বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > মহসিন খানের ওভারে সঞ্জীব গোয়েঙ্কার হাতে ওটা কী ছিল? কেন বারবার দেখছিলেন? ভাইরাল হচ্ছে LSG-র কর্ণধারের ছবি

মহসিন খানের ওভারে সঞ্জীব গোয়েঙ্কার হাতে ওটা কী ছিল? কেন বারবার দেখছিলেন? ভাইরাল হচ্ছে LSG-র কর্ণধারের ছবি

ভাইরাল হচ্ছে LSG-র কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কার এই ছবি (ছবি-টুইটার)

একদিকে যখন মহসিন ম্যাচের শেষ ওভারটিতে বল করছিলেন, অন্যদিকে তখন দর্শকদের গ্যালারিতে বসে লখনউ সুপার জায়ান্টস দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কা প্রার্থনা করছিলেন। নিজের পকেট থেকে একটি ছবি বের করে তিনি বারবার নমস্কার করছিলেন।

চোটের কারণে দীর্ঘ সময় পর ফিরে আসা, ফাস্ট বোলার মহসিন খান মুম্বই ইন্ডিয়ান্সের (LSG vs MI) বিরুদ্ধে ম্যাচের শেষ ওভারে আশ্চর্যজনক বোলিং করে লখনউ দলকে জিতিয়েছেন। শেষ ওভারে ইয়র্কারে ইয়র্কার বোল্ড করে টিম ডেভিড ও ক্যামেরন গ্রিনকে রানের ট্র্যাক থেকে সরিয়ে দিয়েছিলেনন মহসিন খান। আসলে শেষ ওভারে মুম্বইয়ের জিততে দরকার ছিল মাত্র ১১ রান। ক্রিজে ছিলেন ক্যামেরন গ্রিন ও টিম ডেভিড। মহসিন খানের প্রতি আস্থা প্রকাশ লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক করেছেন ক্রুণাল পান্ডিয়া।

আরও পড়ুন… আর দেরি নয়, যশস্বীকে এখনই ভারতের জন্য খেলাও, দাবি ইংরেজ কিংবদন্তির

মহসিন খান তাঁর শেষ ওভারে বোলিং করে মুম্বইয়ের এই ব্যাটসম্যানদের বেশ চাপে রেখেছিলেন। প্রতিটি বলই ছিল সঠিক লেন্থের ইয়র্কার। মহসিনের বিপজ্জনক ডেলিভারির কোনও উত্তর ছিল না ব্যাটার জুটির কাছে। একদিকে যখন মহসিন ম্যাচের শেষ ওভারটিতে বল করছিলেন, অন্যদিকে তখন দর্শকদের গ্যালারিতে বসে লখনউ সুপার জায়ান্টস দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কা প্রার্থনা করছিলেন। নিজের পকেট থেকে একটি ছবি বের করে তিনি বারবার নমস্কার করছিলেন।

আরও পড়ুন… IPL-আরও জমিয়ে দিল LSG, এখনও লিগে দ্বিতীয় হওয়ার সুযোগ রয়েছে কোন কোন দলের কাছে?

আসলে ঈশ্বরের ছবি নিয়ে দলের জয়ের জন্য প্রার্থনা করছিলেন তিনি। সঞ্জীব গোয়েঙ্কার এই ছবি ক্যামেরার লেন্সে ধরা পড়ে যায়। এরপরে সেটি সোশ্যাল মিডিয়াতে দারুণ ভাবে ভাইরাল হতে থাকে। ভক্তেরা সঞ্জীব গোয়েঙ্কার এই ছবি দারুণ পছন্দ করছেন। এটি এমন একটি মুহূর্ত যা আইপিএলের ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে। এই ম্যাচে নিজের দলকে জেতানোর পরে মহসিন খান বলেছিলেন যে, তিনি গৌতম গম্ভীরকে ধন্যবাদ জানাতে চান। কারণ গম্ভীর তাঁর উপর বিশ্বাস দেখিয়েছিলেন এবং তাঁকে এই ম্যাচে সুযোগ করে দিয়েছেন।

আরও পড়ুন… ব্যাট করতে করতে কেন মাঠে ছেড়ে ছিলেন ক্রুণাল পান্ডিয়া? LSG ক্যাপ্টেন নিজেই দিলেন উত্তর

ম্যাচের কথা বলতে গেলে, মার্কাস স্টইনিস আইপিএল কেরিয়ারের অন্যতম সেরা ইনিংস খেলেন। তিনি ৮৯ রানের অপরাজিত ইনিংস খেলেন এবং তাঁর এই রানের উপর ভর করে লখনউ সুপার জায়ান্টস একটি খারাপ শুরু থেকে নিজেদের পুনরুদ্ধার করে এবং একটি কঠিন পিচে তিন উইকেটে ১৭৭ রান তোলে। এর জবাবে মুম্বই শুরুতে লখনউ-কে চাপে রাখলেও পরে তারা পিছিয়ে যায়। নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে মাত্র ১৭২ রান করতে পারে তারা। এর ফলে এই ম্যাচটি শেষ পর্যন্ত ৫ রানে হেরে যায় মুম্বই। শেষ পাঁচ ওভারে মুম্বইয়ের ম্যাচ জিততে দরকার ছিল মাত্র ৫৩ রান কিন্তু সেটি করতে ব্যর্থ হন টিম ডেভিডরা। এই ম্যাচের পরে হাতে থাকা ছবিকে নমস্কার করতে থাকেন লখনউ সুপার জায়ান্টসের মালিক সঞ্জীব গোয়েঙ্কা। যার ভিডিয়ো বর্মানে সোশ্যাল মিডিয়াতে খুব ভাইরাল হচ্ছে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.