বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ‘আমরা ভারতের কাছে ঋণী;’ আইপিএল-কে বিশ্বের সেরা টুর্নামেন্ট বলে ব্রেট লিকে কী জানালেন ওয়ার্নার

‘আমরা ভারতের কাছে ঋণী;’ আইপিএল-কে বিশ্বের সেরা টুর্নামেন্ট বলে ব্রেট লিকে কী জানালেন ওয়ার্নার

ব্রেট লিকে কী জানালেন ডেভিড ওয়ার্নার (ছবি;ইনস্টাগ্রাম)

অধিনায়ক হিসেবেও অনেক সাফল্য পেয়েছেন ওয়ার্নার। সম্প্রতি, কিংবদন্তি খেলোয়াড় স্বীকার করেছেন যে আইপিএলের সাহায্যে তার খেলার উন্নতি হয়েছে।

অস্ট্রেলিয়ার বিস্ফোরক ওপেনার ডেভিড ওয়ার্নার আইপিএলে একেবারে আলাদা মর্যাদা পেয়েছেন। বছরের পর বছর ধরে, এই খেলোয়াড় তার ব্যাট দিয়ে বোলারদের জন্য সমস্যা তৈরি করেছেন। অধিনায়ক হিসেবেও অনেক সাফল্য পেয়েছেন ওয়ার্নার। সম্প্রতি, কিংবদন্তি খেলোয়াড় স্বীকার করেছেন যে আইপিএলের সাহায্যে তার খেলার উন্নতি হয়েছে।

প্রাক্তন অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার ব্রেট লির সাথে কথোপকথনের সময় ওয়ার্নার আইপিএলকে বিশ্বের সেরা টুর্নামেন্ট হিসাবে বর্ণনা করেছেন। বাঁ-হাতি ব্যাটার বলেছেন যে তিনি আইপিএলের সময় যে অভিজ্ঞতা অর্জন করেছেন তা তিনি জাতীয় দলের ভারত সফরে ব্যবহার করেছিলেন।

‘দ্য ব্রেট লি পডকাস্ট’-এ ওয়ার্নার বলেন, ‘আমি যখন ভারতে যাই, তখন আমি এটাকে বিশ্বের সেরা টুর্নামেন্ট হিসেবে দেখি। টেস্ট হোক বা ওয়ানডে আমি যখন অস্ট্রেলিয়ার জন্য সেখানে খেলতে যাই, তখন এখান থেকে আমি প্রচুর অনুশীলন এবং জ্ঞান পাই।’ ডেভিড ওয়ার্নার আইপিএলের সেই কয়েকজন খেলোয়াড়ের একজন, যার নামে এই লিগে পাঁচ হাজারের বেশি রান। তিনি ১৫০ ম্যাচে ৪১.৫৯ গড়ে এবং ১৩৯.৯৬ স্ট্রাইক রেটে ৫৪৪৯ রান করেছেন। এই সময়ে তার নামে চারটি সেঞ্চুরি ও পঞ্চাশটি হাফ সেঞ্চুরি রয়েছে।

ডেভিড ওয়ার্নার আরও জানান, ‘আমার জন্য এক নম্বর কথা হল সেখানে (ভারতে) সবাই কতটা ভদ্র। তারা আমার পরিবারকে স্বাগত জানিয়েছে এবং অবশ্যই, আমাকেও গত এক দশক ধরে খোলা হাতে স্বাগত জানিয়েছে।’ তিনি আরও বলেন, ‘আমি বাইরে যেতে এবং সেখানকার লোকেদের সাথে মিশতে ভালোবাসি। আমি জানি এটা অনেক সময় নিরাপত্তার ঝুঁকি হতে পারে কারণ আমরা ভিড় তৈরি করি। আমি স্থানীয় মানুষের সাথে মিশতে ভালোবাসি। সে আমায় অনেক কিছু দিয়েছে। আমি মনে করি আমরা ভারতের কাছে অনেক ঋণী। আমি ক্রিকেট নিয়ে তাদের কিছু অনুষ্ঠানে যোগ দিতে চাই।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সন্দেহ পরমাণু অস্ত্র-যোগ ঘিরে! চিন থেকে পাকিস্তানগামী জাহাজ আটক মুম্বই বন্দরে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.