বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > আসন্ন আইপিএলে কোহলি, ডি'ভিলিয়র্সরা চাপে থাকবেন, হঠাৎ কেন এমন বললেন গৌতম গম্ভীর?
আরসিবি জার্সি গায়ে বিরাট কোহলি ও এবি ডি'ভিলিয়র্স। 
আরসিবি জার্সি গায়ে বিরাট কোহলি ও এবি ডি'ভিলিয়র্স। 

আসন্ন আইপিএলে কোহলি, ডি'ভিলিয়র্সরা চাপে থাকবেন, হঠাৎ কেন এমন বললেন গৌতম গম্ভীর?

  • আরসিবি ২০ সেপ্টেম্বর কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে নিজেদের দ্বিতীয় ভাগের যাত্রা শুরু করবে।

সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএলের দামামা ইতিমধ্যেই বেজে গিয়েছে। মরুশহরে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন বিরাট কোহলিসহ ইংল্যান্ড সফরে যাওয়া ভারতীয় দলের সদস্যরা। তবে আইপিএলের দ্বিতীয় ভাগটা কোহলি ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে তাঁর প্রিয় বন্ধু এবি ডি'ভিলিয়র্সের জন্য বেশ কঠিনই হতে চলেছে বলে মনে করছেন গৌতম গম্ভীর।

Star Sports-র ‘গেমপ্ল্য়ান’ নামক শোয়ে গম্ভীর জানান, ‘বিরাটের জন্য নতুন ধরনের এক চ্যালেঞ্জ অপেক্ষা তরে আছে। এবি ডি'ভিলিয়র্স কোনরকম ক্রিকেট না খেলেই এই টুর্নামেন্টে যোগ দিচ্ছেন ফলে চাপের মুখে তাঁকেও পরতে হবে।’ বর্তমান বিশ্বক্রিকেটে এই এক ফর্ম্যাট থেকে অন্য ফর্ম্যাটে যাওয়ার মধ্যের সময়টা খুবই কম। বিরাট এতদিন ধরে টেস্ট খেলছিলেন, সেখান থেকে হুট করে বিশ ওভারের ম্যাচ খেলবেন তিনি। এই হঠাৎ পরিবর্তনের সঙ্গে মানিয়ে নেওয়াটাই ভারতীয় অধিনায়ককে চ্যালেঞ্জ জানাবে বলে মনে করছেন গম্ভীর।

'বিরাটকে খুব দ্রুত এই বদলটার সঙ্গে মানিয়ে নিতে হবে, কারণ ওর হাতে এর জন্য সময় খুবই কম। বিরাট টেস্ট খেলে আসছে এবং এবি তো আবার ক্রিকেটই খেলেনি। আরিসিবির শেষ চারে জায়গা পাকা করতে এই দুজনের পারফরম্যান্সের ওপর অনেক কিছু নির্ভর করবে। প্রথম প্লে-অফ হোক থেকে আইপিএল খেতাব জয়, সবকিছুর জন্যই আরসিবির এই জুটিকে প্রয়োজন।' মত প্রাক্তন আইপিএল জয়ী অধিনাকের। আরসিবি ২০ সেপ্টেম্বর কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে নিজেদের দ্বিতীয় ভাগের যাত্রা শুরু করবে।

বন্ধ করুন