বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > RCB-র সুখের সংসারে চিড়! কেন অনুশীলনে বিরাটকে সাহায্য করছেন না জেমিসন?
RCB ম্যাচ চলাকালীন বিরাট কোহলি ও কাইল জেমিসন (ছবি:আইপিএল)
RCB ম্যাচ চলাকালীন বিরাট কোহলি ও কাইল জেমিসন (ছবি:আইপিএল)

RCB-র সুখের সংসারে চিড়! কেন অনুশীলনে বিরাটকে সাহায্য করছেন না জেমিসন?

  • বিরাট কোহলিকে সাহায্য করছেন না তাঁর দলের সতীর্থ কাইল জেমিসন! এমন তথ্য ফাঁস করলেন বিরাট কোহলির আর এক সতীর্থ ড্যান ক্রিশ্চিয়ান। তাহলে কী দলের মধ্যে ঠান্ডা লড়াই চলছে! 

বিরাট কোহলিকে সাহায্য করছেন না তাঁর দলের সতীর্থ কাইল জেমিসন! এমন তথ্য ফাঁস করলেন বিরাট কোহলির আর এক সতীর্থ ড্যান ক্রিশ্চিয়ান। তাহলে কী দলের মধ্যে ঠান্ডা লড়াই চলছে! বিরাট-জেমিসনের সম্পর্কতে কি তাহলে এবার চিড় ধরেছে? তার প্রভাব কি এবার দলের পারফরমেন্সে পরতে পারে?

১৪তম আইপিএল-এর প্রথম থেকেই দারুন ফর্মে রয়েছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বিশেষজ্ঞরা বলছেন, সবকিছু ঠিকঠাক চললে চলিত আইপিএল উঠতে পারে বিরাট কোহলির হাতেই। ২০২১ আইপিএল-এ এমুহূর্তে ৬টি ম্যাচ খেলেছে বিরাটের দল। জিতেছে পাঁচটিতে। ১০ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দু’নম্বরে রয়েছে তারা। বিরাট কোহলির আরসিবি হেরেছে একমাত্র ধোনির চেন্নাইয়ের কাছে। এমন অবস্থায় দলের মনোবল রয়েছে অনেক উপরে।

এমন অবস্থায় দলের অন্দরের একটা খবর আরসিবি সমর্থকদের ঘুম উড়িয়ে দিতে পারে। তাদের ট্রফি জয়ের স্বপ্নে জল ঢালতে পারে। শোনা যাচ্ছে দলের মধ্যে বিরাট কোহলিকে সাহায্য করছেননা দলের অন্যতম দামি ক্রিকেটার কাইল জেমিসন। এই তথ্য ফাঁস করছেন দলেরই এক সদস্য। 

তাঁর কথা অনুযায়ী, বিরাট কোহলি নেটে ব্যাট করতে গেলে বল করতে চাইছেননা জেমিসন। বিরাটের বলা স্বত্ত্বেও নয়। এরপরে কি চটেছেন দলের অধিনায়ক! প্রশ্ন দলের মধ্যে। 

ঘটনার সুত্রপাত, আরসিবির অনুশীলনে। নেটে ডিউকস বলে অনুশীলন করছিলেন কাইল জেমিসন। সেই সময় বিরাট তাঁর কাছে এগিয়ে যান এবং জেমিসনকে বলেন তিনি যেন বিরাটকে নেটে ডিউকস বলে বল করেন। বিরাট কাইল জেমিসনকে জানান, নেটে তাঁর বল খেলতে পারলে তিনি খুশি হবেন। সঙ্গে সঙ্গে বিরাটের এই আবদার নাকচ করে দেন জেমিসন, মানতে চাননি বিরাটের এই আবদার।

সুত্রের খবর, আর কয়েকদিন পরেই শুরু হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। সেখানে ডিউকস বলেই খেলা হবে।সেখানে একে অপরের বিরুদ্ধে খেলতে নামবেন বিরাট ও জেমিসন। সেখানে এই ডিউকস বলে ভারতীয়দের পরাস্ত করতে চান বিরাটের এখনকার সতীর্থ জেমিসন। তাই সেই বলে নিজের অনুশীলন সেরে নিচ্ছেন জেমিসন। সেরকারণেই নিজের অস্ত্র শত্রুর হাতে তুলে দিতে চাননা তিনি। সেই কারণেই বিরাটকে বল করতে চাননা জেমিসন। ইংল্যান্ডের মাটিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নামার আগে জেমিসনকে দেখে নিতে চেয়েছিলেন বিরাট কোহলি। ডিউক বল কাইল জেমিসনকে মেপে নিতে চেয়েছিলেন কোহলি। আর সেটাই শেষ পর্যন্ত হলনা।

বন্ধ করুন