বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > এটা কী করলেন রিয়ান পরাগ! ম্যাচে দু’বার মাথা গরম করে ট্রোলড রাজস্থানের তরুণ তারকা
রবিচন্দ্রন অশ্বিন ও রিয়ান পরাগ

এটা কী করলেন রিয়ান পরাগ! ম্যাচে দু’বার মাথা গরম করে ট্রোলড রাজস্থানের তরুণ তারকা

এরপরে ম্যাচের দ্বিতীয় ইনিংসে ফিল্ডিং করার সময়ও রিয়ানের আচরণ দেখে চোটেছেন নেটিজেনরা। আসলে মিড অফ থেকে দৌড়ানো রিয়ান পরাগ বাউন্ডারি লাইন থেকে বলটিকে আটকে দেন তবে সেই সময়ে দেবদূত পাডিক্কাল বলের কাছে পৌঁছায়নি। সেই সময়ে পরাগের পারদ ছিল সপ্তম আকাশে।

IPL 2022-এর প্রথম কোয়ালিফায়ার ম্যাচে গুজরাট টাইটানসের মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস। ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল কলকাতার ইডেন গার্ডেন্সে। এদিনের ম্যাচে রাজস্থানকে হারিয়েছে গুজরাট। তবে ম্যাচের ফলাফলের থেকেও ছাপিয়ে গিয়েছে ম্যাচের একটি ঘটনা। ম্যাচের একটা সময়ে রাজস্থান দলের অলরাউন্ডার রিয়ান পরাগ এমন কিছু কাজ করেছিলেন,যে কারণে তিনি সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন। প্রথমে ব্যাট করার সময় ফ্রি হিটে রান আউট হয়ে যান রিয়ান পরাগ। তারপরে ফিল্ডিংয়ে নিজের রাগ প্রকাশ করলেন।

আসলেরাজস্থান রয়্যালস যখন ব্যাট করছিল তখন তাদের ইনিংসের শেষ বলটি ছিল নো বল। সেই বলে রান আউট হন জোস বাটলার। এমন পরিস্থিতিতে বল যখন ফ্রি হিট, তখন ক্রিজে আসেন নতুন ব্যাটসম্যান আর অশ্বিন। এরপর অশ্বিন যখন প্রথম বল ফেস করেন সেটি ওয়াইড বল করেন যশ দয়াল। সেই সময় রিয়ান পরাগ রান নেওয়ার চেষ্টা করেন এবং রান নেওয়ার জন্য ছুটে যান। এমন অবস্থায় অশ্বিন নিজের ক্রিজ থেকে নড়েননি আসেল তিনি হয়তো বুঝতেই পারেননি যে রিয়ান এমন একটা কাজ করবেন।কারণ বলটি সরাসরি উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহার গ্লাভসে চলে গিয়েছিল।

সেই সময় যশ দয়ালকে বল দেন সাহা এবং রান আউট হন রিয়ান পরাগ। এতে রিয়ান পরাগ নিজের ভুল মানেননিবরং এমন আচরণ করছেন যেন সব দোষ অশ্বিনের। এরপরে ম্যাচের দ্বিতীয় ইনিংসে ফিল্ডিং করার সময়ও রিয়ানের আচরণ দেখে চোটেছেন নেটিজেনরা। আসলে মিড অফ থেকে দৌড়ানো রিয়ান পরাগ বাউন্ডারি লাইন থেকে বলটিকে আটকে দেন তবে সেই সময়ে দেবদূত পাডিক্কাল বলের কাছে পৌঁছায়নি। সেই সময়ে পরাগের পারদ ছিল সপ্তম আকাশে।

পাডিক্কালের উপর রিয়ান পরাগকে রাগ প্রকাশ করতে দেখা যায়। এই ঘটনার কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার হতে হয়েছেন রাজস্থান রয়্যালসের তরুণ তারকা।

 

বন্ধ করুন