বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > New KKR Captain: শ্রেয়সের জায়গায় KKR-র অধিনায়ক কে? শাকিব বা লিটন নন, দৌড়ে এগিয়ে ২ জন- রিপোর্ট

New KKR Captain: শ্রেয়সের জায়গায় KKR-র অধিনায়ক কে? শাকিব বা লিটন নন, দৌড়ে এগিয়ে ২ জন- রিপোর্ট

শ্রেয়স আইয়ার। (ফাইল ছবি, সৌজন্যে আইপিএল)

New KKR Captain: চোটের জন্য কেকেআর অধিনায়ক শ্রেয়স যে এবার আইপিএল থেকে ছিটকে গিয়েছেন, তা মোটামুটি স্পষ্ট হয়ে গিয়েছে। সেই পরিস্থিতিতে কে কেকেআরের বিকল্প অধিনায়ক হবেন, তা নিয়ে জল্পনা চলছে। অধিনায়ক হিসেবে কেকেআরের হাতে একাধিক বিকল্প আছে - নীতীশ, নারিন, শাকিব আল হাসান, লিটন দাস, আন্দ্রে রাসেল।

শ্রেয়স আইয়ারের পরিবার্তে কে হবেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়ক? তা নিয়ে জল্পনা চলছে। একাধিক রিপোর্ট অনুযায়ী, অধিনায়ক হিসেবে একাধিক খেলোয়াড়ের নাম বিবেচনা করা হচ্ছে। আপাতত সেই দৌড়ে এগিয়ে আছেন নীতীশ রানা এবং সুনীল নারিন। দু'জনেরই টি-টোয়েন্টিত অধিনায়কত্বের অভিজ্ঞতা আছে। তবে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি কেকেআর কর্তৃপক্ষ। যাবতীয় দিক বিচার করে কেকেআর ম্যানেজমেন্ট চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারে বলে ওই রিপোর্টে জানানো হয়েছে।

চোটের জন্য কেকেআর অধিনায়ক শ্রেয়স যে এবার আইপিএল থেকে ছিটকে গিয়েছেন, তা মোটামুটি স্পষ্ট হয়ে গিয়েছে। সেই পরিস্থিতিতে কে কেকেআরের বিকল্প অধিনায়ক হবেন, তা নিয়ে জল্পনা চলছে। অধিনায়ক হিসেবে কেকেআরের হাতে একাধিক বিকল্প আছে - নীতীশ, নারিন, শাকিব আল হাসান, লিটন দাস, আন্দ্রে রাসেল। তবে দেশের হয়ে খেলার জন্য লিটনকে পুরো আইপিএলে পাওয়া যাবে না। শাকিবও সম্ভবত পুরো খেলবেন না। যে দু'জনেই বাংলাদেশের জাতীয় দলের অধিনায়কত্ব করেছেন। রাসেল আবার এতটাই চোটপ্রবণ যে তাঁকে পুরো মরশুমের জন্য অধিনায়ক করা কতটা ঠিক হবে, তা নিয়ে ধন্দ আছে।

আরও পড়ুন: IPL 2023-এর অনুশীলনে চোট পেলেন KKR-এর তারকা বেঙ্কটেশ আইয়ার! তালিকায় রয়েছেন আরও একজন

ইএসপিএন ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, কেকেআরের অধিনায়ক কে হবেন, তা নিয়ে আলোচনা চালাচ্ছে কেকেআর ম্যানেজমেন্ট। সেই দৌড়ে নীতীশ এবং নারিন এগিয়ে আছেন বলে মনে করা হচ্ছে। কে দলের খেলোয়াড়দের সামলাতে পারবেন, কে ভালোভাবে নিজের মনের কথা দলের বাকি সদস্যদের কাছে পৌঁছে দিতে পারবেন, সতীর্থদের নেতৃত্ব দিতে পারবেন এবং প্রবল চাপের মুখে সতীর্থদের থেকে সেরাটা বের করে নিতে পারবেন, সেই বিষয়টি বিবেচনা করা হচ্ছে।

আরও পড়ুন: KKR's Shreyas likely to miss IPL 2023: অস্ত্রোপচার হবে KKR-র শ্রেয়সের, ছিটকে যেতে পারেন IPL ও WTC ফাইনাল থেকে- রিপোর্ট

এমনিতে সম্প্রতি সংযুক্ত আরব আমিরশাহির টি-টোয়েন্টি লিগে নাইট রাইডার্সের ফ্র্য়াঞ্চাইজি দল আবুধাবি নাইট রাইডার্সের অধিনায়কত্ব করেছিলেন। রেকর্ড ভয়াবহ ছিল। আটটি ম্যাচের মধ্যে মাত্র একটিতে জিতেছিলেন। টুর্নামেন্টের ‘লাস্ট বয়’ হয়েছিল আবুধাবি নাইট রাইডার্স। আবার দিল্লিকে নেতৃত্ব দিয়েছিলেন নীতীশ। ভারতের ঘরোয়া টি-টোয়েন্টি লিগ সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ১২ টি ম্যাচে দিল্লির অধিনায়ক ছিলেন। জিতেছিলেন আটটি ম্যাচে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পঞ্চম দফার ভোটের পর আনন্দবাজারের মাস্টহেড ব্যবহার করে ছড়ালো ভুয়ো স্ক্রিনশট সকাল থেকেই চড়া রোদ, তবে ঘূর্ণিঝড়ের জেরে একধাক্কায় ৬ ডিগ্রি নামবে কলকাতার পারদ বাংলায় পে কমিশনের রিপোর্ট নিয়ে বড় আপডেট, আদালতে জোর ধাক্কা খাবে রাজ্য? করণের ৫২ বছরের জন্মদিনের পার্টিতে চাঁদের হাট! কে কে ছিলেন অতিথি তালিকায়? ইজরায়েলের প্রেসিডেন্ট হওয়ার কথা ছিল আইনস্টাইনের! তারপর… চারিদিকে হেমা-ধর্মেন্দ্রর ছবি, বিশাল নাচের ঘর, জুহুর বাংলোর অন্দরমহল দেখালেন এষা 'ওঠা পড়া সবটাই দেখেছি...', অনিশ্চয়তায় ভরা পেশা নিয়ে কী জানালেন মাফিন? আমেরিকার পড়ুয়ারা কীভাবে হামাসকে সমর্থন করলেন, উদ্বেগ প্রকাশ রুশদির RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা কাঁচা দুধের কারণে বাড়তে পারে বার্ড ফ্লুর জীবাণু, পরীক্ষায় ধরা পড়ল নতুন তথ্য

Latest IPL News

RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.