বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > আমিরশাহিতে মুম্বই ইন্ডিয়ান্সের টিম হোটেলে পৌঁছে অর্জুনদের কী বার্তা দিলেন সচিন তেন্ডুলকর?
মুম্বই ইন্ডিয়ান্সের টিম হোটেলে সচিন তেন্ডুলকর (ছবি:টুইটার)
মুম্বই ইন্ডিয়ান্সের টিম হোটেলে সচিন তেন্ডুলকর (ছবি:টুইটার)

আমিরশাহিতে মুম্বই ইন্ডিয়ান্সের টিম হোটেলে পৌঁছে অর্জুনদের কী বার্তা দিলেন সচিন তেন্ডুলকর?

  • সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছালেন সচিন তেন্ডুলকর। মরু দেশে পৌঁছেই মুম্বই ইন্ডিয়ান্স দলের সঙ্গে যোগ দিলেন মাস্টার ব্লাস্টার। আসন্ন আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্স দলের ক্রিকেটারদের পরামর্শদাতা হিসাবে দেখা যাবে তাঁকে।

সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছালেন সচিন তেন্ডুলকর। মরু দেশে পৌঁছেই মুম্বই ইন্ডিয়ান্স দলের সঙ্গে যোগ দিলেন মাস্টার ব্লাস্টার। আসন্ন আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্স দলের ক্রিকেটারদের পরামর্শদাতা হিসাবে দেখা যাবে তাঁকে। সংযুক্ত আরব আমিরশাহি পৌঁছেই টিম হোটেল পৌঁছালেন সচিন তেন্ডুলকর। দুবাইয়ে পৌঁছে তাঁকে ৬ দিনের নিভৃতবাসে থাকতে হবে। তারপরেই ক্রিকেটারদের সঙ্গে দেখা করতে পারবেন। তারপরেই নিজের গেম প্ল্যান করতে পারবেন।

হোটেলে পৌঁছেই ভিডিয়ো বার্তার মাধ্যমে নিজের স্টাইলে দলকে উজ্জীবিত করলেন সচিন। তাঁর দুবাই যাওয়ার খবর রবিবারই মুম্বই ইন্ডিয়ান্সের টুইটারে পোস্ট করা হয়। তবে এটা প্রথম নয়, খেলা ছাড়ার পরে এর আগেও মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে নানা ভাবে যুক্ত ছিলেন সচিন। কখনও দলের দূত হিসেবেও তাঁকে দেখা গিয়েছিল। তবে এ বার তিনি থাকবেন পরামর্শদাতা হিসেবে। ২০১৩ সালে অবসর নেওয়ার আগে মুম্বইয়ের হয়ে ২৩৩৪ রান করেছিলেন সচিন। এরপর আবার মুম্বই দলের সঙ্গে সাজঘর ভাগ করবেন মাস্টার ব্লাস্টার। অবসরের বছরেই প্রথম বার আইপিএল এবং অধুনালুপ্ত চ্যাম্পিয়ন্স লিগ জেতে মুম্বই। নিজের ক্রিকেট অভিজ্ঞতা দিয়ে মুম্বই দলকে সমৃদ্ধ করতে তৈরি মাস্টার ব্লাস্টার। তিনি এ দিন টিম হোটেল ঢুকেই জানালেন, ‘দলের সঙ্গে যুক্ত করার জন্য ধন্যবাদ। আমার মুম্বই। গণপতি বাপ্পা মোরিয়া।’

এই প্রথম বার ছেলে অর্জুন তেন্ডুলকরের সঙ্গেও কাজ করতে দেখা যাবে সচিনকে। আইপিএল-এর নিলামে অর্জুনকে ২০ লক্ষ টাকার বিনিময়ে দলে নিয়েছে মুম্বই। যদিও এখনও একটিও ম্যাচে খেলার সুযোগ পাননি অর্জুন। তবে অদূর ভবিষ্যতে তিনি মাঠে নামার সুযোগ যে পাবেন, এ ব্যাপারে আত্মবিশ্বাসী দল। মুম্বইয়ে যোগ দেওয়ার আগে সেই দলের নেট বোলার হিসেবে বেশ কয়েক বছর যুক্ত ছিলেন অর্জুন। গত বছরও দুবাইয়ে দলের নেট বোলার হিসেবে গিয়েছিলেন। এ বার দলে সুযোগ পেয়েছেন তিনি। তবে অর্জুনের সামনে বড় সুযোগ, তিনি এ বার বাবার থেকে হাতে কলমে প্রশিক্ষণ নিতে দেখা যাবে তাঁকে।

বন্ধ করুন