বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ‘বহুত শান্তি হ্যায় আজ’ - পঞ্জাব কিংসের ‘শান্তি’ টুইটের জবাব দিলেন বিরাট কোহলি
বিরাট কোহলি (ছবি:গেটি ইমেজ)
বিরাট কোহলি (ছবি:গেটি ইমেজ)

‘বহুত শান্তি হ্যায় আজ’ - পঞ্জাব কিংসের ‘শান্তি’ টুইটের জবাব দিলেন বিরাট কোহলি

  • ড্রেসিং রুমের বাইরে হাঁটার সময় তিনি বলেছিলেন, ‘বহুত শান্তি হ্যায় আজ’ যার অর্থ ‘আজ খুব শান্তিপূর্ণ’। মুহূর্তের মধ্যে এই ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়।

রবিবার ২০২১ আইপিএল-এর ৪৮তম ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আর ম্যাচ জয়ের পরেই সাজঘরে ফিরে পঞ্জাব কিংস-এর পাঁচ মাস আগে করা ব্যঙ্গ বিদ্রূপের জবাব দিলেন বিরাট কোহলি, একেবারে নিজের ভঙ্গিমায়। আসলে বিরাট কোহলি সর্বদা জ্বলন্ত ব্যক্তিত্বের জন্য পরিচিত। তিনি বিরোধীদের কখনও এক ইঞ্চিও জমি ছাড়েন না। সেটাই দেখা গেল রবিবার। আইপিএল ২০২১ -এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের টানা তৃতীয় জয় পেয়েছিল। আর এদিন ম্যাচ জয়ের পরে চলতি আইপিএল-এর প্লে অফে যোগ্যতা অর্জনের পরে  পঞ্জাব কিংসকে কটাক্ষ করতে ছাড়লেন না কোহলি।

পঞ্জাব কিংসের সেই টুইট (ছবি:টুইটার)
পঞ্জাব কিংসের সেই টুইট (ছবি:টুইটার)

আসলে চলিত আইপিএল-এর প্রথম পর্বে ব্যাঙ্গোলরের বিরুদ্ধে জয় পেয়েছিল পঞ্জাব। আর সেই দিন আহমেদাবাদে ম্যাচ জেতার পরে পঞ্জাব কিংসের সোশ্যাল মিডিয়া টিম আরসিবি-র ডাগআউটের একটি ছবি আপলোড করা হয়েছিল। সেই ছবির নিচে ক্যাপশন দেওয়া হয়েছিল ‘ইয়াহান পে সব শান্তি শান্তি, ’ যা অনুবাদ করে ‘এখানে সবকিছুই শান্তিতে রয়েছে।’ এবার সেই টুইটটির জবাব দিলেন বিরাট কোহলি।

আরসিবি সোশ্যাল মিডিয়া টিম এটিকে খুব হাল্কাভাবে নিয়েছিল, তবে এটি ভুলে যাননি বিরাট কোহলি। পাঁচ মাস পরে ম্যাচ জিতে এর জবাব দিলেন তিনি। দ্বিতীয় লেগের ম্যাচে যা ঘটেছিল তার দিকে ফিরে আসি। ম্যাচ জেতার পর কোহলি ড্রেসিংরুমে ছিলেন এবং আরসিবি-র সোশ্যাল মিডিয়া পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে কোহলি খুব খুশি।

তিনি কারোর সঙ্গে কথা বলছিলেন এবং বলছিলেন যে তাদের নামের পাশে ‘কিউ’ (যা প্লে -অফের যোগ্যতা অর্জন করে) অক্ষরটি দেখে ভালো লাগল। ড্রেসিং রুমের বাইরে হাঁটার সময় তিনি বলেছিলেন, ‘বহুত শান্তি হ্যায় আজ’ যার অর্থ ‘আজ খুব শান্তিপূর্ণ’। মুহূর্তের মধ্যে এই ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়।

বন্ধ করুন