বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ভাইরাল ভিডিয়ো: কেন বিরাট কোহলির সামনে বাচ্চাদের মতো কাঁদলেন ঋষভ পন্ত?
বিরাট কোহলির সামনে বাচ্চাদের মতো কাঁদলেন ঋষভ পন্ত (ছবি:টুইটার)
বিরাট কোহলির সামনে বাচ্চাদের মতো কাঁদলেন ঋষভ পন্ত (ছবি:টুইটার)

ভাইরাল ভিডিয়ো: কেন বিরাট কোহলির সামনে বাচ্চাদের মতো কাঁদলেন ঋষভ পন্ত?

  • রয়্যাল চ্যালেঞ্জার্সের অধিনায়ক বিরাট কোহলি টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। সেই সময়ে, এই ম্যাচের টসে একটি মজার দৃশ্যও দেখা গিয়েছিল। টস হেরে কেঁদে ফেলেছিলেন ঋষভ পন্ত।

আইপিএল ২০২১ -এর ৫৬তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস। যেখানে রয়্যাল চ্যালেঞ্জার্সের অধিনায়ক বিরাট কোহলি টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। সেই সময়ে, এই ম্যাচের টসে একটি মজার দৃশ্যও দেখা গিয়েছিল। টস হেরে কেঁদে ফেলেছিলেন ঋষভ পন্ত।

বিরাট টস জেতার সাথে সাথেই ঋষভ পন্তের মুখ বন্ধ হয়ে আসে এবং তিনি চোখের উপর হাত রেখে মজার ছলে শিশুর মতো কাঁদতে শুরু করেন। পন্তের এই অভিনয় দেখে আরসিবি অধিনায়ক বিরাট কোহলিও হাসতে শুরু করলেন। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

একই সময়ে, এই ম্যাচের কথা বললে, প্রথমে ব্যাটিং করে, দিল্লি ক্যাপিটালস ৫ উইকেট হারিয়ে ১৬৪ রান তুলেছিল। আরসিবিকে ম্যাচ জিততে হলে ১৬৫ রান করতে হত। শেষ পর্যন্ত ম্যাচের শেষ বলে ছক্কা হাঁকিয়ে ৮উইকেটে ম্যাচ জিতে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এদিনের ম্যাচে অবশ্য দুই অধিনায়কই ব্যাট হাতে ভালো খেলতে পারেননি। প্রথমে ৮ বলে ১০ রান করে আউট হন ঋষভ পন্ত। পরের ইনিংসে ৮ বলে চার রান করে আউট হন বিরাট কোহলি। 

এদিনের ম্যাচ যে রূদ্ধশ্বাস হতে চলেছে তা যেন আগে থেকেই জানতেন বিরাট কোহলিরা। আর এদিনে টস হারা মানে যে ম্যাচ হারা সেটা জানতেন ঋষভ। তাই তো টস হেরে কেঁদেই ফেললেন তিনি। হয়তো মজার ছলে হলেও তিনি তখন বুঝিয়ে দিয়েছিলেন তাদের কাছে এই ম্যাচ কঠিন হতে চলেছে। অএদিনের ম্যাচ হারলেও দিল্লি ক্যাপিটালস লিগ টেবিলের শীর্ষে থেকেই পরের রাউন্ডে গেল। ১৪ ম্যাচের পরে তাদের পয়েন্ট ২০। ১৪ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় হয়ে পরের রাউন্ডে উঠল বিরাটের ব্যাঙ্গালোর।

বন্ধ করুন