বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > কেন যুজবেন্দ্র চাহাল নয়? RCB-র ধরে রাখা খেলোয়াড়দের নিয়ে বিস্ময় প্রকাশ করলেন আকাশ চোপড়া
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

কেন যুজবেন্দ্র চাহাল নয়? RCB-র ধরে রাখা খেলোয়াড়দের নিয়ে বিস্ময় প্রকাশ করলেন আকাশ চোপড়া

  • ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া আইপিএল নিলামের আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের খেলোয়াড়দের ধরে রাখা নিয়ে বিস্ময় প্রকাশ করলেন।

ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া আইপিএল নিলামের আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের খেলোয়াড়দের ধরে রাখা নিয়ে বিস্ময় প্রকাশ করলেন। যুজবেন্দ্র চাহালকে দলে না রাখায় বেশ অবাক আকাশ চোপড়া। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আইপিএল ২০২২ নিলামের আগে তিনজন খেলোয়াড়কে ধরে রেখেছে। আরসিবি প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি, অভিজ্ঞ ব্যাটার গ্লেন ম্যাক্সওয়েল এবং ফাস্ট বোলার মহম্মদ সিরাজকে ধরে রেখেছে। 

বিরাট কোহলিকে ১৫ কোটি টাকায় ধরে রেখেছে আরসিবি। তিনি ছাড়াও গ্লেন ম্যাক্সওয়েলকে রাখা হয়েছে ১১ কোটি ও মহম্মদ সিরাজকে ৭ কোটি টাকায় দলে রাখা হয়েছে। চতুর্থ খেলোয়াড়ের বিকল্পও আরসিবির কাছে ছিল কিন্তু তারা মাত্র তিনজন খেলোয়াড়কে ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছে। যুজবেন্দ্র চাহালকে ধরে না রাখার বিষয়ে আকাশ চোপড়ার প্রতিক্রিয়া দিয়েছেন। তার ইউটিউব চ্যানেলে একটি কথোপকথনের সময়, আকাশ চোপড়া রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের ধরে রাখা খেলোয়াড়দের প্রতিক্রিয়া দিয়েছেন। 

আকাশ চোপড়া বলেন, ‘তিনজন খেলোয়াড়কে ধরে রেখেছে বেঙ্গালুরু। নিঃসন্দেহে বিরাট কোহলিকে দলে রেখেছেন। এ ছাড়া এবি ডি ভিলিয়ার্সের অনুপস্থিতির কারণে দলে ধরে রাখা হয়েছে গ্লেন ম্যাক্সওয়েলকে। এই ফ্র্যাঞ্চাইজি আমাকে একটু অবাক করেছে। আমি বলছিলাম যে তৃতীয় জন ধরে রাখা খেলোয়াড় যুজবেন্দ্র চাহাল হওয়া উচিত কিন্তু সমস্যা হল ইউজি দলে থাকতে চায় কিনা। যুজবেন্দ্র চাহাল তৃতীয় খেলোয়াড় হতে পারেন তবে তিনি যদি মনে করেন যে তিনি এর চেয়ে বেশি অর্থ পেতে পারেন তবে তাকে ধরে রাখা হবে না এবং সম্ভবত সে কারণেই সিরাজকে ধরে রাখা হয়েছিল।’ চাহাল RCB-র সবচেয়ে সফল বোলার। তিনি ৭.৫৮ ইকোনমি রেটে ২২.০৩ গড়ে ১৩৯ উইকেট নিয়েছেন।

বন্ধ করুন