বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > CPL -এ খেলার সময় কেন গেয়েছিলেন CSK-এর গান? পুরানো গল্প বললেন ব্র্যাভো-ডু'প্লেসি
ডোয়েন ব্র্যাভো ও ফ্যাফ ডু'প্লেসি (ছবি:টুইটার)
ডোয়েন ব্র্যাভো ও ফ্যাফ ডু'প্লেসি (ছবি:টুইটার)

CPL -এ খেলার সময় কেন গেয়েছিলেন CSK-এর গান? পুরানো গল্প বললেন ব্র্যাভো-ডু'প্লেসি

  • সিপিএল-এ ডোয়েন ব্র্যাভো নেতৃত্ব দিয়েছিলেন সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের, অন্যদিকে প্রোটিয়া তারকা ফ্যাফ ডু'প্লেসিস সেন্ট লুসিয়া কিংসের নেতৃত্বে ছিলেন। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে দুই প্রতিপক্ষ মুখোমুখি হওয়ার সময় টস করতে এসে চেন্নাই সুপার কিংসের গান গান। যেই ভিডিয়ো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছিল।

২০২১ আইপিএলের দ্বিতীয় পর্ব শুরুর আগেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে চেন্নাই সুপার কিংসের জন্য ক্যারেবিয়ান দ্বীপপুঞ্জে গান গেয়েছিলেন ডোয়েন ব্র্যাভো ও ফ্যাফ ডু'প্লেসি। সদ্য সমাপ্ত সিপিএল-এ ডোয়েন ব্র্যাভো নেতৃত্ব দিয়েছিলেন সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের, অন্যদিকে প্রোটিয়া তারকা ফ্যাফ ডু'প্লেসিস সেন্ট লুসিয়া কিংসের নেতৃত্বে ছিলেন। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে দুই প্রতিপক্ষ মুখোমুখি হওয়ার আগে টস করার সময় চেন্নাই সুপার কিংসের গান গেয়েছিলেন ব্র্যাভো ও ডু'প্লেসিস। যেই ভিডিয়ো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছিল।

কিন্তু ঐ সময় কেন সেই গান গেয়েছিলেন ডোয়েন ব্র্যাভো ও ফ্যাফ ডু'প্লেসি? তাদের মধ্যে কি কোনও চাপ ছিল, নাকি একেবারেই মন থেকেই সেই গান গেয়েছিলেন দুই তারকা? এবার সেই ঘটনা নিয়ে মুখ খুললেন ডোয়েন ব্র্যাভো ও ফ্যাফ ডু'প্লেসি। চেন্নাইয়ের তরফ থেকে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়। যেখানে তারা সেই দিনের গল্প তুলে ধরলেন।

সেখানেই দুই তারকা ক্রিকেটার সেদিনের কথা জানান। ফ্যাফ ডু'প্লেসিস বলেন, ‘আমরা যখন টস করতে গিয়েছিলাম, যে ব্যক্তি এটি পরিচালনা করছিলেন, তিনি বলেছিলেন 'দুই সিএসকে ছেলে'।’ এরপরে ডোয়েন ব্র্যাভো বলেন, ‘মনে আছে আমরা কিভাবে দলগত গান গাই, 'আমরা চেন্নাইয়ের ছেলে'। তিনি (ফাফ) বললেন চলো আমরা এটা করি। এবং তাই আমরা গানটা করি। তার আগে আমরা ঠিক করি টস যেই জিতুক তার উপর নির্ভর করবে এটি কে শুরু করবে এবং পরে যুক্ত হবে।’ এরপরেই তারা গান গাইতে শুরু করেন।

বর্তমানে ২০২১ আইপিএল-এর শীর্ষস্থানে রয়েছে চেন্নাই সুপার কিংস। এখনও পর্যন্ত ১০টি ম্যাচ খেলেছে মাহির টিম। ১০ টি ম্যাচের মধ্যে ৮টি ম্যাচ জিতে ১৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকার শীর্ষে রয়েছে চেন্নাই। প্লে-অফের টিকিট পাকা করে নেওয়ার পরেও নিজেদের ছন্দ ধরে রেখেছে চেন্নাই। দলের সুখের মুহূর্তে দলের প্রতি নিজেদের ভালোবাসার কথা জানান ডোয়েন ব্র্যাভো ও ফ্যাফ ডু'প্লেসি। তারা বলেন আইপিএল-এর সেরা ফ্র্যাঞ্চাইজি হল চেন্নাই সুপার কিংস।

বন্ধ করুন