বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ২০২২ আইপিএলে ধোনির পরিবর্তে কে হবেন CSK অধিনায়ক? উঠে এল তিনটি নাম

২০২২ আইপিএলে ধোনির পরিবর্তে কে হবেন CSK অধিনায়ক? উঠে এল তিনটি নাম

  • ২০২২ আইপিএলে মহেন্দ্র সিং ধোনি কি আদৌ অংশ নেবেন? তা নিয়ে নানা জল্পনা চলছে। সিএসকে কর্তৃপক্ষ অবশ্য তাঁকে দলে রাখত চাইছেন। তবে ধোনি নিজে থাকবেন কিনা, সেটাই লাখ টাকার প্রশ্ন!
২০২২ সালে মহেন্দ্র সিং ধোনি কি আদৌ খেলবেন? যদি তিনি আইপিএল থেকে সরে দাঁড়ান, সে ক্ষেত্রে তাঁর জায়গায় কে অধিনায়ক হবেন? তা নিয়ে নানা জল্পনা চলছে। কারণ ধোনির হাত ধরেই সাফল্যের শিখরে পৌঁছেছিল চেন্নাই সুপার কিংস। ধোনি পরবর্তী অধ্যায়ে কী হবে, সেটা নিয়ে ভেবেই উঠতে পারছে না সিএসকে কর্তৃপক্ষও।
1/4২০২২ সালে মহেন্দ্র সিং ধোনি কি আদৌ খেলবেন? যদি তিনি আইপিএল থেকে সরে দাঁড়ান, সে ক্ষেত্রে তাঁর জায়গায় কে অধিনায়ক হবেন? তা নিয়ে নানা জল্পনা চলছে। কারণ ধোনির হাত ধরেই সাফল্যের শিখরে পৌঁছেছিল চেন্নাই সুপার কিংস। ধোনি পরবর্তী অধ্যায়ে কী হবে, সেটা নিয়ে ভেবেই উঠতে পারছে না সিএসকে কর্তৃপক্ষও।
অনেকেই ধোনির পরে অধিনায়ক হিসেবে রবীন্দ্র জাদেজাকে দেখতে চাইছেন। এ বার আইপিএলে এখনও পর্যন্ত ব্যাট-বল-ফিল্ডিং সবেতেই অসাধারণ ফর্মে পাওয়া গিয়েছে জাদেজাকে।
2/4অনেকেই ধোনির পরে অধিনায়ক হিসেবে রবীন্দ্র জাদেজাকে দেখতে চাইছেন। এ বার আইপিএলে এখনও পর্যন্ত ব্যাট-বল-ফিল্ডিং সবেতেই অসাধারণ ফর্মে পাওয়া গিয়েছে জাদেজাকে।
ধোনির জায়গায় স্যাম কারানকেও পছন্দ এক গোষ্ঠীর। কেউ কেউ তো তার মধ্যে ধোনির ছায়াও দেখতে পেয়েছেন। তবে বয়স এবং অভিজ্ঞতার দিকে থেকে অনেকটাই পিছিয়ে স্যাম কারান।
3/4ধোনির জায়গায় স্যাম কারানকেও পছন্দ এক গোষ্ঠীর। কেউ কেউ তো তার মধ্যে ধোনির ছায়াও দেখতে পেয়েছেন। তবে বয়স এবং অভিজ্ঞতার দিকে থেকে অনেকটাই পিছিয়ে স্যাম কারান।
সুরেশ রায়নাও রয়েছেন এই তালিকায়। ধোনির অত্যন্ত কাছের এবং পছন্দের প্লেয়ার রায়না। সেই রায়নাকেই অনেকেই অধিনায়ক হিসেবে এগিয়ে রাখছেন। তবে প্রশ্ন হল, পরের বছর রায়না নিজে কি আইপিএল খেলবেন?
4/4সুরেশ রায়নাও রয়েছেন এই তালিকায়। ধোনির অত্যন্ত কাছের এবং পছন্দের প্লেয়ার রায়না। সেই রায়নাকেই অনেকেই অধিনায়ক হিসেবে এগিয়ে রাখছেন। তবে প্রশ্ন হল, পরের বছর রায়না নিজে কি আইপিএল খেলবেন?
অন্য গ্যালারিগুলি