বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > 'আমাদের হারানোর কিছুই নেই', দেখুন IPL ফাইনালের আগে ভোকাল টনিকে KKR-কে কীভাবে উদ্দীপ্ত করলেন কোচ ম্যাকালাম
ব্রেন্ডন ম্যাকালাম ও ইয়ন মর্গ্যান। ছবি- কেকেআর।
ব্রেন্ডন ম্যাকালাম ও ইয়ন মর্গ্যান। ছবি- কেকেআর।

'আমাদের হারানোর কিছুই নেই', দেখুন IPL ফাইনালের আগে ভোকাল টনিকে KKR-কে কীভাবে উদ্দীপ্ত করলেন কোচ ম্যাকালাম

  • ৭ ম্যাচে মাত্র ৪ পয়েন্ট নিয়ে আমিরশাহি উড়ে এসেছিল নাইট রাইডার্স।

চলতি আইপিএলের প্রথম সাত ম্যাচে মাত্র ২টি জয়। লিগ টেবিলের সাত নম্বরে থেকে আমিরশাহি লেগে খেলতে আসে কলকাতা নাইট রাইডার্স। তবে আমিরশাহিতে ৭ ম্যাচে ৫টি জিতে তারা চতুর্থ দল হিসেবে প্লে-অফে জায়গা করে নেয়। পরে এলিমিনেটর ও দ্বিতীয় কোয়ালিফায়ার জিতে আইপিএল ২০২১-এর ফাইনালের টিকিট নিশ্চিত করে।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেতাবি লড়াইয়ের আগে নাইট রাইডার্স কোচ ব্রেন্ডন ম্যাকালাম ভোকাল টনিকে উদ্বুদ্ধ করতে চাইলেন দলকে। কেকেআরের তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক ভিডিওয় ম্যাকালামকে বলতে শোনা যায় যে, তাঁদের হারানোর কিছুই নেই। এই কারণেই তাঁরা বেশি ভয়ঙ্কর।

ভিডিওয় ম্যাকালাম বলেন, ‘বিষয়টা ভেবে দেখো। সাত ম্যাচে ২টি জয়ের পর আমরা পাঁচ সপ্তাহে ট্রফি জয়ের সামনে দাঁড়িয়ে। যাত্রাটার কথা একবার কল্পনা করে দেখো। যে গল্পটা তোমরা পরে বলতে পারবে, যে অভিজ্ঞতা ভাগ করে নিতে পারবে, সেটার কথা একবার ভাবো। এই মুহূর্তে যেটা আমাদের সামনে অপেক্ষা করে রয়েছে। এটাই আমাদের উদ্দীপ্ত করা উচিত। বন্ধুরা, আমাদের হারানোর কিছুই নেই। এটাই আমাদের বিপজ্জনক করে তুলেছে।’

উল্লেখ্য, কেকেআর এলিমিনেটরে লিগ টেবিলের তৃতীয় স্থানে শেষ করা বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে পরাজিত করে। পরে দ্বিতীয় কোয়ালিফায়ারে লিগের এক নম্বর দল দিল্লিকে হারিয়ে দেয়। এবার খেতাবি লড়াইয়ে তাদের সামনে ধোনির চেন্নাই সুপার কিংস।

বন্ধ করুন