বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > কেন বাকিদের থেকে আলাদা MI অধিনায়ক রোহিত শর্মা? জাহির খানের উত্তর
মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে রোহিত শর্মা ও জসপ্রীত বুমরাহ (ছবি:ইনস্টাগ্রাম)

কেন বাকিদের থেকে আলাদা MI অধিনায়ক রোহিত শর্মা? জাহির খানের উত্তর

  • মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে বড় ধরনের প্রতিক্রিয়া দিয়েছেন MI ডিরেক্টর অফ ক্রিকেট অপারেশনস জাহির খান। তিনি জানিয়েছেন, কোন কোন কারণে রোহিত শর্মা বাকি ক্যাপ্টেনদের থেকে আলাদা।

মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে বড় ধরনের প্রতিক্রিয়া দিয়েছেন MI ডিরেক্টর অফ ক্রিকেট অপারেশনস জাহির খান। তিনি জানিয়েছেন, কোন কোন কারণে রোহিত শর্মা বাকি ক্যাপ্টেনদের থেকে আলাদা। তিনি বলেছেন যে রোহিত শর্মা সেই সব খেলোয়াড়দের ক্যাপ্টেন যারা তাকে রোল মডেল করে তোলে। রোহিত শর্মার নেতৃত্বে পাঁচবার আইপিএল শিরোপা জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স।

স্পোর্টস্টারের সাথে কথোপকথনে জাহির খান বলেছিলেন যে রোহিত একজন খেলোয়াড়ের অধিনায়ক। খেলোয়াড় এবং নেতা হিসেবে তিনি মুম্বই ইন্ডিয়ান্সের জন্য অনেক বছর ধরে অসাধারণ সাফল্য পেয়েছেন। জাহির খান বলেন, ‘সত্যি তিনি প্রত্যেকের জন্য পৃথক সময় দেন এবং খুব সহজলভ্য। এটাইতাকে একটি রোল মডেল এবং একটি ব্যতিক্রমী নেতা করে তোলে।’

জহির খান, যিনি বহু বছর ধরে মুম্বই ইন্ডিয়ান্সের সাথে যুক্ত রয়েছেন। তিনিবলেন, ‘আমরা সবসময় এমন একটি দল যা যুবকদের লালনপালন করে এবং স্বাধীনতা দেয়। রোহিতের অভিজ্ঞতা এবং মনোভাবের উপর আমরা বিশ্বাস করি। ভবিষ্যতে রোহিতের হাত ধরে আরও অনেক ক্রিকেটার তাদের নিজস্ব উপায়ে নেতা হয়ে উঠবেন।’ তিনি আরও বলেছিলেন যে‘আমরা সবসময় একটি প্রতিযোগিতামূলক দল তৈরি করেছি এবং আমরা মুম্বই দল নিয়ে খুশি।’ জাহির আরও বলেন, ‘আমরা দলের মূল নামগুলো ধরে রাখতে পেরেছি।’

উল্লেখ্য, পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের গত মরশুমের পারফরম্যান্স বিশেষ ছিল না। দলের প্রধান কয়েকজন খেলোয়াড়ও ফ্লপ হয়েছিলেন। এমন পরিস্থিতিতে এবার তাদের পারফরম্যান্স দেখার মতো হবে। নিশ্চিতভাবেই মুম্বই ইন্ডিয়ান্স দল এবার ভিন্ন কৌশল নিয়ে মাঠে নামবে।

বন্ধ করুন