বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ভিডিও: নাগারকোটির ইয়র্কার সামলাতে গিয়ে মাটিতে গড়াগড়ি খেলেন KKR-এর কার্তিক
নাগারকোটির ইয়র্কার সামলাতে গিয়ে মাটিতে গড়াগড়ি খেলেন কার্তিক।
নাগারকোটির ইয়র্কার সামলাতে গিয়ে মাটিতে গড়াগড়ি খেলেন কার্তিক।

ভিডিও: নাগারকোটির ইয়র্কার সামলাতে গিয়ে মাটিতে গড়াগড়ি খেলেন KKR-এর কার্তিক

  • কমলেশ নাগারকোটি কিন্তু ভাল ছন্দ রয়েছেন। আর তাঁর ভাল ছন্দে থাকাটা কলকাতা নাইট রাইডার্সসের জন্য মঙ্গল। কারণ স্থগিত হয়ে যাওয়া আইপিএলের দ্বিতীয় পর্বে প্যাট কামিন্সকে পাবে না কলকাতার দলটি। আর সেই অভাব যদি নাগরকোটি পূরণ করে দেন, তবে সেটা কেকেআর-এর কাছে বাড়তি পাওয়া হবে।

স্ট্রাইকে ছিলেন দীনেশ কার্তিক। বল করছিলেন কমলেশ নাগারকোটি। নাগরকোটির করা একটি নিখুঁত ইয়র্কার সামলাতে গিয়ে কার্যত হিমশিম খেলেন কলকাতা নাইট রাইডার্সের সহ অধিনায়ক দীনেশ কার্তিক। শরীরে ব্যালেন্স রাখতে পেরে হিমশিম খেয়ে মাটিতে রাতিমতো গড়াগড়ি খেলেন দীনেশ কার্তিক।

সম্প্রতি নাইট রাইড রাইডার্স একটি ভিডিও শেয়ার করেছে, সেখানে দেখা গিয়েছে নাগরকোটির প্রথম বলটি ইয়র্কার করতে পারেননি। সেই বলে চার মারেন কার্তিক। পরের বলটি নিখুঁত ইয়র্কার ছিল। সেটা সামলাতে গিয়েই হুমড়ি খেয়ে পড়ে যান কেকেআর-এর সহ অধিনায়ক। আর সেই ভিডিও এখন ভাইরাল।

কলকাতা নাইট রাইডার্সের নিজেদের মধ্যে প্র্যাক্টিস ম্যাচে এই ঘটনাটি ঘটেছে। কমলেশ নাগারকোটি কিন্তু ভাল ছন্দ রয়েছেন। আর তাঁর ভাল ছন্দে থাকাটা কলকাতা নাইট রাইডার্সসের জন্য মঙ্গল। কারণ স্থগিত হয়ে যাওয়া আইপিএলের দ্বিতীয় পর্বে প্যাট কামিন্সকে পাবে না কলকাতার দলটি। আর সেই অভাব যদি নাগরকোটি পূরণ করে দেন, তবে সেটা কেকেআর-এর কাছে বাড়তি পাওয়া হবে।

আইপিএলের প্রথম পর্বে মোটেও ভাল ছন্দে ছিল না ইয়ন মর্গ্যান ব্রিগেড। ৭ ম্যাচ খেলে মাত্র দু'টোতে জিতেছে তারা। ৪ পয়েন্ট নিয়ে রয়েছে লিগ তালিকার সাত নম্বরে। দ্বিতীয় পর্বে নিজেদের প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে নাইট রাইডার্স। ম্যাচটি রয়েছে ২০ সেপ্টেম্বর। সন্ধ্যে সাড়ে সাতটায়।

বন্ধ করুন