বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > রবীন্দ্র জাদেজা ও CSK-র মধ্যে কী হয়েছে? মাঠে নামলেন দলের CEO, সামনে এল দীর্ঘ আলোচনার ভিডিয়ো

রবীন্দ্র জাদেজা ও CSK-র মধ্যে কী হয়েছে? মাঠে নামলেন দলের CEO, সামনে এল দীর্ঘ আলোচনার ভিডিয়ো

রবীন্দ্র জাদেজাকে বোঝাচ্ছেন CSK সিইও কাশী বিশ্বনাথন

রবীন্দ্র জাদেজাকে কিছুতে রাগান্বিত হতে দেখা গিয়েছে এবং CSK সিইও কাশী বিশ্বনাথনকে দেখা গিয়েছে তিনি যেন জাদেজাকে কিছু বোঝাচ্ছেন। বিরোধের কারণ কী, তা এখনও জানা যায়নি। রবীন্দ্র জাদেজাকে ম্যাচ জয়ের সেলিব্রেশন করতে দেখা যায়নি।

গত বছর থেকেই রবীন্দ্র জাদেজা ও চেন্নাই সুপার কিংসের মধ্যে সম্পর্ক নিয়ে আলোচনা দেখা গিয়েছে। একটা সময়ে দল ও জাদেজার দূরত্ব নিয়ে আলোচনা তৈরি হয়েছিল। বিতর্ক অনেক দূর গড়িয়েছিল, একটা সময়ে সোশ্যাল মিডিয়াতে এই বিষয়টি নিয়ে অনেক জল ঘোলা হয়েছিল। যাইহোক, এই বছরের আইপিএলের আগে, ফ্র্যাঞ্চাইজি এবং জাদেজা উভয়ের পক্ষ থেকে একটি বিবৃতি জারি করা হয়েছিল। বলা হয়েছিল দলে কোনও ধরণের বিরোধ থাকবে না। তবে, বর্তমানে আরও একটি ভিডিয়ো সামনে এসেছে, যার পরে আবারও বিবাদ তৈরি হয়েছে বলে অনুমান করা হচ্ছে।

আরও পড়ুন… না নেশা, না অনিয়ম জীবন, মাত্র ৪২ বছর বয়সে প্রাণ হারালেন প্রাক্তন মিস্টার ইন্ডিয়া প্রেমরাজ অরোরা

রবীন্দ্র জাদেজাকে কিছুতে রাগান্বিত হতে দেখা গিয়েছে এবং CSK সিইও কাশী বিশ্বনাথনকে দেখা গিয়েছে তিনি যেন জাদেজাকে কিছু বোঝাচ্ছেন। বিরোধের কারণ কী, তা এখনও জানা যায়নি। রবীন্দ্র জাদেজাকে ম্যাচ জয়ের সেলিব্রেশন করতে দেখা যায়নি। এই মরশুমের আগেও, সোশ্যাল মিডিয়া এবং ফ্যান পেজগুলি দাবি করা হয়েছিল যে রবীন্দ্র জাদেজা সিএসকে ম্যানেজমেন্টের আচরণে খুশি নন।

আরও পড়ুন… কুইন্টনকে বাদ দেওয়া থেকে রান আউটের বহর, লখনউয়ের ভুলেই প্রশস্ত হল মুম্বইয়ের পথ

এখন কাশী বিশ্বনাথনের সঙ্গে একটি ভিডিয়ো প্রকাশিত হয়েছে যাতে তাঁকে জাড্ডুর সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলতে দেখা গিয়েছে। মনে হচ্ছে তিনি তাদের বোঝানো বা বোঝানোর চেষ্টা করছেন। এই ভিডিয়োটি সামনে আসার পর থেকেই ভক্তরা জিজ্ঞাসা করছেন সিএসকে এবং রবীন্দ্র জাদেজার মধ্যে সবকিছু ঠিকঠাক আছে তো, নাকি আবারও সমস্যা তৈরি হচ্ছে। চেন্নাই সুপার কিংসের বোলারদের উদযাপনেও জাদেজাকে দেখা যায়নি।

আরও পড়ুন… MI vs LSG- ইঞ্জিনিয়ার, পন্তের প্রতিবেশী, একদা কোহলিদের সঙ্গী, জানুন নবতম তারকা আকাশ মাধওয়ালের কাহিনি

এখন প্রশ্ন উঠছে তাহলে কি সিএসকে এবং রবীন্দ্র জাদেজার মধ্যে সবকিছু ঠিকঠাক নেই? প্রশ্ন উঠছে যে দলের সঙ্গে রবীন্দ্র জাদেজার সম্পর্কের সত্যিই কি এতটা অবনতি হয়েছে যে রবীন্দ্র জাদেজা আগামী মরশুমে সিএসকে-র সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে পারেন। এর আগেও কিছু ভক্ত জাদেজাকে আরসিবিতে যোগ দেওয়ার পরামর্শ দিয়েছিলেন।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এর মাঝেই রবীন্দ্র জাদেজা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন যে কর্মা ফিরে আসে, যা তাঁর স্ত্রীও লাইক এবং শেয়ার করেছিলেন। ধোনি ও জাদেজার মধ্যে পরিস্থিতি আগের মতো নেই বলেও দাবি করা হচ্ছে। তবে যেভাবে চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন মাঠে নামলেন তারপরে জল ঘোলা হওয়া শুরু হয়েছে। তবে ফাইনালের আগে জাদেজার এই আচরণে চেন্নাই সুপার কিংসের অনেক ভক্তই হয়তো খুশি হবেন না।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

SL সিরিজের দল নির্বাচনের জন্য আগরকারের সঙ্গে বৈঠক করবেন গম্ভীর,কেমন হবে নয়া টিম? সূর্যের চন্দ্রের রাশিতে গমন, ৩ রাশির খুলবে ভাগ্যের রাস্তা, পৌঁছবে উন্নতির শিখরে সোনা-রূপোর শাড়িতে আলিয়া, শিখ সাম্রাজ্যের আমলের গয়নায় দীপিকা… কে নজর কাড়লেন বেশি দেওরের বিয়েতে নিজের বিয়ের লেহেঙ্গাতেই সাজলেন বৌদি শ্লোকা, কুড়োলেন প্রশংসা বাকি বচ্চন পরিবারের সঙ্গে এক ফ্রেমে আসেননি, কিন্তু রেখার সঙ্গে চলে এলেন ঐশ্বর্য বদ্রীনাথেও পরাজিত বিজেপি, ফিকে হল গেরুয়া, উপনির্বাচনে বিরাট জয় পেল কংগ্রেস সরকারি ব্যাঙ্কে বেসকারিকরণের পথ আরও প্রশস্ত হবে বাজেটে? আসতে পারে নয়া সংশোধনী বরযাত্রীদের সঙ্গে ক্যাটরিনার গানে নিককে নাচালেন প্রিয়াঙ্কা ZIM vs IND,4th T20I Live:জিতলেই সিরিজ পকেটে পুড়বে ভারত,সমতা ফেরাতে মরিয়া রাজারা উপনির্বাচনে চার–শূন্য হল বিজেপি, ঘাসফুলের জয়–পদ্মফুলের পরাজয়ের নেপথ্যে কারণ কী?‌

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.