বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ‘CSK ম্যাচ জিততে হলে ৪০ ওভার কঠিন লড়াই করতে হবে’, দাবি DC কোচ রিকি পন্টিংয়ের
দিল্লিকে তাতাচ্ছেন কোচ রিকি পন্টিং।
দিল্লিকে তাতাচ্ছেন কোচ রিকি পন্টিং।

‘CSK ম্যাচ জিততে হলে ৪০ ওভার কঠিন লড়াই করতে হবে’, দাবি DC কোচ রিকি পন্টিংয়ের

  • চেন্নাইয়ের বিরুদ্ধে আজ হ্যাটট্রিকের হাতছানি পন্তের সামনে। এই ম্যাচে চেন্নাইকে হারাতে পারলে সরাসরি ফাইনালে পৌঁছে যাবে দিল্লি ক্যাপিটালস। এ দিকে শেষ তিন ম্যাচে টানা হারের ফলে চেন্নাই সুপার কিংস কিছুটা হলেও ব্যাকফুটে থেকেই শুরু করবে।

প্রথম কোয়ালিফায়ার ম্যাচে ফের মুখোমুখি হবে গুরু-শিষ্য। সেই ম্যাচে কারা জিতবে? চলছে জল্পনা। লিগের দু'টি ম্যাচেই মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসকে হারিয়েছে ঋষভ পন্তের দিল্লি ক্যাপিটালস। তবু আজ রবিবার সেই ম্যাচ জিততে হলে ৪০ ওভারই কঠিন লড়াই করতে হবে দিল্লিকে। এমনটাই মনে করেন দলের কোচ রিকি পন্টিং।

পন্টিং বলেছেন, ‘একটু যদি লক্ষ্য করে দেখেন, তা হলে দেখবেন, সংযুক্ত আরব আমিরশাহীতে প্রথমে ব্যাট করে কিন্তু আমরা সর্বোচ্চ স্কোরই করেছি। তবে আমরা বেশ কিছু ম্যাচে রান তাড়া করতেও স্বচ্ছন্দ ছিলাম। যাইহোক সব ভালটাকে যদি একত্রিত করি, তবে আজকের (রবিবার) ম্যাচে অনেক কিছু পজিটিভ বিষয়ও রয়েছে।’

তিনি আরও যোগ করেছেন, ‘এটা ফ্যাক্ট যে আমরা লিগের ম্যাচে চেন্নাইকে দু'বার পরাজিত করেছি। আমরা যে কারণে আত্মবিশ্বাসীও। তবে আমরা এটাও জানি, আজকে আমাদের ৪০ ওভার খুব ভাল খেলতে হবে এবং কঠোর পরিশ্রম করতে হবে ম্যাচ জিততে হলে।’

চেন্নাইয়ের বিরুদ্ধে আজ হ্যাটট্রিকের হাতছানি পন্তের সামনে। এই ম্যাচে চেন্নাইকে হারাতে পারলে সরাসরি ফাইনালে পৌঁছে যাবে দিল্লি ক্যাপিটালস। এ দিকে শেষ তিন ম্যাচে টানা হারের ফলে চেন্নাই সুপার কিংস কিছুটা হলেও ব্যাকফুটে থেকেই শুরু করবে। তবে এটাও ঘটনা, দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়াতে সজোরে পাল্টা আঘাত হানতে প্রস্তুত থাকবে চেন্নাইও।

বন্ধ করুন