বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > BCCi-এর যতই ক্ষতি হোক, IPL বন্ধ হওয়ায় খুশি সঞ্জনা গণেশন
বুমরাহ এবং সঞ্জনা।
বুমরাহ এবং সঞ্জনা।

BCCi-এর যতই ক্ষতি হোক, IPL বন্ধ হওয়ায় খুশি সঞ্জনা গণেশন

  • ১৪ মার্চ বিয়ে করেছিলেন সঞ্জনা আর বুমরাহ। বিয়ের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে লিমিটেড ওভার সিরিজে আর খেলেননি বুমরাহ। তবে বিয়ের পরই তিনি আইপিএলের দলে যোগ দিয়েছিলেন।

বিয়ের পরই আইপিএল খেলতে চলে গিয়েছিলেন জসপ্রীত বুমরাহ। নতুন বিয়ের পর স্বামীকে কাছেই পাননি সঞ্জনা গণেশন। তাই আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় মনে মনে খুব খুশিই হয়েছেন সঞ্জনা। যদিও মুখে তিনি কিছুই বলেননি। কিন্তু বাড়ি ফেরার পর বুমরাহর সঙ্গে একটি ছবি সঞ্জনা টুইটারে পোস্ট করেছেন। সেই ছবিতে তাঁর হাসি আর চোখে মুখের উচ্ছ্বাসই বলে দিচ্ছে, তিনি কতটা খুশি।

১৪ মার্চ বিয়ে করেছিলেন সঞ্জনা আর বুমরাহ। বিয়ের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে লিমিটেড ওভার সিরিজে আর খেলেননি বুমরাহ। তবে বিয়ের পরই তিনি আইপিএলের দলে যোগ দিয়েছিলেন। সঞ্জনাও ব্রডকাস্টারদের সঙ্গে যুক্ত। তিনি সঞ্চলনা করে থাকেন। আইপিএলেও তাঁকে সঞ্চলনা করতে দেখা গিয়েছে বহু বার। সব মিলিয়ে সঞ্জনা আর বুমরাহ একসঙ্গে বেশি সময় কাটাতে পারেননি। আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় বুমরাহ তাড়াতাড়ি বাড়ি ফিরে এসেছেন। স্বভাবিক ভাবেই অপ্রত্যাশিত ভাবে ছুটির মেজাজ ফিরে এসেছে। তাই নতুন দম্পতিও একসঙ্গে কিছু সুন্দর মুহূর্ত ভাগ করে নিতে পারছেন। আর তারই ঝলক দেখা গিয়েছে এই ছবিতে।

আসলে করোনা সংক্রমণ জেরে আইপিএল বন্ধ করে দিতে বাধ্য হয় বিসিসিআই। প্রথমে কলকাতা নাইট রাইডার্সের তারকা স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দীপ ওয়ারিয়রের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। তার পরেই চেন্নাই সুপার কিংসের দুই সদস্যও করোনায় আক্রান্ত হন। তার মধ্যে ছিলেন বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজিও। পরে আবার  সানরাইজার্স হায়দরাবাদের ঋদ্ধিমান সাহা এবং দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্রও করোনায় আক্রান্ত হন। সব মিলিয়ে আইপিএল ম্যাচের আয়োজন করাটাই বড় সমস্যার হয়ে দাঁড়ায়। পুরো পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে যাচ্ছে দেখার পরই আইপিএল বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিল বিসিসিআই। আইপিএল বন্ধ হওয়ার পরও কিন্তু টুর্নামেন্টে অংশ গ্রহণকারী ক্রিকেটার, কোচেরা একের পর এক করোনায় আক্রান্ত হচ্ছেন।

বন্ধ করুন