বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ধোনির মা-বাবা এখন কেমন রয়েছেন, জানালেন CSK কোচ
ধোনি এবং ফ্লেমিং।
ধোনি এবং ফ্লেমিং।

ধোনির মা-বাবা এখন কেমন রয়েছেন, জানালেন CSK কোচ

  • আইপিএলের নিয়ম অনুযায়ী জৈব সুরক্ষা বলয় ভেঙে বাইরে বের হওয়ার কোনও সুযোগ নেই। তাই মা-বাবার  করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়েও রাঁচিতে যেতে পারছেন না মহেন্দ্র সিং ধোনি। তাই মুম্বই থেকেই মা-বাবার খোঁজ-খবর রাখছেন।

মা-বাবা করোনায় আক্রান্ত। রাঁচির এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। এই খবর পাওয়ার পরই কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচ খেলতে নেমেছিলেন মহেন্দ্র সিং ধোনি। ঠাণ্ডা মাথায় দলকে নেতৃত্ব দেন। চারে ব্যাট করতে নেমে চার-ছক্কা হাঁকান। দেখে বোঝার উপায় নেই। তবে তাঁর মন বড্ড খারাপ।

এ কথা চেন্নাইয়ের সুপার কিংসের সকলেরই জানা। সে কারণেই দলের কোচ স্টিফেন ফ্লেমিং বলেছেন, ‘ওর (ধোনির) পরিবারের অবস্থা সম্পর্কে আমরা সবটা ভাল ভাবে জানি। এম এস ধোনির পরিবারের সহ রকম সাহায্যের জন্য আমরা রয়েছি।’ এর সঙ্গেই তিনি যোগ করেন, ‘ওর যা যা সাহায্য প্রয়োজন, সেটা দেখা আমাদের দায়িত্ব। আশা করব ওর পরিবারের সকলে দ্রুত সুস্থ হয়ে উঠবেন।’

আইপিএলের নিয়ম অনুযায়ী জৈব সুরক্ষা বলয় ভেঙে বাইরে বের হওয়ার কোনও সুযোগ নেই। এই পরিস্থিতিতে মা-বাবার অসুস্থতার খবর পেয়েও রাঁচিতে যেতে পারছেন না চেন্নাইয়ের অধিনায়ক। তাই মুম্বই থেকেই মা-বাবার খোঁজ-খবর নিচ্ছেন। ফ্লেমিং অবশ্য বলছিলেন, ‘এমএস-এর সঙ্গে কথা বলেছি। পুরো পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে রয়েছে বলে ও জানিয়েছে। কিন্তু আরও কিছুদিন এই বিষয়টি আমরা পর্যবেক্ষণে রাখব।’

ধোনি অবশ্য মাঠে বা মাঠের বাইরে যে কোনও পরিস্থিতি খুব ঠাণ্ডা মাথায় সামলাতে পারেন। যে কারণে আইপিএলের মাঝেও ম্যাচ সামলানোর পাশাপাশি দূরে থেকেও মা-বাবার চিকিৎসার সমস্ত ব্যবস্থা করেছেন। তবে এই পরিস্থিতিতে পুরো দলই তাঁর পাশে রয়েছে বলেই জানিয়েছেন ফ্লেমিং।

বন্ধ করুন