বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ২০ বলে ১০০ তোলাও অসম্ভব নয়, কে বলতে পারে ২০টি ছক্কা হবে না? পাঠানের টুইটের প্রতিক্রিয়ায় দাবি রাসেলের
আন্দ্রে রাসেল। ছবি- কেকেআর।
আন্দ্রে রাসেল। ছবি- কেকেআর।

২০ বলে ১০০ তোলাও অসম্ভব নয়, কে বলতে পারে ২০টি ছক্কা হবে না? পাঠানের টুইটের প্রতিক্রিয়ায় দাবি রাসেলের

  • চেন্নাইয়ের বিরুদ্ধে কার্যত একার হাতে ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছিলেন ক্যারিবিয়ান অল-রাউন্ডার।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে কার্যত একার হাতেই ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছিলেন আন্দ্রে রাসেল।ধোনিদের ২২০ রান তাড়া করতে নেমে কেকেআর একসময় পাওয়ার প্লে'র মধ্যেই ৩১ রানে ৫ উইকেট হারিয়ে বসে।

এমন পরিস্থিতি থেকে ম্যাচে কলকাতার জয়ের সম্ভাবনা তৈরি করেন আন্দ্রে রাসেল। তিনি ৩টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ২২ বলে ৫৪ রান করে আউট হন। কলকাতা শেষমেশ ১৮ রানে ম্যাচ হারে। তবে বিশেষজ্ঞদের দাবি, রাসেল আরও কিছুক্ষণ ক্রিজে থাকলে কেকেআর ম্যাচটা অনায়াসে জিতে যেত।

রাসেলের এমন ধ্বংসাত্মক ব্যাটিং দেখে ইরফান পাঠান টুইট করেন, ‘যতক্ষণ রাসেল ক্রিজে রয়েছেন, টিভি বন্ধ করবেন না।’

এমন টুইটের প্রতিক্রিয়ার কেকেআরের ক্যারিবিয়ান অল-রাউন্ডার বলেন, ‘যতক্ষণ আমি ক্রিজে রয়েছি, জানবেন সবকিছু সম্ভব। ঠিকই বলছি। আমি আগেও বহুবার এমনটা করে দেখিয়েছি। সুতরাং, অনুরাগীরা শুনে রাখুন, ২০ বলে ১০০ রান বাকি থাকলেও সংশয় প্রকাশ করবেন না। ২০টা ছক্কারও সম্ভাবনা থাকে। কে বলতে পারে? আস্থা রাখার জন্য ধন্যবাদ।’

উল্লেখ্য, ওয়াংখেড়েতে ডু'প্লেসির অপরাজিত ৯৫ ও রুতুরাজের ৬৪ রানে ভর করে সিএসকে ২২০ রান তোলে। জবাবে কেকেআর ১৯.১ ওভারে ২০২ রানে অল-আউট হয়ে যায়। রাসেলের হাফ-সেঞ্চুরি ছাড়াও প্যাট কামিন্স ৪টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৬৬ রান করে অপরাজিত থাকেন।

বন্ধ করুন