বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > রোহিতের সমর্থনে মাঠে থাকবেন বিরাট! MI-এর জয়ের প্রার্থনা করছেন কোহলি
বিরাট কোহলি ও রোহিত শর্মা (ছবি-আইপিএল)

রোহিতের সমর্থনে মাঠে থাকবেন বিরাট! MI-এর জয়ের প্রার্থনা করছেন কোহলি

  • গুজরাটের বিরুদ্ধে ম্যাচের পর ফ্যাফ ডু’প্লেসির সাথে কথা বলার সময় কোহলি বলেন, ‘দুই দিন ধরে পা শান্ত করার চেষ্টা করছি এবং মুম্বইকে সমর্থন করছি। মুম্বইয়ের জন্য আমাদের আরও ২ সমর্থক আছে। শুধু ২ নয়, আমার মনে হয় আরও ২৫ জন সমর্থক রয়েছে। আপনি স্টেডিয়ামে আমাদের দেখতে পারেন।’

গুজরাট টাইটানসকে ৮ উইকেটে হারিয়ে ২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্লে অফে পৌঁছানোর তাদের আশা বাঁচিয়ে রেখেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তবে প্লে-অফে পৌঁছতে হলে ব্যাঙ্গালোরকে এখন নির্ভর করতে হবে শনিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালস বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচের ফলাফলের ওপর। গুজরাটের বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করা RCB ব্যাটসম্যান বিরাট কোহলি বলেছেন যে তিনি মুম্বই বনাম দিল্লি ম্যাচে রোহিত শর্মার দলকে সমর্থন করবেন। মুম্বই ইন্ডিয়ান্সকে সমর্থন করতে স্টেডিয়ামে উপস্থিত থাকতে পারেন বলেও ইঙ্গিত দিয়েছেন কোহলি।

গুজরাটের বিরুদ্ধে ম্যাচের পর ফ্যাফ ডু’প্লেসির সাথে কথোপকথনের সময় বিরাট কোহলি বলেন, ‘দুই দিন ধরে পা শান্ত করার চেষ্টা করছি এবং মুম্বইকে সমর্থন করছি। মুম্বইয়ের জন্য আমাদের আরও ২ সমর্থক আছে, শুধু ২ নয়, আমার মনে হয় আরও ২৫ সমর্থক রয়েছে। আপনি স্টেডিয়ামে আমাদের দেখতে পারেন।’

এই লিঙ্কে ক্লিক করে দেখুন কোহলি কী বলেছেন-

৩৩ বছর বয়সী কোহলি দীর্ঘদিন পর ফর্মে ফিরছেন। বৃহস্পতিবার গুজরাটের বিরুদ্ধে ৫৪ বলে ৭৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন। তার এদিনের ইনিংসে ছিল ৮টি চার ও দুটি ছক্কা। টস জিতে ব্যাট করতে নেমে গুজরাট ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৮ রান করে। জবাবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর কোহলি ও ফ্যাফের সেঞ্চুরি জুটির ভিত্তিতে ১৮.৪ ওভারে দুই উইকেটে ১৭০ রান করে ম্যাচ জিতে নেয়। এই জয়ে টেবিলের শীর্ষ-চারে উঠে এসেছে বেঙ্গালুরু।

১৪ ম্যাচে ব্যাঙ্গালোরের সংগ্রহ ১৬ পয়েন্ট। এর ফলে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে সানরাইজার্স হায়দরাবাদ ও পঞ্জাব কিংস। কারণ উভয় দলেরই একটি ম্যাচ বাকি থাকলেও তাদের এখন সংগ্রহ ১২ পয়েন্ট। কিন্তু এই ম্যাচ জিতলেও তাদের পয়েন্ট থাকবে মাত্র ১৪। চেন্নাই সুপার কিংস, মুম্বই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্স ইতিমধ্যেই প্লে অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে। শনিবার যদি মুম্বইয়ে কাছে দিল্লি হেরে যায় তাহলে দিল্লিও ১৬ পয়েন্টে পৌঁছতে পারবে না। ফলে সেক্ষেত্রে RCB প্লে অফে সহজেই পৌঁছে যাবে। আর যদি দিল্লি মুম্বইয়ে বিরুদ্ধে জিতে যায় তাহলে আবার দিল্লি ও ব্যাঙ্গালোরের নেট রান রেটে দিকে সকলকে তাকিয়ে থাকতে হবে। সেক্ষেত্রে জটিল হয়ে যাবে অঙ্ক।

বন্ধ করুন