বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ভাইরাল ভিডিয়ো: সচিনের সামনে এটা কী করলেন ইশান কিষাণ! হেসে গড়িয়ে গেলেন পোলার্ডরা
ইশান কিষাণ ও সচিন তেন্ডুলকর (ছবি:আইপিএল)
ইশান কিষাণ ও সচিন তেন্ডুলকর (ছবি:আইপিএল)

ভাইরাল ভিডিয়ো: সচিনের সামনে এটা কী করলেন ইশান কিষাণ! হেসে গড়িয়ে গেলেন পোলার্ডরা

  • চোখের সামনে হঠাৎ করে সচিন তেন্ডুলকরকে দেখতে পেলেন ইশান কিষাণ। তারপরে যা হল সেই ভিডিয়ো নিজেদের সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করে মুম্বই ইন্ডিয়ান্স, মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।

ভাবুন আপনি নিজের খেয়ালে কোনও কাজ করছেন, আর ঠিক সেই সময় হঠাৎ করে আপনি আপনার স্বপ্নের নায়ককে বাস্তবে নিজের সামনে দেখতে পেলেন। কেমন অবস্থা হবে আপনার! ঠিক সেই রকমই ঘটনা ঘটল মুম্বই ইন্ডিয়ান্সের সাজঘরে। যখন চোখের সামনে হঠাৎ করে সচিন তেন্ডুলকরকে দেখতে পেলেন ইশান কিষাণ। তারপরে যা হল সেই ভিডিয়ো নিজেদের সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করে মুম্বই ইন্ডিয়ান্স, মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। 

কানে ইয়ারপড, চোখে সানগ্লাস, পিঠে ব্যাক-প্যাক নিয়ে মুম্বই ইন্ডিয়ান্সের সাজঘরে প্রতিদিনের মতোই প্রবেশ করেছিলেন ইশান কিষাণ। কিন্তু তিনি খেয়ালই করেননি যে, ড্রেসিংরুমে আগে থেকে উপস্থিত ছিলেন দলের মেন্টর ও কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর। ইশান যখন বিষয়টি বুঝতে পারেন তখন রীতিমতো অপ্রস্তুতে পড়ে যান।

সচিনকে দেখে ইশান কী করবেন, ঠিক বুঝে উঠতে পারছিলেন না। একবার চুল ঠিক করলেন, তো একবার তড়িঘড়ি সানগ্লাস ও ইয়ারপড খুলে রাখলেন। সচিনকে দেখেই 'গুড আফটারনুন স্যার' বলে সম্বোধন করেন ইশান। তখনই সাজঘরের সবাই অট্টহাসিতে মেতে ওঠেন। উল্টো দিক থেকে তখন ইশানের উদ্দেশ্যে প্রশ্ন ভেসে এসেছে, কেমন আছো? যার উত্তরে সঙ্গে সঙ্গে ইশান কিষাণ বলেন ভালো। এই ভিডিয়ো আগুনের মতো ছড়িয়ে যায়।

আসন্ন টি-২০ বিশ্বকাপের দলে রয়েছেন ইশান। কিন্তু মুম্বইয়ের জার্সিতে এখনও পর্যন্ত মেলে ধরতে পারেননি নিজেকে। শুধু ইশানই নয়, সূর্যকুমার যাদব, ও হার্দিক পাণ্ডিয়াদের অফ-ফর্ম নিয়ে চিন্তায় ভারতীয় ক্রিকেট বোর্ড। ইশানের ফর্মে ফেরার অপেক্ষায় রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স সহ ভারতীয় ক্রিকেট দল।

বন্ধ করুন