বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > দলের এক সদস্যকেই প্লেন থেকে ছুঁড়ে ফেলার হুমকি ক্ষুব্ধ বিরাটের, দেখুন ভিডিয়ো
বিরাট কোহলি আর দানিশ শেঠের খুনসুটি।
বিরাট কোহলি আর দানিশ শেঠের খুনসুটি।

দলের এক সদস্যকেই প্লেন থেকে ছুঁড়ে ফেলার হুমকি ক্ষুব্ধ বিরাটের, দেখুন ভিডিয়ো

  • পর পর তিন ম্যাচ জিতে ফুরফুরে মেজাজে বিরাট কোহলিরা। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পরের ম্যাচ মুম্বইয়ে। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে, ২২ এপ্রিল।

বিরাট কোহলি বরাবরই বদমেজাজী! এই নিয়ে আগে কম বিতর্কও হয়নি। কিন্তু এখন নিজেকে অনেক পাল্টেছেন। তবে হঠাৎ কী এমন ঘটল যে, দলেরই এক সদস্যকে প্লেন থেকে ছুঁড়ে ফেলার হুমকি দিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক!

একটি ভিডিয়ো আরসিবি-র তরফে শেয়ার করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে মিস্টার নাগস বলে দলের একজনের উপর বিরক্ত হয়ে তাঁকে ছুঁড়ে ফেলার হুমকি দিয়েছেন বিরাট। শুধু বিরাট একা নন, তাঁর উপর ক্ষেপে গিয়ে তাঁকে শৌচালয়ে বন্ধ করে রাখারও পরামর্শ দেন যুজবেন্দ্র চাহাল। ভাবছেন, ঘটনাটা কী!

আসলে 'মিস্টার নাগস' হল কমেডিয়ান দানিশ শেঠের ছন্দনাম। তাঁকে আসলে আরসিবি সঞ্চালক হিসেবে নিয়োগ করেছেন। আর মুম্বই যাওয়ার পথে পুরো দলকে হাসিঠাট্টায় মাতিয়ে রাখার প্রচেষ্টা করেছেন তিনি। আরসিবি-র পরের ম্যাচ মুম্বইয়ে।

মুম্বই যাওয়ার বিমানে প্রথমে কেবিন ক্রুর ভূমিকায় দেখা যায় দানিশ শেঠকে। তার পর অদ্ভূত খেয়াল আসে তাঁর মাথায়। তিনি একটি হাস্যকর প্রস্তাব রাখেন টিমের সদস্যদের কাছে। বলেন, যেহেতু প্রথম তিন ম্যাচের তিনটিই জিতে আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে আরসিবি, তাই এই জায়গা থেকেই যদি বাকি ম্যাচ না খেলে পুরো দল বেঙ্গালুরু ফিরে যায়, তা হলে বিষয়টি কেমন হবে? এই নিয়েই সকলের মতামত জানতে চান তিনি। 

কোহলিকে ডেকে তাঁকেও জিজ্ঞেস করেন, ‘আমরা এখন পয়েন্ট তালিকার শীর্ষে। চলো এখানেই টুর্নামেন্ট শেষ করে দিয়ে বেঙ্গালুরু ফিরে যাই।’ এই কথায় বিরাট একেবারেই রাগ করেননি। বরং হাসতে হাসতেই সতীর্থদের বলেন, ‘প্লেন থেকে একে ছুঁড়ে ফেলে দাও।’ এর পর যুজবেন্দ্র চাহালের কাছে যান দানিশ। চাহাল বলেন, ‘মাথা খারাপ হয়ে গিয়েছে? একে কেউ শৌচালয়ে আটকে দাও।’ যেমন কথা, তেমন কাজ। মিস্টার নাগসকে সত্যি সত্যিই শৌচাগারে বন্ধ করে দেওয়া হয়। পুরোটাই মজার একটি ভিডিয়ো।

এই ভিডিয়োটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে। পরপর তিন ম্যাচ জিতে একেবারে খোশমেজাজে রয়েছেন আরসিবি ক্রিকেটাররা। প্রথম তিনটি ম্যাচ টানা জিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর রেকর্ডও করেছে। এর আগে কখনও বিরাটের দল আইপিএলের শুরুতে টানা তিনটি ম্যাচ জেতেনি। ব্যাঙ্গলোরই এ বার আইপিএলের এখনও পর্যন্ত একমাত্র দল, যারা কোনও ম্যাচ হারেনি। তিনটি ম্যাচ জিতে তারা আইপিএল তালিকাপ শীর্ষে রয়েছে। বিরাট কোহলিদের পরের ম্যাচ মুম্বইয়ে। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে, ২২ এপ্রিল।

বন্ধ করুন