বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > KKR 'impact player': প্রকৃত ‘ইমপ্যাক্ট প্লেয়ার’ কে? KKR-র কোচের সামনেই বাংলা নববর্ষে ফাঁস বড় খবর!

KKR 'impact player': প্রকৃত ‘ইমপ্যাক্ট প্লেয়ার’ কে? KKR-র কোচের সামনেই বাংলা নববর্ষে ফাঁস বড় খবর!

কেকেআরের কোচ চন্দ্রকান্ত পণ্ডিত। (ছবি সৌজন্যে কেকেআর)

কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) প্রকৃত ‘ইমপ্যাক্ট প্লেয়ার’ কে? তা কেকেআরের হেড কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের সামনেই ফাঁস হয়ে গেল। বাংলা নববর্ষের প্রথমদিনেই সেই তথ্য সামনে চলে এসেছে। সেটাও সামনে এনেছেন নাইট ব্রিগেডের লোকই।

কবজি ডুবিয়ে না খেলে বাংলা নববর্ষের প্রথম দিনের অনুভূতি কি আদৌও আসে? আর সেই অনুভূতির সুযোগ ছাড়লেন না কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফরা। নববর্ষের মধ্যহ্নভোজে শার্দুল ঠাকুর বেছে নেন চিংড়ির মালাইকারি। লকি ফার্গুসনের নববর্ষের পদের তালিকায় ঠাঁই পায় কষা মাংস। এন জগদীশন বেছে নেন ভেটকির পাতুরি। আর চন্দ্রকান্ত পণ্ডিত তো নির্দ্বিধায় তুলে নেন মিষ্টি দই। যে মিষ্টি দইকে তো ‘ইমপ্যাক্ট প্লেয়ার’ বানিয়ে দেন সঞ্চালক তথা বাংলা সিরিয়াল দুনিয়ার তারকা নীল ভট্টাচার্য।

আজ মুম্বইয়ে আইপিএলের ম্যাচ থাকায় শনিবার কলকাতা ছাড়েন কেকেআরের খেলোয়াড় ও সাপোর্ট স্টাফরা। দুপুরে তাঁদের জন্য পয়লা বৈশাখ স্পেশাল ভুরিভোজের আয়োজন করা হয়। তারইমধ্যে হেড কোচ, শার্দুল, জগদীশন এবং ফার্গুসনরা নিজেদের পছন্দের খাবার বেছে নেন। যে বিশেষ মুহূর্তের ভিডিয়ো কেকেআরের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করা হয়েছে। যা বাঙালিদের মুখে হাসি ফুটিয়েছে।

আরও পড়ুন: IPL 2023: খুঁড়িয়ে মাঠ ছাড়েন,ব্যাট হাতে ব্যর্থ হন, রাসেলের 'চোটের' হাল কী? আপডেট দিলেন নীতীশ

ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, শার্দুলদের সঙ্গে নববর্ষের ভুরিভোজ নিয়ে আড্ডা দিচ্ছেন বাংলা অভিনেতা নীল। তাঁরা কোন বাংলা পদের নাম সবথেকে বেশি শুনেছেন, সেটা জানতে চান। সেইমতো তাঁদের সেই পদ খাওয়ানো হবে বলে জানান নীল। প্রথমেই শার্দুল জানান যে চিংড়ির মালাইকারি চেখে দেখতে মুখিয়ে আছেন। ফার্গুসন আবার জানান যে কষা মাংস খেতে চান। আবার মাছ খেতে চান বলে জানান জগদীশন। সেজন্য তাঁকে ভেটকি মাছের পাতুরি দেওয়া হয়। আর কেকেআরের হেড কোচ তো মুহূর্তের মধ্যে বলে দেন যে তিনি মিষ্টি দই খেতে চান। তাঁর কথায়, 'মিষ্টি দইয়ের মতো কিছু হয় না। আমার ভালোবাসা এটা।'

সেইসব আলোচনার মধ্যেই কেকেআর হেড কোচ যখন মিষ্টি দইয়ের প্রতি নিজের ভালোবাসার কথা জানান, তখন অভিনেতা নীল বলে দেন যে তাহলে মিষ্টি দই হল আসল ‘ইমপ্যাক্ট প্লেয়ার’। যা শুনে বাকিরা হাসতে থাকেন। সেইসঙ্গে প্রত্যেকেই নিজেদের পছন্দের পদ চেটেপুটে খেতে শুরু করেন। বাংলা নববর্ষের পয়লা দিনে বিভিন্ন পদ খেতে থাকেন।

আরও পড়ুন: KKR vs MI Probable XI: নাইট টিম থেকে বাদ পড়বেন রাসেল? মুম্বইয়ের জোফ্রা অনিশ্চিত

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.