বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ওয়েডের কাঁধে হাত দিতেই ভাইরাল বিরাট কোহলি! সোশ্যাল মিডিয়ায় মিমের ঝড়
ম্যাথিউ ওয়েড ও বিরাট কোহলি (ছবি-টুইটার)

ওয়েডের কাঁধে হাত দিতেই ভাইরাল বিরাট কোহলি! সোশ্যাল মিডিয়ায় মিমের ঝড়

  • ম্যাথিউ ওয়েডকে আউট ঘোষণা করা হয়। তবে আম্পায়ারের সিদ্ধান্তে খুশি হতে পারেননি ওয়েড। তিনি ক্ষু্ব্ধ হয়ে মাঠ ছাড়েন। তাঁকে সান্ত্বনা দিতে দেখা যায় বিরাট কোহলিকে। ম্যাথিউ ওয়েড এবং বিরাট কোহলির মধ্যে এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দুই তারকার এই মুহূর্ত মিম হয়ে উঠেছে।

২০২২ আইপিএল-এর ৬৭তম ম্যাচে বৃহস্পতিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হয়েছিল গুজরাট টাইটানস। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে এদিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন গুজরাটের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। খারাপ শুরু সত্ত্বেও,গুজরাট ১৬৮ রান করতে সক্ষম হয়। এরপরে ব্যাঙ্গালোর ১৮.৪ ওভারে ২ উইকেটের বিনিময়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। এই ম্যাচ জিতে নিজেদের প্লে অফের আশা বাঁচিয়ে রাখতে সফল হয়েছে আরসিবি।

তবে এই ম্যাচের অন্যতম বিতর্কিত ঘটনা হয়েছে ম্যাথিউ ওয়েডের আউট। গুজরাটের ইনিংসের ৫.২ ওভারে ম্যাক্সওয়েলের বলে এলবিডব্লিউ হন ম্যাথিউ ওয়েড। ব্যাটসম্যানের মনে হয় যে বল তাঁর ব্যাটের কানায় লেগেছে। তিনি সঙ্গে সঙ্গে রিভিউ নেন। তবে টেলিভিশন রিপ্লেতে ব্যাটে বা গ্লাভসে বল লাগার কোনও প্রমাণ মেলেনি। আলট্রাএজ টেকনলজিতেও কোনও কিছু ধরা পড়েনি। বল ট্র্যাকিংয়ে স্টাম্পে লাগার ইঙ্গিত মেলায় স্বাভাবিকভাবেই সিদ্ধান্ত ওয়েডের বিরুদ্ধে যায়। ম্যাথিউ ওয়েডকে আউট দেওয়া হয়। তবে আম্পায়ারের সিদ্ধান্তে খুশি হতে পারেননি ওয়েড।

তিনি ক্ষু্ব্ধ হয়ে মাঠ ছাড়েন। তাঁকে সান্ত্বনা দিতে দেখা যায় বিরাট কোহলিকে। ম্যাথিউ ওয়েড এবং বিরাট কোহলির মধ্যে এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দুই তারকার এই মুহূর্ত মিম হয়ে উঠেছে।

আসলেব্যাঙ্গালোর বনাম গুজরাট ম্যাচেটাইটানসের ইনিংসেরষষ্ঠওভারের দ্বিতীয় বলে গ্লেন ম্যাক্সওয়েলের বলে ম্যাথিউ ওয়েডকেLBW আউট করা হয়েছিল। এরপর ওয়েড ডিআরএস-এর সাহায্য নেন কিন্তু তাতেও তিনি কোনও সাহায্য পাননি এবং তাকে প্যাভিলিয়নের পথে ফিরতে হয়। এদিকে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরাট কোহলিকে ম্যাথিউ ওয়েডের কাঁধে হাত রেখে কিছু বলতে দেখা গেছে।যার পরে তাদের দুজনের ছবি নিয়ে মজার মিম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। যেখানে কেউ লিখেছন ‘ছোটি বাচ্চি হোয় কেয়া।’

 

বন্ধ করুন