বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > বিরাট, ডি’ভিলিয়ার্সের মানবিক রূপ, শিশুর পাশে দাড়িয়ে আবেগঘন বার্তা দুই তারকার
বিরাট কোহলি ও এবি ডি’ভিলিয়ার্স (ছবি: গুগল)
বিরাট কোহলি ও এবি ডি’ভিলিয়ার্স (ছবি: গুগল)

বিরাট, ডি’ভিলিয়ার্সের মানবিক রূপ, শিশুর পাশে দাড়িয়ে আবেগঘন বার্তা দুই তারকার

  • রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দুই তারকা বরাবরের মানবিক। এবার ফের একবার তাদের মানবিক রূপ সকলের সামনে এলো। ক্রিকেট ছাড়া সম্পূর্ণ এক ভিন্ন কারণে এই দুই ক্রিকেটার সকলের মন জিতলেন।

শুভব্রত মুখার্জি: বিরাট কোহলি ও এবি ডি’ভিলিয়ার্স এই মুহূর্তে বিশ্বের অন্যতম দুই মারকুটে ব্যাটসম্যান। এই দুই ক্রিকেটার যেদিন ফর্মে থাকেন সেদিন ঠান্ডা মাথায় বিপক্ষ বোলারদের ত্রাস হয়ে দাড়ান। এবি ডি’ভিলিয়ার্স আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও নিয়মিত ফ্রাঞ্চাইজি টি-২০ ক্রিকেট ম্যাচ খেলেন। আইপিএল-এ চলতি বছর তিনি খেলছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে। 

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দুই তারকা বরাবরের মানবিক। এবার ফের একবার তাদের মানবিকরূপ সকলের সামনে এলো। ক্রিকেট ছাড়া সম্পূর্ণ এক ভিন্ন কারণে এই দুই ক্রিকেটার সকলের মন জিতে নিলেন।

কয়েকদিন আগেই হৃদযন্ত্রে জটিল অস্ত্রোপচার হয়েছে এক ছোট্ট শিশুর। তার পাশে দাঁড়িয়েছেন এই দুই তারকা ক্রিকেটার। ছোট্ট শিশুটির জন্য এক আবেগঘন বার্তা পাঠালেন তাঁরা।

দিল্লির এক শিশু যার নাম প্রিয়াংশু তার জন্ম থেকে হৃদযন্ত্রে সমস্যা রয়েছে। ভারতে তার সঠিক চিকিৎসা সম্ভব ছিল না। তাই শিশুকে নিয়ে তার বাবা-মা যান যুক্তরাষ্ট্রের বস্টনে। মার্কিন যুক্তরাষ্ট্রের চিকিৎসক সীতারাম ইমানি, প্রিয়াংশুর হৃদযন্ত্রে অস্ত্রোপচার করেন। তিন বছরের প্রচেষ্টায় বিভিন্ন অনুদান একত্রিত করে খরচ সংগ্রহ করে দিল্লির একটি স্বেচ্ছাসেবী সংগঠন। অস্ত্রোপচার সফলও হয়েছে। বর্তমানে বস্টনে রয়েছেন‌ শিশুটি।

ছোট্ট প্রিয়াংশুর জন্য ভিডিওবার্তা দিয়েছেন বিরাট ও ডিভিলিয়ার্স। বিরাট তাতে বলেছেন  'হাই প্রিয়াংশু। আশা করছি এখন ভাল আছ। তোমার অস্ত্রোপচারের খবর পেয়েছি। সাহসীকতার সঙ্গে লড়াই করেছ। বাকি যুদ্ধটাও দ্রুত জিতে নেবে। তুমি ভীষণ সাহসী। দ্রুত সুস্থ হয়ে ভারতে ফিরে এসো তুমি।'

ডি’ভিলিয়ার্সও তাঁর ভিডিও বার্তায় বলেছেন, 'তোমাকে দেখে অনুপ্রেরণা পাই। ভীষণ কঠিন একটা সময়ের মধ্যে দিয়েগেছ। তোমাকে অভিনন্দন। আশা করছি তুমি খুব দ্রুত সুস্থ হয়ে ভারতে ফিরবে।'

বন্ধ করুন