বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > মুম্বইয়ের খারাপ পারফরম্যান্সের সব দায় দলের ব্যাটসম্যানদের উপর চাপালেন MI অধিনায়ক
রোহিত শর্মা।
রোহিত শর্মা।

মুম্বইয়ের খারাপ পারফরম্যান্সের সব দায় দলের ব্যাটসম্যানদের উপর চাপালেন MI অধিনায়ক

  • দিল্লির বিরুদ্ধে প্রথমে ব্যাট করতে নেমে এদিন মুম্বই ব্যাটাররা বারবার সমস্যাতে পড়েছেন। সূর্যকুমার যাদব এবং কুইন্টন ডি'কক ছাড়া আর কেউ দাঁড়াতেই পারেননি। ২০ ওভারে ১২৯ রান করতে সমর্থ হয় মুম্বই। ১৩০ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে দিল্লি এ দিন সহজেই ম্যাচ জিতে যায়।

শুভব্রত মুখার্জি : আইপিএলের দ্বিতীয় পর্বে গত বারের চ্যাম্পিয়ান মুম্বই ইন্ডিয়ান্সের ফল একেবারেই ভাল নয়। পাঁচটি ম্যাচের মধ্যে চারটিতেই তারা হারের মুখ দেখেছে। শনিবারের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরে প্লে অফে যাওয়াটাই অনিশ্চিত হয়ে পড়েছে রোহিত শর্মার দলের। এই অবস্থায় দাঁড়িয়ে রোহিত এক বাক্যে স্বীকার করে নিয়েছেন, ব্যাটিং নিয়ে এই মরশুমে বেশ সমস্যায় ভুগছে মুম্বই।

দিল্লির বিরুদ্ধে প্রথমে ব্যাট করতে নেমে এদিন মুম্বই ব্যাটাররা বারবার সমস্যাতে পড়েছেন। সূর্যকুমার যাদব ছাড়া আর কেউ দাঁড়াতেই পারেননি। সূর্যকুমার ৩৩ এবং দ্বিতীয় সর্বোচ্চ ডি'ককের। তিনি মাত্র ১৯ রান করেছেন। ২০ ওভারে কোনও মতে ১২৯ রান করতে সমর্থ হয় মুম্বই। ১৩০ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে দিল্লি এ দিন সহজেই ম্যাচ জিতে যায়।

ম্যাচ শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে রোহিত বলেন, ‘আমরা সব সময় জানতাম এই ভেন্যুতে খেলাটা একটু কঠিন। আমরা একাধিক ম্যাচ এই ভেন্যুতে দেখেছি। এখানকার ২২ গজে খেলাটা একেবারেই সহজ নয়। আমরা তৈরি হয়েই এসেছিলাম। আমরা জানতাম এই পরিস্থিতিতে উইকেট থেকে কী আশা করতে হবে। আমরা ভাল ব্যাট করতে পারিনি। পার্টনারশিপ তৈরি করতে পারিনি। এই উইকেট ১৭০-৮০'র উইকেট নয়। তবে আমরা জানতাম এই উইকেটে ১৪০ লড়াই করার মতন স্কোর। ব্যাটাররা যদি বোর্ডে প্রয়োজনীয় রানটা তুলতে না পারে, তবে ধারাবাহিক ভাবে ম্যাচ জেতাটা খুব কঠিন। এই মরশুমে আমরা আমাদের ব্যাটিং নিয়ে সমস্যায় পড়েছি। আমি ব্যক্তিগতভাবে তা মেনে নিচ্ছি।’

বন্ধ করুন