বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > এরকম আগে দেখিনি! পতিদারে মজেছেন কোহলি, করলেন বড়সড় ভবিষ্যদ্বাণী
রজত পতিদারের সঙ্গে মুখোমুখি বিরাট কোহলি

এরকম আগে দেখিনি! পতিদারে মজেছেন কোহলি, করলেন বড়সড় ভবিষ্যদ্বাণী

  • বিরাট কোহলি এই কথোপকথনের সময় রজত পতিদার সম্পর্কে অনেক কথা বলেছিলেন। বিরাট বলেছেন, ‘আমরা ভবিষ্যতে এই ব্যাটসম্যানের নাম শুনতে থাকব।’ RCB-র প্রাক্তন অধিনায়ক কোহলি বলেন যে তিনি আইপিএলে অনেক শতরান দেখেছেন, তবে সম্ভবত এই লিগে এর চেয়ে ভালো সেঞ্চুরি তিনি দেখেননি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি তার দলের সতীর্থ রজত পতিদারের প্রশংসা করলেন। বুধবার ইডেনে ২০২২ আইপিএল-এর এলিমিনেটরে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে দুরন্ত একটা ইনিংস খেলেন রজত পতিদার। এদিনের ম্যাচে একটি চমকপ্রদ সেঞ্চুরি করেছিলেন তিনি। RCB-কে চলতি আইপিএল-এর কোয়ালিফায়ার 2-এ তোলার পিছনে নেতৃত্ব দিয়েছিলেন তিনি। ব্যাঙ্গালোর এই ম্যাচে ১৪ রানে জিতেছে এবং ম্যাচের পরে বিরাট কোহলি ম্যাচ নিয়ে পতিদারের সঙ্গে কথা বলেছেন।

বিরাট কোহলি এই কথোপকথনের সময় রজত পতিদার সম্পর্কে অনেক কথা বলেছিলেন। বিরাট বলেছেন, ‘আমরা ভবিষ্যতে এই ব্যাটসম্যানের নাম শুনতে থাকব।’ RCB-র প্রাক্তন অধিনায়ক কোহলি বলেন যে তিনি আইপিএলে অনেক শতরান দেখেছেন, তবে সম্ভবত এই লিগে এর চেয়ে ভালো সেঞ্চুরি তিনি দেখেননি। রজত পতিদারের সঙ্গে জুটি বেঁধেছেন কোহলি। বিরাট আরও বলেছেন যে এটি কোনও আনক্যাপড ভারতীয়ের প্রথম প্লে অফ সেঞ্চুরি।

বিরাট কোহলি বলেন, ‘রজত পতিদারের নাম আপনি ভবিষ্যতে আরও বহুবার শুনতে পাবেন।’ একই সময়ে, বিরাট যখন তাকে এই ইনিংস সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন, ‘আপনার কি এই বড় ম্যাচের চাপ ছিল, কারণ আমরা প্রথম ওভারেই প্রথম উইকেট হারিয়েছিলাম।’ এই বিষয়ে রজত বলেন, ‘চাপ ছিল, কিন্তু আমি আত্মবিশ্বাসী যে আমি যদি এখান থেকে পার্টনারশি গড়তে পারি, তাহলে দলকে ভালো জায়গায় রাখতে পারব।’

বন্ধ করুন