বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > দীর্ঘদিন পরে বাড়ি ফিরলেন ওয়ার্নার, খুশি ধরে রাখত পারল না ক্ষুদে মেয়েরা
কোয়ারেন্টাইন পর্ব শেষ করে বাড়ি ফিরে মেয়েদের সঙ্গে ওয়ার্নার (ছবি: টুইটার)
কোয়ারেন্টাইন পর্ব শেষ করে বাড়ি ফিরে মেয়েদের সঙ্গে ওয়ার্নার (ছবি: টুইটার)

দীর্ঘদিন পরে বাড়ি ফিরলেন ওয়ার্নার, খুশি ধরে রাখত পারল না ক্ষুদে মেয়েরা

  • বহুদিন পরে মেয়েদের সঙ্গে দেখা করে আবেগে ভেসে গেলেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। আবেগঘন সেই মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন ওয়ার্নার।

সকল অপেক্ষার অবসান। ২০২১ আইপিএল স্থগিত হওয়ার পরে, শেষ পর্যন্ত বাড়ি ফিরলেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। বহুদিন পরে মেয়েদের সঙ্গে দেখা করে আবেগে ভেসে গেলেন তিনি। আবেগঘন সেই মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন ওয়ার্নার।

করোনার কারণে ৪ঠা মে তে স্থগিত হয়ে যায় ১৪তম আইপিএল। এরপরে ৬ই মে মালদ্বীপ উড়ে যান ডেভিড ওয়ার্নাররা। ভারতে কোভিডের বাড়বাড়ন্তের জন্যই এই সিদ্ধান্ত নিয়েছিলেন ৩৮ জন অস্ট্রেলিয়ান। যারা আইপিএল-এর সঙ্গে যুক্ত ছিলেন তাদেরকে মালদ্বীপে পৌঁছে দিয়েছিল বিসিসিআই।  এরমধ্যেই কোভিডের জন্য তাঁদের ১৫ই মে পর্যন্ত দেশে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছিল অস্ট্রেলিয়ান সরকার। ফলে মালদ্বীপেই থাকতে হয়ছিল ওয়ার্নারদের। 
এরপর ১৭ই মে বিসিসিআই-এর চাটার্ড বিমানে করে দেশে ফেরেন আইপিএল ফেরৎ ৩৮ জন অস্ট্রেলিয়ান। সেখানে ক্রিকেটার ছাড়াও, কোচ, সাপোর্ট স্টাফ, ম্যাচ অফিসিয়াল, ধারাভাষ্যকর প্রত্যেকেই ছিলেন। তবে দেশে ফিরলেও বাড়ির লোকেদের সঙ্গে দেখা করতে পারেননি ম্যাক্সওয়েলরা। এরপর তাদের থাকতে হয় দেশের কোয়ারেন্টাইন পর্বে। 

দীর্ঘ  কোয়ারেন্টাইন পর্ব শেষ করে আজই বাড়ি ফেরেন অজি তারকারা। বাড়ি ফেরার সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন ওয়ার্নার।

যেখানে তাঁকে দেখে বাড়ির বাইরে বেরিয়ে আসেন তাঁর ছোট মেয়েরা। প্রত্যেকেই বাবাকে এতোদিন পরে পেয়ে খুশিতে আত্মহারা হয়ে যায়। সেই ছবি পোস্ট করে ওয়ার্নার লেখেন বাবা বাড়ি ফিরে এসেছে। 

দীর্ঘ নিভৃতবাসের পরে বাড়ি ফেরার পরে চেন্নাই সুপার কিংসের পেস অজি বোলার জেসন বেহরেনডর্ফক জানান, ‘বাড়ি ফেরার জন্য আর অপেক্ষা করতে পারছিনা।’ তিনি আরও জানান, ‘বাডি় ছেড়ে এখানে আটকে থাকাটা খুবই কষ্টের এবং আমরা এখন কোয়ারেন্টাইন থেকে মুক্ত, জেনে রাখুন বাড়ি ফিরে স্বস্তি পেতে চাই। আমি আমার বাড়ি ফিরে প্রিয়জনদের দেখার জন্য আর অপেক্ষা করতে পারছিনা।’

দীর্ঘ নিভৃতবাসের পরে বাড়ি ফেরার পরে চেন্নাই সুপার কিংসের পেস অজি বোলার জেসন বেহরেনডর্ফক জানান, ‘বাড়ি ফেরার জন্য আর অপেক্ষা করতে পারছিনা।’ তিনি আরও জানান, ‘বাডি় ছেড়ে এখানে আটকে থাকাটা খুবই কষ্টের এবং আমরা এখন কোয়ারেন্টাইন থেকে মুক্ত, জেনে রাখুন বাড়ি ফিরে স্বস্তি পেতে চাই। আমি আমার বাড়ি ফিরে প্রিয়জনদের দেখার জন্য আর অপেক্ষা করতে পারছিনা।’|#+|

 

বন্ধ করুন