বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > লখনউ ফ্র্যাঞ্চাইজির ২০ কোটি টাকার জালে কি ধরা দেবেন কেএল রাহুল! রিপোর্ট
কেএল রাহুলের জন্য নাকি ২০ কোটি টাকা খরচ করতে চায়  লখনউ ফ্র্যাঞ্চাইজি (ছবি;টুইটার)
কেএল রাহুলের জন্য নাকি ২০ কোটি টাকা খরচ করতে চায়  লখনউ ফ্র্যাঞ্চাইজি (ছবি;টুইটার)

লখনউ ফ্র্যাঞ্চাইজির ২০ কোটি টাকার জালে কি ধরা দেবেন কেএল রাহুল! রিপোর্ট

  • কেএল রাহুলকে টার্গেট করছে সঞ্জীব গোয়েঙ্কার আরপিএসজি? সূত্র মারফৎ তেমনটাই খবর পাওয়া যাচ্ছে। রিপোর্ট বলছে কেএল রাহুলের জন্য রেকর্ড ২০ কোটি টাকা খরচ করতে তৈরি লখনউয়ের ফ্র্যাঞ্চাইজি।

কেএল রাহুলকে টার্গেট করছে সঞ্জীব গোয়েঙ্কার আরপিএসজি? সূত্র মারফৎ তেমনটাই খবর পাওয়া যাচ্ছে। রিপোর্ট বলছে কেএল রাহুলের জন্য রেকর্ড ২০ কোটি টাকা খরচ করতে তৈরি লখনউয়ের ফ্র্যাঞ্চাইজি। তবে প্রশ্ন হল কেএল রাহুলকে কি প্রীতির পঞ্জাব ছেড়ে দেবে। হাতে আর কয়েক ঘণ্টা। তারপরেই আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি নিজেদের ক্রিকেটারদের তালিকা জমা দিয়ে দেবেন। তারা বলে দেবেন কোন ক্রিকেটারকে তারা রিটেন করতে চান, আর কাদের ছেড়ে দিতে চান। সূত্রের খবর, পঞ্জাব কিংস নাকি কোনও ক্রিকেটারকে ধরে রাখবে না। তারা দলের সব ক্রিকেটারকে ছেড়ে নতুন করে দল গঠনে নামবে। এই খবরের পরেই নাকি রাহুলের জন্য মোটা অঙ্ক প্রস্তুত রাখছে লখনউ ফ্র্যাঞ্চাইজি। 

ভারতের টি-২০ দলের ভাইস-ক্যাপ্টেন প্রীতি জিন্টার ফ্র্যাঞ্চাইজিতে খেলে পান ১১ কোটি টাকা। এবার তাঁর সামনে আরও ৯ কোটি টাকা বেতন বাড়ার হাতছানি রয়েছে। রাহুল যদি পঞ্জাবে থেকে যান তাহলে তিনি সর্বোচ্চ ১৬ কোটি টাকা বেতন পেতে পারেন। একাধিক রিপোর্ট বলছে যে, পঞ্জাব কিংসের সঙ্গে রাহুলের সম্পর্ক ছেদ হয়ে গিয়েছে। জানা যাচ্ছে রাহুলকে নেওয়ার জন্য নাকি ঝাঁপিয়েছে সঞ্জীব গোয়েঙ্কার আরপিএসজি গ্রুপ। এটিকে মোহনবাগানের অন্যতম কর্ণধার এবার ক্রোড়পতি লিগে দল কিনেছেন। ৭০৯০ কোটি টাকা লগ্নি করে তিনি লখনউয়ের মালিক হয়েছেন। রাহুলকে নেওয়ার জন্য ২০ কোটি টাকা দিতেই প্রস্তুত আরপিএসজি।

বিগত চার মরশুমে পঞ্জাবের জার্সিতে খেলা কেএল রাহুল নিজেকে আইপিএলের সেরা ওপেনার হিসাবে প্রমাণ করেছেন। ২০১৮ সালে রাহুলের ব্যাট থেকে আসে ৬৫৯ রান। এর পরের তিন বছর তিনি করেন ৫৯৩, ৬৭০ ও ৬২৬ রান। এখন দেখার রাহুলের ভাগ্যে কী রয়েছে। দ্রুতই উত্তর পেয়ে যাবে ফ্যানরা। এখনও পর্যন্ত কোনও ফ্র্যাঞ্চাইজি চূড়ান্ত তালিকা জমা করেনি। তবে কেএল রাহুলকে রেখেই দল সাজাতে চান সঞ্জীব গোয়েঙ্কার দল। সে কারণেই এখন থেকেই অঙ্ক কষা শুরু হয়েগেছে। তবে সবটাই নির্ভর করছে প্রীতির উপর।

বন্ধ করুন