বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023 নিলামের পরে RCB দলের কী অবস্থা? কী বললেন এবি ডি ভিলিয়ার্স?

IPL 2023 নিলামের পরে RCB দলের কী অবস্থা? কী বললেন এবি ডি ভিলিয়ার্স?

RCB নিয়ে কী বললেন এবি ডি ভিলিয়ার্স? (ছবি-গেটি ইমেজ)

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ২৩ ডিসেম্বর সাম্প্রতিক মিনি-নিলামের সময় তাদের দলে সাতজন নতুন খেলোয়াড়কে যোগ করিয়েছিল। কিংবদন্তি ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স বুধবার জানিয়েছেন আসন্ন ২০২৩ মরশুমের জন্য RCB এর দল সম্পর্কে তাঁর চিন্তাভাবনার কথা বলেছেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৩ (IPL 2023) এর নিলাম ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হয়েছিল, যেখানে কিছু বড় খেলোয়াড়কে মোটা অঙ্কের বিনিময়ে কেনা হয়েছিল। যে তালিকায় বেন স্টোকস, ক্যামেরন গ্রিন, স্যাম কারান, নিকোলাস পুরান, হ্যারি ব্রুকের মতো খেলোয়াড়রা ছিলেন। এই নাম গুলো নিয়েই বেশি আলোচনা হয়েছে। কিছু দল এই সময়ে খুব বেশি হৈচৈ সৃষ্টি করেনি এবং RCB বা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের মধ্যে একটি দল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) ২৩ ডিসেম্বর সাম্প্রতিক মিনি-নিলামের সময় তাদের দলে সাতজন নতুন খেলোয়াড়কে যোগ করিয়েছিল।

২০২২ সালে তৃতীয় স্থান অর্জন করার পর, IPL 2023 নিলামের আগে মাত্র পাঁচজন খেলোয়াড়কে ছেড়ে দিয়েছিল ব্যাঙ্গালোর। তবে RCB তাদের মূল গ্রুপকে ধরে রেখেছিল। তারা ৮.৭৫ কোটি টাকার পার্স নিয়ে নিলামে প্রবেশ করেছিল, যা তারা বুদ্ধি দিয়ে ব্যয় করেছিল। তারা ব্যাটিং অলরাউন্ডার উইল জ্যাকস এবং ইংলিশ পেসার রিস টপলে যোগ করিয়েছিলেন। এই দুটি RCB এর মূল সেট আপে একটি চমৎকার ভারসাম্য বলে বিশেষজ্ঞরা মনে করেন। RCB-র কিংবদন্তি ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স বুধবার (২৮ ডিসেম্বর) জিও সিনেমার সঙ্গে কথা বলার সময় আসন্ন ২০২৩ মরশুমের জন্য RCB এর দল সম্পর্কে তার চিন্তাভাবনা ভাগ করেছেন। দলের নতুন সই করা প্লেয়ারদের দেখে এবি বেশ খুশি হয়েছেন।

আরও পড়ুন… ‘এটা কি স্বপ্ন?’ ভারতীয় দলের সহ-অধিনায়ক হয়ে বিশ্বাসই করতে পারেননি সূর্যকুমার যাদব

এবি আরসিবি দল সম্পর্কে তার মতামত শেয়ার করেছেন এবং বলেছেন, ‘হ্যাঁ, আমি এই দলের গঠন বেশ পছন্দ করছি। গত বছর তারা কাছাকাছি এসেছিল। দলে একটি ভালো ভারসাম্য আছে, ভালো ব্যাকআপ রয়েছে। আমার শুধু ফর্মে থাকা কিছু লোক দরকার। এটি একই পুরানো গল্প আমার মনে হয় টপ অর্ডারকে যেতে হবে উপরে। এই লাইন-আপে অনেক ক্লাস আছে। জশ হ্যাজলউড সেরাকে খুঁজছেন। আমার মনে হয় তার অনেক গুণ এবং অনেক অভিজ্ঞতা আছে।’

আরও পড়ুন… বাবার পথেই ছেলে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে রিয়াল মাদ্রিদে রোনাল্ডো পুত্র

এবি আসন্ন মরশুমের জন্য গ্লেন ম্যাক্সওয়েলের ফর্ম সম্পর্কেও কথা বলেছেন এবং আশা করেছিলেন রজত পতিদার আসন্ন মরশুমে গত মরশুমের ফর্ম চালিয়ে যেতে পারবেন। ডি ভিলিয়ার্স বলেছেন, ‘গ্লেন ম্যাক্সওয়েল যে কোনও সময় ফর্মে আসতে পারেন এবং তারপরে রজত পতিদারকে নিশ্চিত করা উচিত যে তিনি আগের মতো কাজ চালিয়ে যাবেন।’ প্রাক্তন সতীর্থ বিরাট কোহলি সম্পর্কে কথা বলেছেন। শেষ পর্যন্ত, এবি আরসিবি-র সবচেয়ে বড় নাম এবং প্রাক্তন সতীর্থ বিরাট কোহলি সম্পর্কে বলেছেন যে প্রাক্তন অধিনায়কের ফর্ম এই মরশুমে শিরোপা জিততে আরসিবির পক্ষে গুরুত্বপূর্ণ হবে।

এবি ডি ভিলিয়ার্স বলেন, ‘আমরা জানি বিরাট বিশ্বকাপে ভালো ব্যাটিং করেছে এবং সে ফর্মে থাকলে আমরা অনেক দূর যেতে পারব। তাই, আমি এই ছেলেদের পারফরমেন্স দেখার জন্য মুখিয়ে আছি। তিনি গত বছর থেকে অনেক আত্মবিশ্বাস পেয়েছেন এবং এখন এটি এগিয়ে নিয়ে যাওয়ার বিষয়।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কেবল শ্রীময়ী নন, আরও মহিলাদের মন 'চুরি' করেছেন কাঞ্চন! অভিযোগ করে বললেন কী? দাদা বউদি বিরিয়ানিও খান মাত্র ১ চামচ! ফিটনেস ফ্রিক সৌরভ শিখল যোগা করে বয়স কমানো ৬০০ বছর পরে একসঙ্গে আশীর্বাদ করবেন রাহু-কেতু, মার্চে এই ৫ রাশিতে হবে ধনবৃষ্টি রাজ্যের স্কুলগুলি চলে যাচ্ছে কেন্দ্রীয় বাহিনীর দখলে, শিকেয় পঠনপাঠন দেশীয় প্রযুক্তিতে তৈরি হল অত্যাধুনিক এয়ার ডিফেন্স মিসাইল, পরীক্ষায় পেল ১০০-য় ১০০ এখনও ডাক্তার হল না, এদিকে ট্রেনের মধ্যেই সহযাত্রীর সন্তানপ্রসব করাবে রানি! টেস্টে সব থেকে বেশি উইকেট, ওয়ালসকে টপকে সাতে লিয়ন, চোখ রাখুন সেরা ১০-এ শুক্রে ছক্কা সোনার, নতুন মাসের প্রথম দিনই দাম বাড়ল হলমার্ক হলুদ ধাতুর ‘হানিমুন’ নিয়ে কৌতুক! লাইভ শোয়ে উপস্থাপককে ঠাসিয়ে চড় মারলেন পাকিস্তানি গায়িকা ‘‌হাতি মানুষ মারলে ওঁদের কানে কান্না পৌঁছয় না’‌, পরিবেশ কর্মীদের তুলোধনা মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.