বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > আসন্ন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে T20 সিরিজের জন্য কবে দল ঘোষণা করবে ভারত?
রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল

আসন্ন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে T20 সিরিজের জন্য কবে দল ঘোষণা করবে ভারত?

  • সূত্রের খবর এই সিরিজের জন্য টিম ইন্ডিয়ার দল ঘোষণা করা হতে পারে ২২ মে। এক প্রতিবেদন অনুসারে, নির্বাচকরা এই পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বিসিসিআই ১৫ থেকে ১৮ সদস্যের একটি স্কোয়াড ঘোষণা করতে পারে।

ভারতীয় খেলোয়াড়রা বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএলের ১৫ তম মরশুমে খেলতে ব্যস্ত। আইপিএল ২০২২ শেষ হওয়ার দুই সপ্তাহ পরেই টিম ইন্ডিয়াকে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে হবে। দক্ষিণ আফ্রিকার দল ভারত সফর আসবে এবং এই সময়ে দুই দলের মধ্যে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলা হবে। প্রশ্ন হল এই সিরিজের জন্য কখন টিম ইন্ডিয়ার দল ঘোষণা করা হবে? 

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি সিরিজ যার সূচি ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে। ৯ জুন থেকে শুরু হবে এই টি-টোয়েন্টি সিরিজ। প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে আর সিরিজের শেষ ম্যাচটি হবে ১৯ জুন। এভাবে মাত্র দশ দিনে পাঁচটি ম্যাচ খেলতে হবে ভারত ও দক্ষিণ আফ্রিকা দলকে। শোনা যাচ্ছে কয়েকজন সিনিয়র খেলোয়াড়কে এই সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে।

সূত্রের খবর এই সিরিজের জন্য টিম ইন্ডিয়ার দল ঘোষণা করা হতে পারে ২২ মে। পিটিআই-এর প্রতিবেদন অনুসারে, নির্বাচকরা এই পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বিসিসিআই ১৫ থেকে ১৮ সদস্যের একটি স্কোয়াড ঘোষণা করতে পারে। যাতে কিছু নতুন মুখ দেখা যেতে পারে। যেমন বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহ, কেএল রাহুল এবং আরও কিছু সিনিয়র খেলোয়াড়কে নাও দেখা যেতে পারে। বিশ্রাম দেওয়া হতে পারে তাদের। এছাড়া আহত হয়েছেন সূর্যকুমার যাদব ও দীপক চাহার, সেই কারণে এই দুই তারকার জায়গায় নতুন ক্রিকেটারকেও দেখা যেতে পারে।

বন্ধ করুন