বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > কী হয়েছে হার্দিকের? কেন খেললেন না CSK ম্যাচ? মুখ খুললেন মুম্বই কোচ জয়াবর্ধনে
মুম্বই কোচ জয়াবর্ধনে ও হার্দিক (ছবি:টুইটার)
মুম্বই কোচ জয়াবর্ধনে ও হার্দিক (ছবি:টুইটার)

কী হয়েছে হার্দিকের? কেন খেললেন না CSK ম্যাচ? মুখ খুললেন মুম্বই কোচ জয়াবর্ধনে

KKR এর বিরুদ্ধে কি ম্যাচে ফিরবেন? কী হয়েছে হার্দিকের? কেন খেললেন না CSK ম্যাচ? মুখ খুললেন মুম্বই কোচ জয়াবর্ধনে।

১৪তম আইপিএল-এর দ্বিতীয় পর্বের শুরুতে যেভাবে চেন্নাইয়ের কাছে মুম্বইকে পরাস্ত হতে হল, তারপরে অনেকেই প্রশ্ন করেছেন, কোথায় গেলেন রোহিত শর্মা ও হার্দিক পান্ডিয়া? কেকেআরের বিপক্ষে কি তারা খেলতে পারবেন? আসলে রবিবার এই দুই ক্রিকেটারের অভাবটা বেশ টের পেয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। এ দিনের ম্যাচে চেন্নাইয়ের বিরুদ্ধে ২০ রানে হারতে হয়েছিল মুম্বইকে। যা মেনে নিতে পারছেন না মুম্বইয়ের ভক্তেরা। সোশ্যাল মিডিয়াতে তারা প্রশ্ন করছেন, কোথায় গেল হার্দিক? কী হল রোহিতের? এ বার তাদের জন্য বড় আপডেট দিলেন মুম্বই ইন্ডিয়ান্স দলের কোচ মাহেলা জয়াবর্ধনে।

রোহতি প্রসঙ্গে বলতে গিয়ে জয়াবর্ধনে বলেন, ‘রোহিত শর্মা ব্যাটিং এবং ফিল্ডিং-এ বেশ ভালোই করছিলেন, রানও করছিলেন কিন্তু ইংল্যান্ড থেকে ফিরে আসার পর আমরা অনুভব করেছি যে তার আরও কিছু দিন সময় দরকার। তাই তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। এর কারণ, সে পরের ম্যাচে আরও ভালো ফিট হয়ে নামতে পারবেন।’

অন্যদিকে হার্দিক নিয়েও বড় আপডেট দিয়েছেন দলের কোচ মাহেলা জয়াবর্ধনে। তিনি জানিয়েছেন, ‘হার্দিক প্রশিক্ষণ করছিলেন এবং তারও হাল্কা একটা ইনজুরি ছিল (little niggle), তাই তাকে অতিরিক্ত একটা দিন বিশ্রাম দেওয়া হয়েছিল। তাঁর কোনও কিছুই (চোট) খুব গুরুতর নয়।’ অর্থাৎ যদি জয়াবর্ধনের কথা ধরা যায় তাহলে বলা যেতেই পারে, চলতি আইপিএল-এ, আসন্ন কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে রোহিত শর্মা ও হার্দিক পান্ডিয়াকে বাইশ গজে দেখা যেতেও পারে।

বন্ধ করুন