বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022-এর প্লে-অফের মেগা ম্যাচে আমন্ত্রণ মুখ্যমন্ত্রীকে, মমতার আসা নিয়ে জল্পনা
ইডেনে আমন্ত্রণ জানানো হল মমতা বন্দ্যোপাধ্যায়কে।

IPL 2022-এর প্লে-অফের মেগা ম্যাচে আমন্ত্রণ মুখ্যমন্ত্রীকে, মমতার আসা নিয়ে জল্পনা

  • এ দিকে প্লে-অফের দুটি ম্যাচেই বৃষ্টির ভ্রুকুটিও রয়েছে। বৃষ্টির হাত থেকে মাঠ বাঁচাতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে চলেছে মাঠ কর্মীরা। তবে একটানা পিচ ঢেকে রাখায় একটা স্যাঁতস্যাঁতে ভাব থাকতে পারে। সে ক্ষেত্রে বাড়তি সুবিধা পেতে পারে পেসাররা।

মঙ্গলবার থেকে ইডেনে শুরু হবে চলতি আইপিএলের প্লে-অফ পর্বের ম্যাচ। এখানে মূলত কোয়ালিফায়ার ওয়ান এবং এলিমেনটর ম্যাচটি হবে। সেই দুই মেগা ম্যাচের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সিএবি-র তরফে বিশেষ আমন্ত্রণ জানানো হয়েছে। আর সেই আমন্ত্রণ পেয়ে পাল্টা শুভেচ্ছাবার্তা পাঠালেন মুখ্যমন্ত্রী নিজেও।

আরও পড়ুন: পুজোয় বুর্জ খলিফার সৃষ্টিকারীর জাদুতে সাজছে ইডেন, বৃষ্টি নিয়েই চিন্তা

সিএবির তরফে আমন্ত্রণ বার্তা পাওয়ার পর পাল্টা শুভেচ্ছা বার্তায় মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, ‘আমাকে আমন্ত্রণ জানানোর জন্য সিএবি-কে অনেক অনেক ধন্যবাদ। আমি ভীষণ সম্মানিত বোধ করছি। আর একই সঙ্গে খুব খুশি। এত দিন বাদে কলকাতায় আবার আইপিএলের আসর বসতে চলেছে।’

মমতা বন্দ্যোপাধ্যায়ের চিঠি।
মমতা বন্দ্যোপাধ্যায়ের চিঠি।

এ দিকে প্লে-অফের দুটি ম্যাচেই বৃষ্টির ভ্রুকুটিও রয়েছে। বৃষ্টির হাত থেকে মাঠ বাঁচাতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে চলেছে মাঠ কর্মীরা। তবে একটানা পিচ ঢেকে রাখায় একটা স্যাঁতস্যাঁতে ভাব থাকতে পারে। সে ক্ষেত্রে বাড়তি সুবিধা পেতে পারে পেসাররা।

মঙ্গলবার কোয়ালিফায়ার ওয়ানে গুজরাট টাইটানসের বিরুদ্ধে নামবে রাজস্থান রয়্যালস। বুধবার এলিমেনটরে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

এ দিকে ম্যাচ দু'টি ঘিরে টিকিটের চাহিদা তুঙ্গে। অনলাইনে অনেক দিন আগেই সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। ইডেনে টিকিট কাটতে এসে হতাশ হচ্ছে সমর্থকরা। কাউন্টার থেকে টিকিট বিক্রি হচ্ছে না। তবে প্রচুর পরিমাণে টিকিট ব্ল্যাক হচ্ছে। ৮০০ টাকার টিকিট বিক্রি হচ্ছে ৩০০০ টাকায়। ১০০০ টাকার টিকিট ৪০০০ টাকায়। বিরাট কোহলিদের ম্যাচে টিকিটের চাহিদা মেটাতে হিমসিম খাচ্ছে সিএবি কর্তারা।

বন্ধ করুন