বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > Kohli-Shami: বিরাটকে বোল্ড করেই জড়িয়ে ধরলেন শামি, ভাইরাল দুই বন্ধুর মন জয় করা মুহূর্ত
মহম্মদ শামি ও বিরাট কোহলি (ছবি সৌজন্যে টুইটার)

Kohli-Shami: বিরাটকে বোল্ড করেই জড়িয়ে ধরলেন শামি, ভাইরাল দুই বন্ধুর মন জয় করা মুহূর্ত

  • Kholi-Shami: ম্যাচের প্রথম ইনিংসের ১৭তম ওভারের চতুর্থ বল। শামির দুর্দান্ত বলে উইকেট হারালেন কোহলি। আইপিএল-এর তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক আবহাওয়া সত্ত্বেও এরপর বন্ধু কোহলিকে গিয়ে জড়িয়ে ধরেন গুজরাটের পেসার।

দীর্ঘদিনের রানের খড়া কাটিয়ে শেষ পর্যন্ত গতকাল রান পান বিরাট কোহলি। শনিবার গুজরাট টাইটানসের বিরুদ্ধে চলতি আইপিএল-এর প্রথম হাফসেঞ্চুরি করেন। মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে ৫৩ বলে ৫৮ করে মহম্মদ শামির বলে বোল্ড হন কোহলি। আর বিরাটকে আউট করেই মহম্মদ শামি এগিয়ে গিয়ে জড়িয়ে ধরেন জাতীয় দলের সতীর্থকে। শামির এই আচরণ মন জয় করেছে নেটিজেনদের। ভাইরাল হয়েছে বিরাটকে শামির জড়িয়ে ধরার মুহূর্ত।

ম্যাচের প্রথম ইনিংসেয়র ১৭তম ওভারের চতুর্থ বল। শামির দুর্দান্ত বলে উইকেট হারালেন কোহলি। আইপিএল-এর তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক আবহাওয়া সত্ত্বেও এরপর বন্ধু কোহলিকে গিয়ে জড়িয়ে ধরেন বাংলার পেসার। এদিকে এদিন শামির একমাত্র ছিলেন কোহলি। ৪ ওভারে ৩৯ রান খরচ করে একটি মাত্র উইকেট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় গুজরাট টাইটানসের তারকা পেসারকে।

অপরদিকে দীর্ঘ খরা কাটিয়ে ফের রানে ফিরলেন কোহলি। গুজরাট ম্যাচের আগে টানা পাঁচম্যাচ ডবল ফিগারেই যেতে পারেননি কোহলি। যার মধ্যে আবার দুটো শূন্য রানের ইনিংসও আছে। শেষ পাঁচ ম্যাচে কোহলির সংগ্রহ ছিল ১, ১২, ০,০, ৯। তবে সেই খড়া কাটিয়ে উঠে নিজের আইপিএল ক্যারিয়ারের ৫০তম হাফসেঞ্চুরি করেন। তাঁর ইনিংসে ছিল ৬টি চার এবং একটি ছয়। কোনও একটি দলের হয়ে এত সংখ্য অর্ধশতরানের ইনিংস আর কোনও ব্যাটারের নেই আইপিএল ইতিহাসে। বিরাট ফর্মে ফেরায় স্ট্যান্ডে উন্মাদনায় মাততে দেখা যায় তারকা ক্রিকেটারের স্ত্রী অনুষ্কা শর্মাকে।

বন্ধ করুন