বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ওর ব্যাটিং দেখাটা সবচেয়ে বিরক্তিকর- লাইভ ধারাভাষ্যের মাঝেই রাহুলকে অপমান করলেন পিটারসেন!

ওর ব্যাটিং দেখাটা সবচেয়ে বিরক্তিকর- লাইভ ধারাভাষ্যের মাঝেই রাহুলকে অপমান করলেন পিটারসেন!

কেএল রাহুল ও কেভিন পিটারসেন (ছবি-গেটি ইমেজি/পিটিআই)

লাইভ ধারাভাষ্যের সময় কেএল রাহুলকে অপমান করলেন কেভিন পিটারসেন? মুহূর্তে ভাইরাল হয়ে যায় কেপির বক্তব্য। প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক কেভিন পিটারসেন সম্প্রতি ভারতীয় ওপেনার কেএল রাহুলকে লাইভ ধারাভাষ্যের সময় অপমান করেছেন।

লাইভ ধারাভাষ্যের সময় কেএল রাহুলকে অপমান করলেন কেভিন পিটারসেন? মুহূর্তে ভাইরাল হয়ে যায় কেপির বক্তব্য। প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক কেভিন পিটারসেন সম্প্রতি ভারতীয় ওপেনার কেএল রাহুলকে লাইভ ধারাভাষ্যের সময় অপমান করেছেন। ভাইরাল হওয়া টুইট অনুসারে, ইংল্যান্ডের এই প্রাক্তন খেলোয়াড় রাহুলের ব্যাটিংকে বিরক্তিকর বলে বর্ণনা করেছেন। বুধবার রাতে, জয়পুরের সাওয়াই মান সিং স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস এবং লখনউ সুপার জায়ান্টসের মধ্যে আইপিএল ২০২৩-এর ২৬ তম ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল। লখনউ ম্যাচটি ১০ ​​রানে জিতেছিল, কিন্তু কেএল রাহুলের ধীর ব্যাটিং ম্যাচ চলাকালীন প্রচুর সমালোচনার জন্ম দিয়েছিল।

আরও পড়ুন… ধোনির সঙ্গে তুলনা টানলেন, IPL-এর এই তারকাকে নিয়মিত ভারতীয় দলে দেখতে চান হরভজন

টুইটারে কেভিন পিটারসেনের একটি মন্তব্য ভাইরাল হচ্ছে যে তিনি RR vs LSG ম্যাচের সময় কেএল রাহুলের ব্যাটিংকে বিরক্তিকর বলেছেন। লাইভ ধারাভাষ্য চলাকালীন, তিনি বলেছিলেন যে, ‘পাওয়ারপ্লেতে কেএল রাহুলের ব্যাটিং দেখাটা আমার কাছে সবচেয়ে বিরক্তিকর কাজ।’ এই ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমেছিল লখনউ সুপার জায়ান্টসের হয়ে কাইল মেয়ার্সের সঙ্গে ইনিংস শুরু করেছিলেন কেএল রাহুল। ট্রেন্ট বোল্ডের প্রথম ওভারে রাহুল একটিও রান পাননি এবং এটি একটি মেডেন ওভার ছিল। টি-টোয়েন্টি ক্রিকেটে মেডেন ওভার করাটা অনেক বড় ব্যাপার।

আরও পড়ুন… অর্জুন তেন্ডুলকরের বোলিং গতি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিমের ঝড়, ট্রোলড হলেন সচিন পুত্র

এ ছাড়াও পাওয়ারপ্লেতে রাহুলের ব্যাট থেকে ১৯ বলে মাত্র ১৯ রান করা হয়েছিল, যে কারণে প্রথম ৬ ওভারে লখনউ দলটি মাত্র ৩৭ রান করতে সক্ষম হয়েছিল। এই ম্যাচে রাহুল ৩২ বলে ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩৯ রান করেন। যাইহোক, ম্যাচের পরে, কেএল রাহুল স্পষ্ট করেছিলেন যে এই পিচটি ১৮০ নয় বরং ১৬০ এবং পিচে বাউন্স কম ছিল, যে কারণে ব্যাটসম্যানকে সাবধানে খেলতে হয়েছিল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl) 

ম্যাচের পরে কেএল রাহুল বলেছিলেন, ‘১০ ওভারের পরে, আমি এবং কাইল বার্তা পেয়েছিলাম যে এই ট্র্যাকে ১৬০ ভালো টোটাল হবে। তারা কিছু ভালো বোলারও পেয়েছে যারা কন্ডিশনের সুবিধা নিয়েছে। আমরা ১০ রান কম ছিলাম কিন্তু বল দিয়ে তা পূরণ করেছি। কোন শিশির ছিল না তাই উভয় দলের জন্য এটি সুষ্ঠু হয়েছে। আমরা গতকাল এখানে ম্যাচ খেলেছিলাম এবং দেখেছিলাম যে ১৮০ একটি সমান স্কোর হবে, কিন্তু বোল্টের প্রথম ওভারের পরে, আমি এবং কাইল কথা বলেছিলাম এবং বুঝতে পেরেছিলাম যে এটি ১৮০-র উইকেট নয়। বল একটু কম হচ্ছিল তাই আমরা নিজেদেরকে পাওয়ারপ্লেতে সময় দিয়েছিলাম। হয়তো আমরা আরেকটু ভালো খেললে ১৭০ রানও পেতাম।’

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মাদ্রাসায় শিক্ষক নিয়োগের পরীক্ষার দিনেই শিয়ালদায় ১১৭ ট্রেন বাতিল! দেখুন লিস্ট মার্চে ব্যাঙ্ক বন্ধ ১৪ দিন,আছে লম্বা উইকেন্ড! কলকাতায় কবে কবে ছুটি? দেখুন তালিকা সব অঙ্ক কষে কাজ সেড়েছে অর্থ বিভাগ, অবশেষে কেন্দ্রীয় হারে ডিএ মিলবে এই রাজ্যে ঝলক ১১ জিতলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানির! কাজলের বোন তনিশা এবারেও ব্যর্থ রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল RCB-কে হারিয়ে এক নম্বরের মুকুট ছিনিয়ে নিল দিল্লি, লিগ টেবিলে আরও পিছোল MI আজ কারা ডেটে যেতে পারেন? দেখুন কী বলছে মাসের প্রথম দিনের প্রেম রাশিফল এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে শনিবারই নশিপুর সেতুর উদ্বোধন! কলকাতা থেকে উত্তরবঙ্গ যেতে ৩ ঘণ্টা কম লাগবে কেন খাবেন ড্রাগন ফল? রোজ খেলে কীই বা হবে? জানলে বিশ্বাস করতে পারবেন না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.