বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > কেন এবি ডি’ভিলিয়ার্সকে ওপেনিং-এ দেখতে চান সুনীল গাভাস্কার?
সুনীল গাভাস্কার, এবি ডি’ভিলিয়ার্স ও বিরাট কোহলি ফাইল ছবি
সুনীল গাভাস্কার, এবি ডি’ভিলিয়ার্স ও বিরাট কোহলি ফাইল ছবি

কেন এবি ডি’ভিলিয়ার্সকে ওপেনিং-এ দেখতে চান সুনীল গাভাস্কার?

সুনীল গাভাস্কার জানান, ডি’ভিলিয়ার্সকে যেন পরের ম্যাচ থেকে ওপেন করতে দেওয়া হয়। কারণ হিসাবে তিনি যুক্তি দেন, ডি’ভিলিয়ার্স এমন একজন ক্রিকেটার যার খেলা ১০ বা ১১ ওভার দেখলে মন ভরে না। তার খেলা দেখে মুগ্ধ হতে হয়। তাই ওঁর খেলা ২০ ওভার ধরে দেখাতে চাই। 

১০ বা ১১ ওভার নয়। এবি ডি’ভিলিয়ার্সর কুড়ি ওভার ব্যাটিং করুক। এমনটাই জানালেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কার। মঙ্গলবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দুর্দান্ত ইনিংস খেলেছিলেন এবিডি। শেষ ওভারে মার্কাসের বিরুদ্ধে ছয় বলে ২১  রান নিয়ে ম্যাচ উইনিং স্কোর তুলেছিলেন। এদিনের ম্যাচে তিনি মাত্র ৪২ বলে খেলেছিলেন অপরাজিত ৭৫ রানের ঝড়ো ইনিংস। তাঁর ব্যাটিং দেখে মুগ্ধ হয়েছিলেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার। 

এরপরেই এবিডিকে নিয়ে মুখ খোলেন সুনীল গাভাস্কার। মঙ্গলবারের ম্যাচের পরে তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের টিম ম্যানেজমেন্ট ও দলের অধিনায়ক বিরাট কোহলির কাছে আবেদন করেন। সুনীল গাভাস্কার জানান, ডি’ভিলিয়ার্সকে যেন পরের ম্যাচ থেকে ওপেন করতে দেওয়া হয়। কারণ হিসাবে তিনি যুক্তি দেন, ডি’ভিলিয়ার্স এমন একজন ক্রিকেটার যার খেলা ১০ বা ১১ ওভার দেখলে মন ভরে না। তার খেলা দেখে মুগ্ধ হতে হয়। তাই ওঁর খেলা ২০ ওভার ধরে দেখাতে চাই। 

গাভাস্কার জানান, ‘এবিডি অসাধারণ, একেবারে ম্যাজিকের মতো, আপনি এই মানুষটার খেলা দেখার জন্য সারা পৃথিবী ঘুরতে পারেন। ঐ মানুষটার মধ্যে এতো রষদ রয়েছে যা দেখার জন্য আপনাকে ওর খেলা দেখতে আসতেই হবে। উনি আপনাদের আনন্দ দেন। উনি নিজের ব্যাটিং দক্ষতা দেখিয়ে ও দুর্দান্ত শটের মাধ্যমে আপনাদের চোয়াল ঝুলিয়ে দিতে পারেন। আপনি যখন এই রকম জিনিয়সকে দেখেন তখন আপনার মনে হতেই পারে যে আপনি এই রকম খেলা দেখতেই থাকবেন। আপনি চাইবেন, উনি এই রকম চালিয়ে খেলুক। আমরা এবিডিকে ২০ ওভার ধরে দেখতে চাই।’  

বন্ধ করুন