বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > হচ্ছেটা কী! নিজেকেই লর্ড বলছেন শার্দুল, জাদেজাকে ডাকছেন স্যার বলে
রবীন্দ্র জাদেজার সঙ্গে শার্দুল ঠাকুর (ছবি:টুইটার)
রবীন্দ্র জাদেজার সঙ্গে শার্দুল ঠাকুর (ছবি:টুইটার)

হচ্ছেটা কী! নিজেকেই লর্ড বলছেন শার্দুল, জাদেজাকে ডাকছেন স্যার বলে

  • কথোপকথনের শুরুতেই শার্দুল নিজেদেরকে পরিচয় করানোর সময় মজা করে বলেন, ‘আজ আপনাদের সামনে স্যার রবীন্দ্র জাদেজা এবং আমি লর্ড শার্দুল ঠাকুর রয়েছি।’ এই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

২০২১ আইপিএল-এর ৩৮ তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নেমেছিল চেন্নাই সুপার কিংস। টানটান এই ম্যাচে শেষ পর্যন্ত ২ উইকেটে জয় পায় ধোনির চেন্নাই। রূদ্ধশ্বাস এই ম্যাচে দুরন্ত পারফর্ম করেছিলেন সিএসকের শার্দুল ঠাকুর ও রবীন্দ্র জাদেজা। বলা যেতে পারে প্রায় হারা ম্যাচ ব্যাটে বলে জিতিয়ে ছিলেন চেন্নাইয়ের এই দুই সৈনিক। 

পরে ম্যাচ শেষে তাই সম্প্রচার চ্যানেলের মুখোমুখি হয়েছিলেন দুই তারকা। ম্যাচ জয়ের পরে রবীন্দ্র জাদেজার সাক্ষাৎকার নিতে দেখা যায় শার্দুলকে। আর সেই সময় ঘটে এক মজার ঘটনা। ম্যাচ নিয়ে আলাপচারিতার আগে নিজেদের মধ্যে কথোপকথনের সময়, শার্দুল সতীর্থ রবীন্দ্র জাদেজাকে 'স্যার রবীন্দ্র জাদেজা' বলে ডাকেন এবং যখন তা শুনে জাদেজা তাঁকে স্নেহের স্পর্শ দিতে যান তখন হাসতে হাসতে নিজেকে 'লর্ড' শার্দুল ঠাকুর বলে পরিচয় দেন চেন্নাইয়ের এই তারকা অলরাউন্ডার।

এদিনের ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে টসে জিতে ব্যাটিং করতে নিমেছিল কলকাতা নাইট রাইডার্স। প্রথমে ব্যাট করে কেকেআর এমএস ধোনির নেতৃত্বাধীন দলের জন্য ১৭২ রানের লক্ষ্য তৈরি করে। এদিন বল হাতে রাসেল ও বেঙ্কাটেশ আইয়ারকে সাজঘরে ফিরিয়েছিলেন শার্দুল। অন্যদিকে ব্যাট হাতে ১৯তম ওভারে তাণ্ডব চালিয়ে হারা ম্যাচ জিতিয়ে আনেন রবীন্দ্র জাদেজা। তবে সবকিছুকেই ছাপিয়ে গিয়েছে রবীন্দ্র জাদেজা ও শার্দুল ঠাকুরের ম্যাচ শেষের আলাপচারিতা। কথোপকথনের শুরুতেই শার্দুল নিজেদেরকে পরিচয় করানোর সময় মজা করে বলেন, ‘আজ আপনাদের সামনে স্যার রবীন্দ্র জাদেজা এবং আমি লর্ড শার্দুল ঠাকুর রয়েছি।’ এই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

বন্ধ করুন