সে এখনও...' গঙ্গাবক্ষে রোম্যান্টিক মুডে কাঞ্চন, হলেন ট্রোল্ড ছিটকে দিলেন ক্রলির স্টাম্প, রাঁচির ১ম স্পেলেই ৩ উইকেট বাংলার আকাশ দীপের- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.