বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL চলাকালীন কেন ঘুম উড়ে গিয়েছিল অশ্বিনের
ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিন (ছবি: গুগল)
ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিন (ছবি: গুগল)

IPL চলাকালীন কেন ঘুম উড়ে গিয়েছিল অশ্বিনের

  • এবারের আইপিএল চলাকালীন আট-নয় রাত ঘুমোতে পারেননি ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। মনের অবস্থায় খুব একটা ভাল ছিলনা তাঁর। কিন্তু কেন? 

এবারের আইপিএল চলাকালীন আট-নয় রাত ঘুমোতে পারেননি ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। মনের অবস্থায় খুব একটা ভাল ছিলনা তাঁর। কিন্তু কেন? আট-নয় রাত না ঘুমিয়েই ম্যাচ খেলার জন্য অনুশীলন করেছিলেন, ম্যাচ খেলতে মাঠেও নামতেন তিনি। চিন্তায় দিন-রাত এক হত তাঁর। অবশেষে আইপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। অবশেষে তাঁর ঘুম না হওয়ার কারণ ব্যাখ্যা করলেন অশ্বিন। জানালেন সেই সময় করোনার কারণে তাঁর মনের ভিতর কী চলছিল। যার ফলে শেষ পর্যন্ত তিনি এবারের আইপিএল চলাকালীনই বাড়ি ফিরে আসেন।

রবিচন্দ্রন অশ্বিন জানিয়েছেন, ‘আমি প্রায় ৮-৯ রাত ঘুমোতে পারিনি। সেই সময় আমি ঘুমোতে পারছিলাম না, সময়টা খুব চাপের ছিল আমারা কাছে। আমি না ঘুমিয়েই ম্যাচ খেলতে নামছিলাম, এবং সেই সময় আমি ভাবলাম এটা খুব চাপের হচ্ছে, মাঝপথে আমি আইপিএল থেকে সরে যাই ও বাড়ি ফিরে আসি। যখন আমি সরে আসছি তখন আমি ভাবতাম এরপরে কী আমি আর ক্রিকেট খেলতে পারব তো। কিন্তু আমি এখনও খেলছি, এমি সেটাই করেছিলাম যেটা সেই সময় প্রয়োজন ছিল। যাইহোক, এরপরে, আমি ভেবেছিলাম কিছু সময়ের জন্য কোনও ক্রিকেট খেলবনা। এই সময়টার মাঝে, যখন আমার বাড়ির মানুষেরা সুস্থ হয়ে উঠছেন, তখন আমি ভেবেছিলাম আইপিএল-এ ফিরে আসব এবং এই কারণেই আমি আইপিএল থেকে সরে গিয়েছিলাম।’

এর আগেও অশ্বিনের স্ত্রী প্রীতি জানিয়েছিলেন করোনার অতিমারীর মাঝে তাদের বাড়িতে কী বিপদ নেমে এসেছিল। কী ভাবে তাঁর বাড়ির শিশুরা করোনায় আক্রান্ত হয়েছিলেন। কী ভাবে আস্তে আস্তে সকলে সুস্থ হয়েছেন। এমন অভিজ্ঞতা আগেই নিজের টুইটারে জানিয়েছিলেন অশ্বিন স্ত্রী প্রীতি। এবার সেই কথাই নিজের মুখে জানালেন রবিচন্দ্রন অশ্বিন। এখন তিনি মুম্বইয়ের টিম হোটেলে রয়েছেন।

বন্ধ করুন