বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > বাড়ি ফিরলেন বিরাট, করোনা কালে এ বার দেশের মানুষের পাশে দাঁড়াতে চান, দেখুন ছবি
মুম্বইয়ের বাড়ি ফিরলেন বিরাট।
মুম্বইয়ের বাড়ি ফিরলেন বিরাট।

বাড়ি ফিরলেন বিরাট, করোনা কালে এ বার দেশের মানুষের পাশে দাঁড়াতে চান, দেখুন ছবি

  • করোনার জেরেই আইপিএল স্থগিত করে দিতে বাধ্য হয়েছে বিসিসিআই। আইপিএল টিমগুলির উপর করোনা যে ভাবে থাবা বসিয়েছিল, তার জেরেই একের পর এক ম্যাচ বাতিল হয়ে যেতে শুরু করেছিল। স্বভাবতই টুর্নামেন্ট এগিয়ে নিয়ে যাওয়াটাই অসম্ভব হয় পড়েছিল

করোনা সংক্রমণের জেরে শেষ পর্যন্ত বাতিল করতে হয়েছে আইপিএল। স্বভাবতই মন খারাপ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলির। তবে এই পরিস্থিতিতে কিছুই করার ছিল না। টুর্নামেন্ট বাতিল হওয়ায় বুধবারই মুম্বইয়ের বাড়িতে ফিরে এলেন বিরাট। এ বার তিনি স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে করোনা সঙ্কটের সময়ে দেশের মানুষের পাশে দাঁড়াতে চান।

রবিবারই অনুষ্কা জানিয়েছিলেন, ‘এই কঠিন পরিস্থিতিতে দেশের মানুষের পাশে দাঁড়াতে চাই। বিরাট এবং আমি একসঙ্গে কিছু করার পরিকল্পনা নিয়েছি। বিস্তারিত পরিকল্পনা খুব শীঘ্রই সকলের সঙ্গে শেয়ার করব। আপনারাও এই লড়াইয়ের অংশ হতে পারেন। সাবধানে থাকুন, নিজের খেয়াল রাখুন। ’ আশা করা হচ্ছে, বিরাট বাড়ি ফেরার পর তাঁদের পরিকল্পনা খুব দ্রুতই বাস্তবের মুখ দেখবে। এবং দেশের বহু মানুষ এই সঙ্কটের সময়ে উপকৃত হবে।

করোনার জেরেই আইপিএল স্থগিত করে দিতে বাধ্য হয়েছে বিসিসিআই। আইপিএল টিমগুলির উপর করোনা যে ভাবে থাবা বসিয়েছিল, তার জেরেই একের পর এক ম্যাচ বাতিল হয়ে যেতে শুরু করেছিল। স্বভাবতই টুর্নামেন্ট এগিয়ে নিয়ে যাওয়াটাই অসম্ভব হয় পড়েছিল। সেই কারণেই আইপিএল বাতিল করা সিদ্ধান্ত নিতে বাধ্য হয় বিসিসিআই। টুর্নামেন্ট বাতিল হয়ে যাওয়ায় প্লেয়াররা একে একে যে যাঁর বাড়ি ফিরে যাচ্ছেন। বিদেশি প্লেয়ারদের সুরক্ষিত ভাবে ফেরার ব্যবস্থা করছে বিসিসিআই।

বন্ধ করুন